1. support@wordpress.org : Support :
  2. prodipit.webs@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে চৌধুরীহাট ব্যাচেলর ক্লাব এর উদ্যোগে ক্রিকেট নাইট টুর্নামেন্ট অনুষ্ঠিত পরীমনির নারাজি জাপানে বুস্টার ডোজ প্রয়োগ শুরু চুয়াডাঙ্গায় হত্যা মামলায় যুবক গ্রেফতার কারাগারে বসে এইচএসসি পরীক্ষা দিলেন আসামি আমিনবাজারে ৬ ছাত্র হত্যা : ১৩ আসামির মৃত্যুদণ্ড করোনা পরিস্থিতি খারাপ হলে আবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ : শিক্ষামন্ত্রী কাহারোলে গভীর রাতে শীতার্তদের বাড়িতে কম্বল নিয়ে হাজির এমপি গোপাল বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে দুস্থদের মাঝে টিউবওয়েল বিতরণ শেখ হাসিনা সবার জন্য মাথা গোঁজার ঠাই নিশ্চিত করছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জের মরিচা ইউনিয়ন আ,লীগের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে ফুলবাড়ীতে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও সাইকেল র‌্যালি এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু

দিনাজপুরে পাটুয়াপাড়ায় প্রয়োল্লাস ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
  • ১৭৭ জন দেখেছেন

মোঃ মিজানুর রহমান (ডোফুরা), স্টাফ রিপোর্টার, দিনাজপুর।।

” মাদকমুক্ত সমাজ গড়ি, নতুন প্রজন্মকে নতুন পথ দেখাই ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে প্রয়োল্লাস ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলা আয়োজন করে দিনাজপুর শহরের পাটুয়াপাড়া লিচু বাগানের তরুণ-যুবকরা।

১৩ ডিসেম্বর, ১৯ শুক্রবার বিকেলে দিনাজপুর পাটুয়াপাড়া লিচুতলা মাঠ প্রাঙ্গনে প্রতিবারের ন্যায় এবারও প্রয়োল্লাস ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর অনুষ্ঠিত চূড়ান্ত খেলায় অংশগ্রহণ করে রবিন বৃত্তি কোচিং ও অরণ্য ছাত্রাবাস। চূড়ান্ত খেলায় রবিন বৃত্তি কোচিং চ্যাম্পিয়ন হয়।দ

অনুষ্ঠানে ২নং ওয়ার্ডের পাটুয়াপাড়া মহল্লা আওয়ামীলীগের সভাপতি মোঃ মোসাদ্দেক হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাউন্সিলর মোঃ মোস্তফা কামাল (মুক্তিবাবু)। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান (মহিবুল), ২নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভাপতি মোছাঃ ঝরণা বেগম ও দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ জায়েদী পারভেজ অপূর্ব প্রমূখ।

খেলা শেষে রবিন বৃত্তি কোচিংকে চ্যাম্পিয়ন ট্রফি ও প্রাইজমানি এবং অরণ্য ছাত্রাবাসকে রানার্সআপ ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

প্রয়োল্লাস ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর রেফারির দায়িত্বে ছিলেন সুজিত এবং সহযোগিতায় ছিলেন খায়রুল ও আইয়ুব। খেলার ধারা ভাষ্যকারে ছিলেন জুলকার নাইন সাগর।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team
x