1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
কাহারোলে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত দিনাজপুরে শিক্ষা বোর্ডে শহীদ শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী পালিত দিনাজপুরে শিক্ষা বোর্ডে ১ম দিনে ৬ জনের মনোনয়নপত্র ক্রয় শেখ রাসেল দিবসে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রর নানান কর্মসূচী বিরামপুরে উপজেলা প্রশাসন -পৌর প্রশাসন শেখ রাসেল দিবস পালন করে বীরগঞ্জে গরু চুরি নিয়ে আতংকিত পৌরবাসী পূজা মন্ডপে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বীরগঞ্জে বিক্ষোভ ও মানববন্ধন বীরগঞ্জে তন্ত্রমন্ত্র দিয়ে সাপ টানার প্রতিযোগিতা বীরগঞ্জ পৌরসভার আয়োজনে “শেখ রাসেল দিবস” উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত বেঁচে থাকলে রাজনৈতিক ভাবে শেখ হাসিনার বিশ্বস্ত অগ্রদূত হত শেখ রাসেল -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে উপজেলায় চৌধুরী হাট স্কুল মাঠে, ঐতিহ্যবাহী ‘পাতা খেলা’ দেখতে উপচেপড়া ভিড় বীরগঞ্জে শারদীয় দূর্গা পুজা উপলক্ষে আলোচনা সভা ও মটর সাইকেল শো ডাউন সাম্প্রদায়িক সম্প্রীতির সবচেয়ে বড় উদাহরণ বাংলাদেশ’ -এমপি মনোরঞ্জন শীল গোপাল বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু বীরগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
  • ১২৩ জন দেখেছেন


সংবাদদাতাঃ ঝালকাঠির রাজাপুর উপজেলার পশ্চিম বড়ইয়া এলাকায় মা ইলিশ নিয়ে যাওয়ার সময় মা ইলিশ নিধন প্রতিরোধ অভিযানের নামে একটি সংঘবদ্ধ চক্রের তারা খেয়ে আতঙ্কে নালায় পড়ে বাবুল হাওলাদার (৫০) নামের এক সৌদি প্রবাসীর মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ রাতেই নিহত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত বাবুল হাওলাদার উপজেলার চর উত্তমপুর এলাকার মৃত ইউসুফ হাওলাদারের ছেলে। তিনি দীর্ঘদিন সৌদিতে কর্মরত ছিলেন। গত কয়েকমাস আগে বাড়ি আসেন এই বাবুল হাওলাদার।

স্থানীয় সূত্রে জানা যায়, নিষেধাজ্ঞা উপেক্ষা করে কিছু অসাধু জেলে বিষখালী নদীতে মা ইলিশ নিধন করছে। আর তা থেকে বাবুল হাওলাদার কিছু মাছ ক্রয় করে বাড়ি আসতেছিল এমন সময় পথিমধ্যে মা ইলিশ নিধন প্রতিরোধ অভিযানের নামে অতি উৎসাহী একটি সংঘবদ্ধ চক্রের তারা খেয়ে ভয়ে পালিয়ে যাওয়ার সময় পশ্চিম বড়ইয়া এলাকার ফকিরবাড়ির পশ্চিম পার্শ্বে সুপারি বাগানের ভিতরে থাকা গভীর নালায় পড়ে গিয়ে নিখোঁজ হন বাবুল হাওলাদার। পরে আত্মীয়রা খুঁজতে গিয়ে গভীর নালার মধ্যে মাথা নিচু হয়ে মৃত্যু অবস্থায় পরে থাকতে দেখে উঠিয়ে এনে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসেন।
নিহতের মেয়ে বলেন, বাবার মোবাইল ফোন বন্ধ পাওয়ায় তাকে খুঁজতে থাকলে এক পর্যায় তাকে নালার মধ্যে মৃত্যু অবস্থায় পড়ে থাকতে দেখি।
এ বিষয়ে সিনিয়র সহকারি পুলিশ সুপার (রাজাপুর-কাঠালিয়া সার্কেল) মোঃ সাখাওয়াত হোসেন জানান, ঘটনাস্থল রাতেই আমরা পরিদর্শন করেছি তবে তার মৃত্যুর সঠিক কারন জানা যায়নি। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team