1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার আয়োজনে শেখ রাসেলের শুভ জন্মদিন উপলক্ষের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহারোলে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত দিনাজপুরে শিক্ষা বোর্ডে শহীদ শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী পালিত দিনাজপুরে শিক্ষা বোর্ডে ১ম দিনে ৬ জনের মনোনয়নপত্র ক্রয় শেখ রাসেল দিবসে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রর নানান কর্মসূচী বিরামপুরে উপজেলা প্রশাসন -পৌর প্রশাসন শেখ রাসেল দিবস পালন করে বীরগঞ্জে গরু চুরি নিয়ে আতংকিত পৌরবাসী পূজা মন্ডপে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বীরগঞ্জে বিক্ষোভ ও মানববন্ধন বীরগঞ্জে তন্ত্রমন্ত্র দিয়ে সাপ টানার প্রতিযোগিতা বীরগঞ্জ পৌরসভার আয়োজনে “শেখ রাসেল দিবস” উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত বেঁচে থাকলে রাজনৈতিক ভাবে শেখ হাসিনার বিশ্বস্ত অগ্রদূত হত শেখ রাসেল -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে উপজেলায় চৌধুরী হাট স্কুল মাঠে, ঐতিহ্যবাহী ‘পাতা খেলা’ দেখতে উপচেপড়া ভিড় বীরগঞ্জে শারদীয় দূর্গা পুজা উপলক্ষে আলোচনা সভা ও মটর সাইকেল শো ডাউন সাম্প্রদায়িক সম্প্রীতির সবচেয়ে বড় উদাহরণ বাংলাদেশ’ -এমপি মনোরঞ্জন শীল গোপাল বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নন্দীগ্রামে ধর্ষনের শিকার ৩য় শ্রেনির ছাত্রী, ধর্ষক গ্রেফতার

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ৮৭ জন দেখেছেন


নন্দীগ্রাম বগুড়া প্রতিনিধিঃ—বগুড়ার নন্দীগ্রামে মিষ্টি খাওয়ানোর কথা বলে ৩য় শ্রেনীর এক শিশু ছাত্রীকে ধর্ষণ করেছে মাদ্রাসার দপ্তরি। পরে গ্রামবাসী দপ্তরি আলমগীর হোসেন বাবলু গাইন কে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে। সে মাজগ্রাম গ্রামের মৃত আকর আলী গাইন এর ছেলে।
শনিবার দুপুরে নন্দীগ্রাম উপজেলার ৪নং থালতা মাজগ্রাম ইউনিয়নের মাজগ্রামে এই ঘটনা ঘটে। গ্রেফতারকৃত ব্যাক্তি আলমগীর হোসেন বাবলু গাইন (৪৫) মাজগ্রাম এম এ সিনিয়র ফাজিল মাদ্রাসার দপ্তরি হিসেবে কর্মরত।
ঘটনা সূত্রে জানাযায়, শনিবার দুপুরে ওই মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্রী ক্লাশের ফাকে কমিউনিটি ক্লিনিকে ঔসধ নিতে বাবলু গাইন এর বাড়ির পাশ দিয়ে যাচ্ছিল, এ সময় বাবলু তার নাতির জন্ম হওয়ার খবর জানিয়ে শিশুটিকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে মিষ্টি খেতে দেয়, বাবলুর স্ত্রী ও ছেলের বউসহ সবাই হাসপাতালে থাকায় বাড়ি ফাকা ছিল। এই সুযোগে বাবলু গাইন শিশুটিকে প্রথম দফা ধর্ষণ করে দ্বিতীয় দফা ধর্ষনের জন্য বাড়িতেই আটকে রেখে মাদ্রাসায় যায়, এরপর শিশুটির চিৎকার শুনে গ্রামের লোকজন বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করে ধর্ষণের বর্ননা শুনে গ্রামবাসী বাবলু গাইনকে আটক করে গণধোলাই দেয়। পরে পুলিশ খবর পেয়ে বাবলু গাইনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। নন্দীগ্রামের কুমিড়া পণ্ডিতপুকুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আজিজুর রহমান বলেন, গণধোলাই এর শিকার ধর্ষক বাবলু গাইনকে পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে, তার নামে মামলার প্রস্তুতি চলছে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team