1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:১০ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে শারদীয় দূর্গা পুজা উপলক্ষে আলোচনা সভা ও মটর সাইকেল শো ডাউন সাম্প্রদায়িক সম্প্রীতির সবচেয়ে বড় উদাহরণ বাংলাদেশ’ -এমপি মনোরঞ্জন শীল গোপাল বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু বীরগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত ধর্মীয় সম্প্রীতির উদাহরণ হিসেবে বাংলাদেশের নাম বিশ্বে আলোচিত’ -মনোরঞ্জন শীল গোপাল এমপি কুড়িগ্রামে চরে গিয়ে করোনার টিকা দিচ্ছে স্বাস্থ্য বিভাগ দিনাজপুরের ঘোড়াঘাটে জাতীয় শ্রমিকলীগ এর ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। কাহারোলে নগদ অর্থ বিতরণ কুড়িগ্রামে প্রেমিক কর্তৃক ছাত্রী হত্যার বিচারের দাবিতে মানব বন্ধন কুড়িগ্রামের সীমান্তঘেষা বারো মাসই নদীর ভাঙ্গন রোধ বন্ধকল্পে মানববন্ধন বীরগঞ্জে দুর্গাপূজার সকল প্রস্তুতি সম্পন্ন আবারো ঘোড়াঘাট ৪ নং ওয়ার্ডের এলাকাবাসী কমিশনার হিসেবে দেখতে চাই সাহেব আলীকে কাহারোলে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীদের নিয়ে ব্রিফিং অনুষ্ঠান কাহারোলে আগাম জাতের আমন ধানের বাম্পার ফলন দাম পেয়ে কৃষকের মুখে হাঁসির ঝিলিক

পেকুয়ায় ১০লাখ টাকা মুক্তিপণ দাবীতে শিশু অপহরণ! তিনদিন পর লবণ মাঠ থেকে লাশ উদ্ধার!! অপহরণকারী আটক

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
  • ৯৫ জন দেখেছেন

সংবাদদাতাঃ

পেকুয়ায় আপন খালাত ভাইয়ের হাতে খালাত ভাই খুন হল মোহাম্মদ আরফাত (৮) নামের এক শিশু। শিশুটি অপহরণের তিনদিন পর আজ লাশটি উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (১৯অক্টোবর) রাত ৮টায় মগনামার নাপিতের দিয়া এলাকার নির্জন লবণ মাঠ থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। শিশুটি বারবাকিয়া ইউনিয়নের কাদিমাকাটা এলাকার ওমান প্রবাসী রুহুল কাদেরের ছেলে ও স্থানীয় একটি নুরানী শাখার ১ম বর্ষের ছাত্র।

ঘাতকরা হলেন, উপজেলার মগনামা ইউনিয়নের মগঘোনা এলাকার আবু তাহেরের ছেলে মোঃ রায়হান ও মিয়াজি পাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে মানিকের নেতৃত্বে একদল অপহরণকারী গত বৃহস্পতিবার শিশুটিকে কাটিমাকাটা থেকে মগনামা নিয়ে গিয়ে ১০লাখ টাকা মুক্তিপণ দাবী করেন।

সর্বশেষ অপহরণকারীদের নিয়ে পুলিশ কক্সবাজারের একটি স্থানে অভিযান চালাতে গিয়ে শিশুটিকে মেরে ফেলা হয়েছে বলে জানান এবং লাশটি মগনামার লবণ মাঠে অাছে বলেও জানান। তারপরই শনিবার রাতে পুলিশ তাদের নিয়ে লাশটি উদ্ধার করে।

শিশুটির মা রুজিনা অাক্তার বলেন, অামার সন্তান ১৭ তারিখ ১২টার দিকে মাদ্রাসা থেকে বাড়িতে অাসে। ১টার দিকে তাকে ভাত খাওয়ানোর জন্য খুঁজতে থাকি। বিভিন্ন জায়গা ও অাত্বীয় স্বজনের বাড়িতে তার খোঁজ না পাওয়ায় স্থানীয় ইউপি সদস্য এনামুল হককে বিষয়টি অবগত করি। তিনি থানা প্র্রশাসনকে বিষয়টি অবগত করেন।

এরই মাঝে শুক্রবার সকালে অামার ছেলেকে অপহরণ করা হয়েছে বলে একটি মোঠোফোন থেকে কল করে ১০লাখ টাকা মুক্তিপণ দাবী করেন। পরে এর সূত্র ধরে পুলিশ গোয়াঁখালী মাতবর পাড়া থেকে ৬ অপহরণকারীকে আটক করে। আজ (শনিবার) আমার ছেলের লাশ উদ্ধার করে পুলিশ। অামার ছেলেকে অার ফিরে পাব না কিন্তু অপরহরণকারীদের দ্রুত শাস্তি চাই।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল অাজম বলেন, আরফাত হত্যায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে মামলার প্রক্রিয়া চলছে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team