1. support@wordpress.org : Support :
  2. prodipit.webs@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে চৌধুরীহাট ব্যাচেলর ক্লাব এর উদ্যোগে ক্রিকেট নাইট টুর্নামেন্ট অনুষ্ঠিত পরীমনির নারাজি জাপানে বুস্টার ডোজ প্রয়োগ শুরু চুয়াডাঙ্গায় হত্যা মামলায় যুবক গ্রেফতার কারাগারে বসে এইচএসসি পরীক্ষা দিলেন আসামি আমিনবাজারে ৬ ছাত্র হত্যা : ১৩ আসামির মৃত্যুদণ্ড করোনা পরিস্থিতি খারাপ হলে আবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ : শিক্ষামন্ত্রী কাহারোলে গভীর রাতে শীতার্তদের বাড়িতে কম্বল নিয়ে হাজির এমপি গোপাল বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে দুস্থদের মাঝে টিউবওয়েল বিতরণ শেখ হাসিনা সবার জন্য মাথা গোঁজার ঠাই নিশ্চিত করছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জের মরিচা ইউনিয়ন আ,লীগের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে ফুলবাড়ীতে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও সাইকেল র‌্যালি এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু

সাতক্ষীরার সাবেক মেয়র শেখ আশরাফুল হকের দাফন সম্পন্ন

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯
  • ১০৫ জন দেখেছেন

মোঃএহসানউল্লাহ আল মামুন, সাতক্ষীরা প্রতিনিধিঃ
চলে গেলেন সাতক্ষীরা পৌরসভার সাবেক মেয়র শেখ আশরাফুল হক। বুধবার সকালে শহরের সুলতানপুরের নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহে— রাজেউন)।

তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।
সাবেক মেয়র শেখ আশরাফুল হক সড়ক বিভাগে চাকুরির মধ্য দিয়ে তার পেশাগত জীবন শুরু করেন। অবসর গ্রহনের পর তিনি সক্রিয়ভাবে রাজনীতির সাথে যুক্ত হন।

তিনি ছিলেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। শেখ আশরাফুল হক সাতক্ষীরা পৌরসভায় পরপর তিনবার চেয়ারম্যান নির্বাচিত হন। সর্বশেষ নির্বাচনের পর তিনি চেয়ারম্যানের স্থলে মেয়রের পদমর্যাদা লাভ করেন। মৃত্যুকালে শেখ আশরাফুল হক স্ত্রী,

তিন ছেলে, দুই মেয়ে, অসংখ্য আত্মীয়স্বজন, রাজনৈতিক সহকর্মী ও গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে সাতক্ষীরার সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। সাতক্ষীরা পৌরসভায় মরহুমের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়েছে। বিকেলে সুলতানপুর ক্লাব মাঠে দ্বিতীয় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team
x