1. support@wordpress.org : Support :
  2. prodipit.webs@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে চৌধুরীহাট ব্যাচেলর ক্লাব এর উদ্যোগে ক্রিকেট নাইট টুর্নামেন্ট অনুষ্ঠিত পরীমনির নারাজি জাপানে বুস্টার ডোজ প্রয়োগ শুরু চুয়াডাঙ্গায় হত্যা মামলায় যুবক গ্রেফতার কারাগারে বসে এইচএসসি পরীক্ষা দিলেন আসামি আমিনবাজারে ৬ ছাত্র হত্যা : ১৩ আসামির মৃত্যুদণ্ড করোনা পরিস্থিতি খারাপ হলে আবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ : শিক্ষামন্ত্রী কাহারোলে গভীর রাতে শীতার্তদের বাড়িতে কম্বল নিয়ে হাজির এমপি গোপাল বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে দুস্থদের মাঝে টিউবওয়েল বিতরণ শেখ হাসিনা সবার জন্য মাথা গোঁজার ঠাই নিশ্চিত করছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জের মরিচা ইউনিয়ন আ,লীগের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে ফুলবাড়ীতে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও সাইকেল র‌্যালি এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু

ধামরাইয়ে মাদক বিরোধী আলোচনা সভা ও নাটক অনুষ্ঠিত

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০
  • ৬৪ জন দেখেছেন

মিজানুর রহমান (ধামরাই) ঢাকা (প্রতিনিধি)

গতকাল রবিবার (২৬ জানুয়ারি) রাত ৯ টায় ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের পশ্চিম সূত্রাপুর খেলার মাঠ প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী সাধারণ পাঠাগার এর উদ্যোগে মাদক বিরোধী সমাবেশ ও কনসার্ট অনুষ্ঠিত হয়।

এ সময় জনাব আলহাজ্ব আহম্মদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ধামরাই থানার অফিসার ইনচার্জ জনাব দীপক চন্দ্র সাহা

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জনাব এ. এস. পি জনাব সালাউদ্দিন আহমেদ।
এসময় আরো উপস্থিত ছিলেন ধামরাই থানা অফিসার ইনচার্জ (তদন্ত) জনাব মোঃ কামাল হোসেন । অফিসার ইনচার্জ ( অপারেশন) মাসুদুর রহমান।

এ সমায় অনুষ্ঠানের প্রধান বক্তা ধামরাই থানার অফিসার ইনচার্জ জনাব দীপক চন্দ্র সাহা বলেছেন, ‘জনগণের সহায়তা ছাড়া পুলিশের কাজ করা সম্ভব না, তাই আপনাদের সকলের সহযোগিতা দরকার, আপনাদের আশেপাশে যার মাদক শেবন করে তাদের সন্ধান দিবেন আমারা যতদ্রুত সম্ভব প্রদক্ষেপ নেওয়ার চেষ্টা করবো।ধামরাই থানা পুলিশ আপনাদের সেবায় নিয়যিত থাকবে সব সময় ।

বাংলাদেশ সন্ত্রাস ও জঙ্গিমুক্ত হয়েছে, জনগণকে সঙ্গে নিয়ে পুলিশ একদিন বাংলাদেশকে মাদক মুক্ত করে ছাড়বে এবং আমরা সবাই মিলে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়বো। প্রধানমন্ত্রী যে স্বপ্ন দেখিয়েছেন আমরা সবাই মিলে তা বাস্তবায়ন করবো। পুলিশ যে জনগণের বন্ধু তা কাজের মাধ্যমে প্রমাণ করে দিবে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team
x