1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাহারোলে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত দিনাজপুরে শিক্ষা বোর্ডে শহীদ শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী পালিত দিনাজপুরে শিক্ষা বোর্ডে ১ম দিনে ৬ জনের মনোনয়নপত্র ক্রয় শেখ রাসেল দিবসে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রর নানান কর্মসূচী বিরামপুরে উপজেলা প্রশাসন -পৌর প্রশাসন শেখ রাসেল দিবস পালন করে বীরগঞ্জে গরু চুরি নিয়ে আতংকিত পৌরবাসী পূজা মন্ডপে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বীরগঞ্জে বিক্ষোভ ও মানববন্ধন বীরগঞ্জে তন্ত্রমন্ত্র দিয়ে সাপ টানার প্রতিযোগিতা বীরগঞ্জ পৌরসভার আয়োজনে “শেখ রাসেল দিবস” উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত বেঁচে থাকলে রাজনৈতিক ভাবে শেখ হাসিনার বিশ্বস্ত অগ্রদূত হত শেখ রাসেল -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে উপজেলায় চৌধুরী হাট স্কুল মাঠে, ঐতিহ্যবাহী ‘পাতা খেলা’ দেখতে উপচেপড়া ভিড় বীরগঞ্জে শারদীয় দূর্গা পুজা উপলক্ষে আলোচনা সভা ও মটর সাইকেল শো ডাউন সাম্প্রদায়িক সম্প্রীতির সবচেয়ে বড় উদাহরণ বাংলাদেশ’ -এমপি মনোরঞ্জন শীল গোপাল বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু বীরগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

হরিপুরে এলাকার মানুষের ভালোবাসায় আবারো ইউপি নির্বাচন করতে চান পাভেল

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
  • ৬৪ জন দেখেছেন

রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ২নং আমগাঁও ইউনিয়নের অসহায় হতদরিদ্র মানুষের কল্যাণে অত্র ইউনিয়নের সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে আবারো আসন্ন ইউপি নির্বাচন করার মত প্রকাশ করেছেন ২নং আমগাঁও ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ পাভেল তালুকদার ।

তিনি জানান, এই ইউনিয়নের মানুষের ভালোবাসা আমাকে সিক্ত করেছে। এলাকার হতদরিদ্র মানুষের পাশে থেকে তাদের কাছ থেকে যে ভালোবাসার সাড়া পেয়েছি তার জন্য আসন্ন ইউপি নির্বাচনে অংশগ্রহনের জন্য আমার মনের ভিতর থেকে আগ্রহ আরো বেড়ে গেছে। আমি বরাবরের মতো এই ইউনিয়নের জনগনের সেবক হিসেবেই থাকতে চাই।

স্থানীয় জনগনের সাথে কথা বলে জানা যায়, ইউপি চেয়ারম্যান শামসুল হুদা সাবু তালুকদার (তার চাচার) অকাল মৃত্যুর পর এই ইউনিয়নে জনগনের ভোটের রায়ে নির্বাচিত হন তিনি, সেই থেকে জনগনের সেবা করার হাল ধরেন পাভেল তালুকদার। তিনি আর্তমানবতার কল্যাণে নিজ তহবিল থেকে প্রচুর অর্থ ব্যয় করেছেন। এলাকার মানুষের বিপদে-আপদে অনেক সময় নগদ অর্থ’সহ সব ধরনের সহযোগীতা করেন তিনি। কখনো কখনো তার পক্ষ থেকে অনেক সময় এই ইউনিয়নের হত দরিদ্র মানুষকে নগদ অর্থ’সহ ত্রান বিতরন করেছে অত্র ইউনিয়নের যুব সমাজ ও সামাজিক নেতৃবৃন্দ। তিনি অনেক সময় সমষ্টি গত উন্নয়ন ছাড়াও ব্যক্তিগত মানুষের বিপদে-আপদে সবসময় সাড়া দিয়েছেন। তার উন্নয়নের ছোঁয়া ইউনিয়নের প্রতিটি গ্রাম, হাট-বাজার চষে বেড়াচ্ছে। প্রতিনিয়ত নিচ্ছেন এলাকার মানুষের সুখ দুঃখের খবর। তিনি ইউনিয়নে বাল্য বিবাহ প্রতিরোধ, মাদকের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী, জনগনের গ্রাম্য বিষয় ও বিভিন্ন ধরনের সংঘাত ছাড়া অনেক বিষয়াবলী নিয়ে সালিশির কাজে নিয়োমিত নিয়োজিত রয়েছেন। প্রতিনিয়ত তার চেষ্টা ও উপস্থিতিতে ঝগড়া-ঝামেলার সমাপ্তি ঘটে। তার এই বহুমুখী গুনের কথা গুলো কানে বেজে উঠছে বিভিন্ন শ্রেনী পেশার মানুষজনের কানের নিকট। আগামী ইউপি নির্বাচনে অংশগ্রহন করতে প্রতিনিয়ত উৎসাহ দিচ্ছে ইউনিয়নের মানুষজন।

আমাদের প্রতিনিধি সরজমিনে গিয়ে আমগাঁও ইউনিয়নের বিভিন্ন গ্রাম, হাট-বাজার, দেখে ছোট-বড় সকলের মুখে একই কথা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা আবারো পাভেল তালুকদার কে চাই। সে সৎ , যোগ্য, নিঃস্বার্থভাবে পরোপকারী লোক, সে সর্বদা এলাকার মানুষের কল্যানে নিয়োজিত, তাই তাকে আমরা তার প্রাপ্য আমাদের মুল্যবান ভোট দিয়ে ভালোবাসার বন্ধনে সিক্ত করতে চাই। আমাদের এলাকার সমস্ত মানুষের চাওয়া-পাওয়া পাভেল তালুকদারই হোক আমগাঁও ইউনিয়নের কর্ণধার। এব্যাপারে আমগাঁও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান পদ-প্রাথী পাভেল তালুকদার । মানুষের সেবা করা এটা গর্বের বিষয় নয়, এটা নিয়ে আমি গর্বও করি না। জনপ্রতিনিধি হওয়া বড় কথা নয়। আমার ইচ্ছে এলাকার মানুষের কল্যানে কাজ করার । আমার দীর্ঘ বিশ্বাস এলাকার মানুষজন যদি আমাকে আর্শীবাদ ও সমর্থন দেন। আমি আসন্ন আমগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রাথী হতে চাই, তাই এই ইউনিয়নের মানুষের ভালোবাসা ও দোয়া চাই।
উল্লেখ্য, মোঃ পাভেল তালুকদার ২নং আমগাঁও ইউনিয়নের নন্দগাঁও তালুকদার পাড়ার তালুকদার বংশের সন্তান।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team