1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে শারদীয় দূর্গা পুজা উপলক্ষে আলোচনা সভা ও মটর সাইকেল শো ডাউন সাম্প্রদায়িক সম্প্রীতির সবচেয়ে বড় উদাহরণ বাংলাদেশ’ -এমপি মনোরঞ্জন শীল গোপাল বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু বীরগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত ধর্মীয় সম্প্রীতির উদাহরণ হিসেবে বাংলাদেশের নাম বিশ্বে আলোচিত’ -মনোরঞ্জন শীল গোপাল এমপি কুড়িগ্রামে চরে গিয়ে করোনার টিকা দিচ্ছে স্বাস্থ্য বিভাগ দিনাজপুরের ঘোড়াঘাটে জাতীয় শ্রমিকলীগ এর ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। কাহারোলে নগদ অর্থ বিতরণ কুড়িগ্রামে প্রেমিক কর্তৃক ছাত্রী হত্যার বিচারের দাবিতে মানব বন্ধন কুড়িগ্রামের সীমান্তঘেষা বারো মাসই নদীর ভাঙ্গন রোধ বন্ধকল্পে মানববন্ধন বীরগঞ্জে দুর্গাপূজার সকল প্রস্তুতি সম্পন্ন আবারো ঘোড়াঘাট ৪ নং ওয়ার্ডের এলাকাবাসী কমিশনার হিসেবে দেখতে চাই সাহেব আলীকে কাহারোলে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীদের নিয়ে ব্রিফিং অনুষ্ঠান কাহারোলে আগাম জাতের আমন ধানের বাম্পার ফলন দাম পেয়ে কৃষকের মুখে হাঁসির ঝিলিক

টাকার অভাবে শরীরে রড বয়ে বেরাচ্ছেন এই অসহায় মানুষটি

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শুক্রবার, ৩১ জানুয়ারি, ২০২০
  • ৫৩ জন দেখেছেন

সবুজ বাংলা নিউজ ll

ছবিতে যাকে দেখছেন উনার নাম কদ্দুস আলী। উনার বাড়ি নেত্রকোনার ছোট গারা। বয়স ৮০-৮৫ বছর হবে। গত সাত মাস আগে এক মোটরসাইকেল এক্সিডেন্টে উনার বাম পায়ের হাড্ডি পুরোপুরি ভেঙ্গে যায়।ওই সময় ডাক্তার ওই ভাঙ্গা পায়ে রড ঢুকিয়ে ব্যান্ডেজ করে দিয়েছিল। কথা ছিল ছয় মাস পর রডটি আবার অপসারণ করার। কিন্ত সময় চলে গেলেও টাকার অভাবে তিনি রডটি পা থেকে রড অপসারণ করতে পারছেনা। মাত্র ২০ হাজার টাকা একসাথে জোগাড় হয়নি বলে শরীরে এই রডটি এভাবেই বয়ে বেরাচ্ছেন অসহায় এই মানুষটি।

এভাবে যদি বেশি দিন থাকে তাহলে পায়ে ইনফেকশন হয়ে বড় ধরণের সমস্যার সৃষ্টি হতে পারে। তারপর পা কেটে ফেলা ছাড়া আর কোন উপায় থাকবেনা বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আর আমরা যদি মাত্র ১০ জন মিলে ২০০০ টাকা করে দেই অথবা ২০ জন মিলে ১০০০ টাকা করে দেই অথবা ৪০ জন মিলে ৫০০ টাকা করে অথবা ১০০ জন মিলে ২০০ টাকা করে দেই তাহলেও আমাদের ক্ষুদ্র দান এই গরীব অসহায় মুরুব্বী লোকটার জন্য একটা বিশাল উপকার হতে পারে।

মানবতা এখনও মরে যাইনি, সামান্য ২০ হাজার টাকার জন্য গরীব এই অসহায় মানুষটির জীবন থেমে যেতে পারেনা। লোহার এই রডটি অপসারণের জন্য জেড,এইস, বাবু নামের এক ব্যক্তি উনাকে ময়মনসিংহ নিয়ে যাওয়ার উদ্যোগ নিয়েছে। কেউ অসহায় এই মানুষটিকে সহযোগিতা করতে চাইলে পেইজের ইনবক্স, কমেন্ট বক্স অথবা নিচের নাম্বারে যোগাযোগ করতে পারেন।যোগাযোগ
মাসুদুল করিম মাসুদ- ০১৭১২৪২৮২৯২
জেড এইস বাবু ভূইয়া- ০১৭১৭৩২১৫৯৬

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team