1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে শারদীয় দূর্গা পুজা উপলক্ষে আলোচনা সভা ও মটর সাইকেল শো ডাউন সাম্প্রদায়িক সম্প্রীতির সবচেয়ে বড় উদাহরণ বাংলাদেশ’ -এমপি মনোরঞ্জন শীল গোপাল বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু বীরগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত ধর্মীয় সম্প্রীতির উদাহরণ হিসেবে বাংলাদেশের নাম বিশ্বে আলোচিত’ -মনোরঞ্জন শীল গোপাল এমপি কুড়িগ্রামে চরে গিয়ে করোনার টিকা দিচ্ছে স্বাস্থ্য বিভাগ দিনাজপুরের ঘোড়াঘাটে জাতীয় শ্রমিকলীগ এর ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। কাহারোলে নগদ অর্থ বিতরণ কুড়িগ্রামে প্রেমিক কর্তৃক ছাত্রী হত্যার বিচারের দাবিতে মানব বন্ধন কুড়িগ্রামের সীমান্তঘেষা বারো মাসই নদীর ভাঙ্গন রোধ বন্ধকল্পে মানববন্ধন বীরগঞ্জে দুর্গাপূজার সকল প্রস্তুতি সম্পন্ন আবারো ঘোড়াঘাট ৪ নং ওয়ার্ডের এলাকাবাসী কমিশনার হিসেবে দেখতে চাই সাহেব আলীকে কাহারোলে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীদের নিয়ে ব্রিফিং অনুষ্ঠান কাহারোলে আগাম জাতের আমন ধানের বাম্পার ফলন দাম পেয়ে কৃষকের মুখে হাঁসির ঝিলিক

শিশু অপহরণে সন্দেহ বাবা-মা ঘিরে

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
  • ৯০ জন দেখেছেন

বীরগঞ্জ,দিনাজপুর থেকে বিকাশ ঘোষঃ
শিশু অপহরণে সন্দেহ বাবা-মা ঘিরে!
দিনাজপুরের বীরগঞ্জে মারুফ হোসেন (১১) নামে এক শিশুকে অপহরণের ঘটনায় পুলিশ সন্দেহ করছে তার বাবা-মাসহ স্বজনদের। অপহরণ ঘটনার দশদিন পর শনিবার পুলিশ শিশুকে উদ্ধার করেছে। তারপর জিজ্ঞাসাবাদের জন্য অআটক করা হয়েছে বাবা মাসহ ৩ জনকে।

সূত্র জানায়, বীরগঞ্জ উপজেলার মাহানপুর গ্রামের নুরুল হকের স্ত্রী হাসিনা আক্তার গত ৯ সেপ্টেম্বর দিনাজপুর নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেন। তিনি অভিযোগে জানান, তার ছেলে মারুফ হোসেনকে অপহরণ করা হয়েছে। মারুফ নওপাড়া স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র। এ মামলায় আসামি করা হয় প্রতিবেশি বাদশা আলম ও তার স্ত্রী রোজিনা বেগমকে। আদালতের নির্দেশে বীরগঞ্জ থানা গত ১৩ সেপ্টেম্বর মামলাটি গ্রহণ করে।

এদিকে মামলা গ্রহনের পর পুলিশ তদন্তের শুরুতে গ্রেপ্তার করে আসামি বাদশা আলমকে । কিন্তু তাতে মারুফের খোঁজ পাওয়া যায়নি। জিজ্ঞাসাবাদের পর বাদশা আলমকে জেল হাজতে প্রেরণ করা হয়। তদন্তের এক পর্যায়ে পুলিশ গত শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নের গোয়ালপাড়া মোড় থেকে শিশু মারুফকে উদ্ধার করে।

মামলার তদন্ত কর্মকতা এসআই তহিদুল ইসলাম বলেন, ‘ শিশু মারুফ হোসেনকে উদ্ধার করা হয়েছে। পরে জিজ্ঞাসাবাদের জন্য শিশুর পিতা নুরুল হক, মা হাসিনা আক্তার ও আলী আকবর নামে একজনকে থানায় আনা হয়েছে। অপহরণ ঘটনাটি সাজানো কি না তা জানার চেষ্টা চলছে।’

অপহরণ মামলার অন্যতম আসামি পলাতক রোজিনা বেগম মোবাইল ফোনে জানান, মিথ্যা অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। নারী নির্যাতন ও মারপিটের ঘটনায় তিনি একটি মামলা দায়ের করেছিলেন। তাতে আসামি করা হয় প্রতিবেশি নুরুল হক ও তার স্ত্রী হাসিনা আক্তারসহ বেশ কয়েকজনকে। এরই পাল্টা মামলা হিসেবে তারা ছেলেকে লুকিয়ে রেখে অপহরনের মামলা করেন।

  • 24
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team