1. support@wordpress.org : Support :
  2. prodipit.webs@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে চৌধুরীহাট ব্যাচেলর ক্লাব এর উদ্যোগে ক্রিকেট নাইট টুর্নামেন্ট অনুষ্ঠিত পরীমনির নারাজি জাপানে বুস্টার ডোজ প্রয়োগ শুরু চুয়াডাঙ্গায় হত্যা মামলায় যুবক গ্রেফতার কারাগারে বসে এইচএসসি পরীক্ষা দিলেন আসামি আমিনবাজারে ৬ ছাত্র হত্যা : ১৩ আসামির মৃত্যুদণ্ড করোনা পরিস্থিতি খারাপ হলে আবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ : শিক্ষামন্ত্রী কাহারোলে গভীর রাতে শীতার্তদের বাড়িতে কম্বল নিয়ে হাজির এমপি গোপাল বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে দুস্থদের মাঝে টিউবওয়েল বিতরণ শেখ হাসিনা সবার জন্য মাথা গোঁজার ঠাই নিশ্চিত করছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জের মরিচা ইউনিয়ন আ,লীগের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে ফুলবাড়ীতে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও সাইকেল র‌্যালি এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু

দিনাজপুর হাবিপ্রবিতে পালিত হলো ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯
  • ১১৮ জন দেখেছেন

এল এইচ আকাশ ॥ দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি‘র মধ্য দিয়ে পালিত হয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ছাড়াও ছাত্রলীগের দুটি গ্রুপ আলাদা আলাদা ভাবে কেক কাঁটে।
বুধবার সকাল ৯টায় জাতীয় পতাকা উত্তোলন,জাতীয় সংগীত পরিবেশন, বেলুন ও কবুতর উড়ানোর মধ্য দিয়ে উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম প্রতিষ্ঠাবার্ষিকীর দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন।
এরপর আনন্দ শোভাযাত্রা, শেষে ৭৫ পাইন্ডের একটি ও ছাত্রলীগের দুটি গ্রেিপর দুটিসহ মোট ৪ টি কেক কাটা, বৃক্ষ বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে আলোকসজ্জায় করা হয়েছে।
প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম। উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ডা. মো. ফজলুল হক, হিসাব শাখার পরিচালক প্রফেসর ড. মো. শাহাদৎ হোসেন খান, প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেনসহ প্রমুখ।
অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম বলেন, গত কয়েক বছরে বিশ্ববিদ্যালয়ের গুনগত পরিবর্তন হয়েছে। হাবিপ্রবিকে আন্তর্জাতিক মানের বিশ্ববিদ্যালয়ের রূপ দিতে বিভিন্ন পদক্ষেপ হাতে নেয়া হয়েছে। অল্প সময়ে হাবিপ্রবি একটি আন্তর্জাতিক মানের বিশ্ববিদ্যালয় হিসেবে বিশ্বের কাছে সমাদৃত হবে। সকলের কাছে এই প্রত্যয় সহযোগীতা চাচ্ছি।
এছাড়াও বাংলাদেশ ছাত্রলীগ হাবিপ্রবি শাখা আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী ও দানেশ ব্লাড ব্যাংকের আয়োজনে বিনামূল্যে ব্লাড গ্রুপিং, হাবিপ্রবি শিল্প ও সাহিত্য সমিতি আয়োজিত চিত্র প্রদর্শনী ও বুক স্টলের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের দুটি গ্রুপ ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন পৃথক কর্মসূচি পালন করেছে। দিবসটি উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে উৎসবের আমেজ দেখা গেছে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team
x