1. support@wordpress.org : Support :
  2. prodipit.webs@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে চৌধুরীহাট ব্যাচেলর ক্লাব এর উদ্যোগে ক্রিকেট নাইট টুর্নামেন্ট অনুষ্ঠিত পরীমনির নারাজি জাপানে বুস্টার ডোজ প্রয়োগ শুরু চুয়াডাঙ্গায় হত্যা মামলায় যুবক গ্রেফতার কারাগারে বসে এইচএসসি পরীক্ষা দিলেন আসামি আমিনবাজারে ৬ ছাত্র হত্যা : ১৩ আসামির মৃত্যুদণ্ড করোনা পরিস্থিতি খারাপ হলে আবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ : শিক্ষামন্ত্রী কাহারোলে গভীর রাতে শীতার্তদের বাড়িতে কম্বল নিয়ে হাজির এমপি গোপাল বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে দুস্থদের মাঝে টিউবওয়েল বিতরণ শেখ হাসিনা সবার জন্য মাথা গোঁজার ঠাই নিশ্চিত করছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জের মরিচা ইউনিয়ন আ,লীগের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে ফুলবাড়ীতে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও সাইকেল র‌্যালি এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু

বিএনপি’র রাজনৈতিক আদর্শ লাশ বিহীন কবর জিয়ারতের মত -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৬১ জন দেখেছেন

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি॥-

দিনাজপুর-১ (বীরগঞ্জ -কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, সত্যিকার অর্থে বিএনপি’র কোন রাজনৈতিক দর্শন নেই। বিএনপির রাজনৈতিক আদর্শ লাশবিহীন কবর জিয়ারতের মতোই। পঁচাত্তরের জোরপূর্বক ক্ষমতা দখলের পরে জিয়াউর রহমান রাজাকার পূনর্বাসনের দায়িত্ব নিয়েছিলেন। পাকিস্তানি এজেন্ডা বাস্তবায়নের জন্য তিনি পাকিস্তানি নাগরিক গোলাম আযমকে বাংলাদেশের নাগরিকত্ব প্রদান করেছিলেন। মুক্তিযুদ্ধের চেতনাকে ক্ষতবিক্ষত করার জন্য জিয়াউর রহমান ক্ষমতায় আসীন হন এবং বহুদলীয় গণতন্ত্রের কথা বলে তিনি জামায়াতকে পুনর্বাসিত করেন।
১৯ সেপ্টেম্বর ২০২১ রোববার বিকেলে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ) এর আয়োজনে প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহ নির্মান মজুরী বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি গোপাল এসব কথা বলেন।
তিনি আরও বলেন, জিয়া ক্ষমতা দখলের পর মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃত করা হয়। মুক্তিযুদ্ধের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের নাম পাঠ্যপুস্তক থেকে সরিয়ে নেওয়া হয়। সেনাবাহিনীতে চাকরিরত মুক্তিযোদ্ধাদের খুঁজে খুঁজে জিয়া তাদের ফাঁসি দিয়ে হত্যা করেন। এক কথায় রাজনীতিকে কুলুষিত করার সবচেয়ে বড় ভূমিকা পালন করেছেন জিয়াউর রহমান।
এসময় প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৬৬ পরিবারের মাঝে এক বান করে ৬৬ বান ঢেউটিন ও ৩ হাজার টাকা করে ১ লাখ ৯৮ হাজার টাকার চেক বিতরণ করেন এমপি গোপাল।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম ফিরোজ আলম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ ইয়াসিন আলী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর কাশেম লালু, উপজেলা কৃষি অফিসার আবু রেজা মো. আসাদুজ্জামান, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা সমাজসেবা অফিসার সাওয়ার মুর্শিদ আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সানাউল্লাহ।
এর পরে উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে জাতীয় সমাজকল্যান কমিটি হতে নিবন্ধিত ৫ টি স্বেচ্ছাসেবী সংস্থাকে ২০ হাজার করে মোট ১ লাখ টাকা অনুদান ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩টি অক্সিজেন সিলিন্ডার আবাসিক মেডিকেল অফিসার সুজয় চক্রবর্তীর হাতে প্রদান করেন প্রধান অতিথি মনোরঞ্জন শীল গোপাল এমপি।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team
x