1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কাহারোলে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত দিনাজপুরে শিক্ষা বোর্ডে শহীদ শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী পালিত দিনাজপুরে শিক্ষা বোর্ডে ১ম দিনে ৬ জনের মনোনয়নপত্র ক্রয় শেখ রাসেল দিবসে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রর নানান কর্মসূচী বিরামপুরে উপজেলা প্রশাসন -পৌর প্রশাসন শেখ রাসেল দিবস পালন করে বীরগঞ্জে গরু চুরি নিয়ে আতংকিত পৌরবাসী পূজা মন্ডপে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বীরগঞ্জে বিক্ষোভ ও মানববন্ধন বীরগঞ্জে তন্ত্রমন্ত্র দিয়ে সাপ টানার প্রতিযোগিতা বীরগঞ্জ পৌরসভার আয়োজনে “শেখ রাসেল দিবস” উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত বেঁচে থাকলে রাজনৈতিক ভাবে শেখ হাসিনার বিশ্বস্ত অগ্রদূত হত শেখ রাসেল -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে উপজেলায় চৌধুরী হাট স্কুল মাঠে, ঐতিহ্যবাহী ‘পাতা খেলা’ দেখতে উপচেপড়া ভিড় বীরগঞ্জে শারদীয় দূর্গা পুজা উপলক্ষে আলোচনা সভা ও মটর সাইকেল শো ডাউন সাম্প্রদায়িক সম্প্রীতির সবচেয়ে বড় উদাহরণ বাংলাদেশ’ -এমপি মনোরঞ্জন শীল গোপাল বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু বীরগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

দিনাজপুরে বিশিষ্ট ব্যবসায়ী সচি ঘোষের পুত্র মিথুনের পরলোকগমন

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বুধবার, ১২ ফেব্রুয়ারি, ২০২০
  • ৫২ জন দেখেছেন

 

বিকাশ ঘোষ,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥- শহরের চকবাজারস্থ বিশিষ্ট ব্যবসায়ী সচিন্দ্র ঘোষ সচি’র একমাত্র পুত্র মৃত্যুঞ্জয় ঘোষ মিথুন ইহলোকের মায়া ত্যাগ করে পরলোক গমন করছেন (দিব্যান লোকান স্ব গচ্ছতু)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৪ বছর।
পরিবার সূত্রে জানা গেছে, মিথুন দীর্ঘদিন যাবৎ কিডনী রোগে আক্রান্ত ছিলেন। বিভিন্ন জায়গায় চিকিৎসা শেষে ১১ ফেব্রুয়ারী ২০২০ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। গুরুতর অবস্থায় চিকিৎসাধীন অবস্থায় ওই দিন রাত সাড়ে ১০ টার দিকে ইহলোকের মায়া ত্যাগ করে পরলোক গমন করেন। অবিবাহিত মিথুন ৩ নং ওয়ার্ডের মহল্লা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি পিতা-মাতা এবং দুই বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব রেখে গেছেন।
এদিকে রাতেই তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। প্রায় প্রতিটি মানুষ তার জীবনী এবং কর্মকান্ড নিয়ে বিভিন্ন আলোচনা করে দুঃখ প্রকাশ করেন।
জানা গেছে, ১২ ফেব্রুয়ারী ২০২০ বুধবার বিকেল ৪টায় তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করার লক্ষ্যে স্থানীয় ফুলতলা শশ্মান ঘাটে নিয়ে যাওয়া হবে।
৩ নং ওয়ার্ডের মহল্লা আওয়ামী লীগের সভাপতি মৃত্যুঞ্জয় ঘোষ এর অকাল মৃত্যুতে দিনাজপুর-৩ আসনের সংসদ সদস্য হুইপ ইকবালুর রহিম এবং দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল গভীর শোক প্রকাশ করেছেন। পৃথক পৃথক শোক বার্তায় তাঁরা মিথুনের গভীর শোক প্রকাশ করেন এবং বিদেহী আত্মার শান্তি কামনা করেন। সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের ধৈর্য্যে ধারনের আহবান জানান।
অন্যদিকে বাংলাদেশ আওয়ামী দিনাজপুর জেলা শাখার শহর কমিটির অন্তর্ভুক্ত ৩ নং ওয়ার্ডের নেতৃবৃন্দ এবং চকবাজার মহল্লা কমিটির নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
এছাড়া সবুজ বাংলা নিউজ পরিবারের পক্ষ থেকেও তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team