1. support@wordpress.org : Support :
  2. prodipit.webs@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে চৌধুরীহাট ব্যাচেলর ক্লাব এর উদ্যোগে ক্রিকেট নাইট টুর্নামেন্ট অনুষ্ঠিত পরীমনির নারাজি জাপানে বুস্টার ডোজ প্রয়োগ শুরু চুয়াডাঙ্গায় হত্যা মামলায় যুবক গ্রেফতার কারাগারে বসে এইচএসসি পরীক্ষা দিলেন আসামি আমিনবাজারে ৬ ছাত্র হত্যা : ১৩ আসামির মৃত্যুদণ্ড করোনা পরিস্থিতি খারাপ হলে আবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ : শিক্ষামন্ত্রী কাহারোলে গভীর রাতে শীতার্তদের বাড়িতে কম্বল নিয়ে হাজির এমপি গোপাল বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে দুস্থদের মাঝে টিউবওয়েল বিতরণ শেখ হাসিনা সবার জন্য মাথা গোঁজার ঠাই নিশ্চিত করছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জের মরিচা ইউনিয়ন আ,লীগের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে ফুলবাড়ীতে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও সাইকেল র‌্যালি এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু

স্ত্রীকে নিয়ে স্বপ্নের ঘর বাঁধা হলো না অর্ণবের

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: সোমবার, ২০ জানুয়ারি, ২০২০
  • ৫১ জন দেখেছেন

বিকাশ ঘোষ, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি ।

– এ বছর আসছে ঈদুল ফিতরের পর দিনই স্ত্রীকে বিদায় নিয়ে স্বপ্নের ঘর বাঁধার কথা তরুন ফটো সাংবাদিক আসেফ তাজোয়ার অর্ণবের। কিন্তু তার স্বপ্ন আর পুরণ হলো না। তার আগেই সকলকে কাঁদিয়ে এ পৃথিবী থেকে চিরতরে বিদায় নিল অর্ণব। ১৯ জানুয়ারি ২০২০ রোববার আনুমানিক সকাল ১০ টায় সকলের অজান্তে ঘরের মধ্যে একাকি ঘুমন্ত অবস্থায় ইন্তেকাল করে অর্ণব (ইন্না……….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৬ বছর।
পারিবারিক সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২৬ জুন শহরের রামনগর নিবাসী ব্যবসায়ী (বর্তমানে মৃত) জাহান্দারুল আজাদ অরুন এর একমাত্র কন্যা জারিন তাসনিম অঙ্কিতা’র সাথে ধর্মীয় রীতি অনুযায়ী মোহর হয় মডার্ণ মোড় নিবাসী ব্যবসায়ী সৈয়দ আলম এর একমাত্র পুত্র আসেফ তাজোয়ার অর্ণবের। পারিবারিক ভাবেই সিন্ধান্ত ছিলো এ বছর আসছে ঈদুল ফিতরের পর দিনই বেশ ধুমধাম করে একমাত্র পুত্র ও পুত্রবধুর বিয়ের অনুষ্ঠান করবে।
পারিবারিক সূত্রে আরো জানা যায়, অর্নবদের বাসায় নির্মান কাজ চলায় তারা বর্তমানে মডার্ণ মোড়স্থ গাউশতলা গলিতে এক বাড়ীতে ভাড়া আছে। অর্ণব তার শয়ন কক্ষে ঘুমাচ্ছিল। দুপুর আড়াইটার দিকে তার স্ত্রী তার বাসায় গিয়ে দেখে অর্ণব তখনও ঘুমাচ্ছে কিন্তু তার হাত-পা ঠান্ডা হয়ে আছে। তখন সে ভয় পেয়ে তার শশুরসহ বন্ধু-বান্ধবদের ডাকে। তারা এসে অর্ণবকে অনেক ডাকাডাকির পরেও কোন সাড়া শব্দ না পেয়ে বেলা ৩ টার দিকে এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান হৃদরোগে আক্রান্ত হয়ে অর্ণব ৪-৫ ঘন্টা আগে ইন্তেকাল করেছেন।
এদিকে পরিবারের লোকজন অর্ণবের লাশ বাড়ীতে নিয়ে আসলে সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। অশ্রু সিক্ত নয়নে শেষ বারের মত অর্ণবকে একবার দেখতে ভীড় জমায় বিপুল সংখ্যক মানুষ। অর্ণবের এই অকাল মৃত্যুকে যেন কোন ভাবেই মেনে নিতে পারছিল না তারা। অন্যদিকে সবার প্রিয় অর্ণবের অকাল মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক শোক জানায় অনেকে।
উল্লেখ্য, সর্বদা হাস্যোজ্জল, সদালাপি আসেফ তাজোয়ার অর্ণব দিনাজপুর সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। সে দৈনিক আলোচিত কন্ঠ পত্রিকার দিনাজপুর জেলা প্রতিনিধি ও সাপ্তাহিক আওয়ামী কন্ঠের ফটো সাংবাদিক, স্বেচ্ছাসেবী সংগঠন আমরা কো’জন এর সাধারন সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন।
পরিবার জানায়, ২০ জানুয়ারী ২০২০ সোমবার বাদ যোহর দিনাজপুর একাডেমি স্কুল মাঠ প্রাঙ্গণে অর্ণবের জানাজা ও কালিতলাস্থ সোনাপীর কবরস্থানে দাফনকার্য সম্পন্ন করা হবে। জানাজা ও দাফন কাজে সকল আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পাড়া-প্রতিবেশিসহ শুভাকাঙ্খিবৃন্দকে উপস্থিত থাকার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।
এদিকে অর্ণবের অকাল মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দিনাজপুর নাট্য সমিতির সভাপতি চিত্ত ঘোষ, সাধারণ সম্পাদক রেজাউর রহমান রেজু, দিনাজপুর জেলায় কর্মরত এনজিওদের শীর্ষ সংগঠন ইউনিটি ফর এনজি’স দিনাজপুর জেলার সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশের খবরের দিনাজপুর জেলা প্রতিনিধি মোঃ শাহাদৎ হোসেন শাহ, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, দৈনিক আলোচিত কন্ঠের সম্পাদক মোঃ রবিউল ইসলাম, স্বেচ্ছাসেবী সংগঠন আমরা কো’জন এর সভাপতি সোহেল তানভীর, সাপ্তাহিক আওয়ামী কন্ঠ পত্রিকার সম্পাদক মির্জা আশফাক, বার্তা সম্পাদক নুরুল হুদা দুলাল, অন্তরকন্ঠ পত্রিকার বার্তা সম্পাদক দেলোয়ার হোসেন, দিনাজপুর কলামিস্ট এসোসিয়েশনের সভাপতি ড. মাসুদুল হক ও সাধারণ সম্পাদক মো. হামিদুল হক টিপু, দৈনিক আজকের দেশবার্তা পরিবার, গণেশতলা-নিমতলা ব্যাবসায়ী মালিক সমিতির সভাপতি লেলিম আহমেদ ও সাধারণ সম্পাদক নওশাদ ইকবাল কলিন্স, টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় নেতৃবৃন্দ অর্নবের রুহের আত্মার মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং শোকাহত পরিবারের সকলকে ধৈর্য্য ধারনের আহবান জানান।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team
x