1. support@wordpress.org : Support :
  2. prodipit.webs@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে চৌধুরীহাট ব্যাচেলর ক্লাব এর উদ্যোগে ক্রিকেট নাইট টুর্নামেন্ট অনুষ্ঠিত পরীমনির নারাজি জাপানে বুস্টার ডোজ প্রয়োগ শুরু চুয়াডাঙ্গায় হত্যা মামলায় যুবক গ্রেফতার কারাগারে বসে এইচএসসি পরীক্ষা দিলেন আসামি আমিনবাজারে ৬ ছাত্র হত্যা : ১৩ আসামির মৃত্যুদণ্ড করোনা পরিস্থিতি খারাপ হলে আবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ : শিক্ষামন্ত্রী কাহারোলে গভীর রাতে শীতার্তদের বাড়িতে কম্বল নিয়ে হাজির এমপি গোপাল বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে দুস্থদের মাঝে টিউবওয়েল বিতরণ শেখ হাসিনা সবার জন্য মাথা গোঁজার ঠাই নিশ্চিত করছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জের মরিচা ইউনিয়ন আ,লীগের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে ফুলবাড়ীতে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও সাইকেল র‌্যালি এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু

মুক্তিযোদ্ধা কুমোদ রঞ্জন রায়ের মৃত্যুতে- এমপি গোপালের শোক

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বুধবার, ২৯ জানুয়ারি, ২০২০
  • ৩৯ জন দেখেছেন

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ

দিনাজপুরের বীরগঞ্জে প্রবীন মুক্তিযোদ্ধা কুমোদ রঞ্জন রায়ের মৃত্যুতে এমপি গোপালের শোক।
উপজেলার ১১ নং মরিচা ইউনিয়নের সুন্দরীহাটগাছ গ্রামের মৃতঃ দিনেশ চন্দ্র রায়ের পুত্র মুক্তিযোদ্ধা কুমোদ রঞ্জন রায় (৭৫) ২৮ জানুয়ারী/২০২০ ইং মঙ্গলবার দিবাগত রাত ৩ টায় দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইহলোক ত্যাগ করে পরলোকগমন করিয়াছেন (দিব্যান লোকান স্বগচ্ছতু)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র, ১ কন্যা, আত্মীয়,স্বজন, বন্ধু, বান্ধব সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল, বীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ আমিনুল ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। মুক্তিযোদ্ধা কুমোদ রঞ্জনের মৃত্যুর সংবাদ পেয়ে ২৯ জানুয়ারী বুধবার সকালে উপজেলা ভূমি কমিশনার মোঃ রমিজ আলমের নেতৃত্বে একদল চৌখস পুলিশদল তার গ্রামের বাড়ীতে ছুটে যান এবং সকাল ১১ টায় রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ আমিনুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার অধ্যাপক কালীপদ রায়, মরিচা ইউপি চেয়ারম্যান আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল সহ অন্যান্য মুক্তিযোদ্ধাবৃন্দ ও এলাকার গণমান্য ব্যক্তিবর্গ। রাষ্ট্রীয় মর্যাদা শেষে পারিবারিক শশ্মানঘাটে মৃতের সবদাহ কাজ সম্পন্ন করা হয়।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team
x