1. support@wordpress.org : Support :
  2. prodipit.webs@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে চৌধুরীহাট ব্যাচেলর ক্লাব এর উদ্যোগে ক্রিকেট নাইট টুর্নামেন্ট অনুষ্ঠিত পরীমনির নারাজি জাপানে বুস্টার ডোজ প্রয়োগ শুরু চুয়াডাঙ্গায় হত্যা মামলায় যুবক গ্রেফতার কারাগারে বসে এইচএসসি পরীক্ষা দিলেন আসামি আমিনবাজারে ৬ ছাত্র হত্যা : ১৩ আসামির মৃত্যুদণ্ড করোনা পরিস্থিতি খারাপ হলে আবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ : শিক্ষামন্ত্রী কাহারোলে গভীর রাতে শীতার্তদের বাড়িতে কম্বল নিয়ে হাজির এমপি গোপাল বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে দুস্থদের মাঝে টিউবওয়েল বিতরণ শেখ হাসিনা সবার জন্য মাথা গোঁজার ঠাই নিশ্চিত করছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জের মরিচা ইউনিয়ন আ,লীগের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে ফুলবাড়ীতে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও সাইকেল র‌্যালি এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু

ধামরাইয়ে স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা আটক- ১

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০
  • ৯৩ জন দেখেছেন

মিজানুর রহমানের (ধামরাই) ঢাকা (প্রতিনিধি)

ধামরাই উপজেলায় স্বামীর সাথে অভিমান করে শাবনাজ বেগম (১৮) এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।রবিবার(২৬জানুয়ারী) সোয়াপুর ইউনিয়ন বাথুলি এলাকায় থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ।

নিহত শাবনাজের স্বামী হাসান (২৫)কে ঘটনা স্থল থেকে আটক করে পুলিশ । নিহত শাবনাজ (১৮)ও তার স্বামী হাসান (২৫) বাথুলি এলাকায় বাদশার বাড়িতে ভাড়া থাকতো। নিহতের স্বামী হাসান সরকার স্টীলমিলে চাকরি করতো নিহত শাবনাজের গ্রামের বাড়ি ভোলা চরফ্যাশন উপজেলায় নাজিমুদ্দিন গ্রামের শাহআলমের মেয়ে।আসামি হাসান একই গ্রামের আজিউল্লাহর ছেলে ।

আত্নীয় সুএে জানা যায় গত ছয় মাস আগে হাসান ও শাবনাজ প্রেম করে বিয়ে করে হাসানের বাড়িতে মেনে না নেওয়ায় ধামরাইয়ে বাথুলি এলাকায় চাকরি সুবাদে বসবাস করতো। বিবাহর পর থেকে হাসান যৌতুকের জন্য বিভিন্ন ভাবে নির্যাতন করতো এবং শাবনাজের বাড়ির লোক ও আত্নীয় সজন কাহারো সাথে যোগাযোগ করতে দিত না। স্বামীর সাথে অভিমান করে ওড়না দিয়ে ঘরের ফ্যানের সাথে ফাঁস নেয়। স্হানীয় লোকজন জানতে পেরে ধামরাই থানা পুলিশকে খবর দেয়, পুলিশ ঘটনা স্থলে থেকে শাবনাজের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

উক্ত ঘটনায় নিহতের মা মাকসুদা বেগম বাদী হয়ে পাঁচ জনকে আসামি করে ধামরাই থানায় একটি মামলা দায়ের করে,মামলা নং-(২৩) দারা ৩০৬ এর (খ)। এই ব্যাপারে ধামরাই থানা এস. আই. সুলতান বলেন ঘটনা স্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করি, ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং নিহতের স্বামীকে আটক করে জেল হাজতে পাঠানো হয় ।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team
x