1. support@wordpress.org : Support :
  2. prodipit.webs@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে চৌধুরীহাট ব্যাচেলর ক্লাব এর উদ্যোগে ক্রিকেট নাইট টুর্নামেন্ট অনুষ্ঠিত পরীমনির নারাজি জাপানে বুস্টার ডোজ প্রয়োগ শুরু চুয়াডাঙ্গায় হত্যা মামলায় যুবক গ্রেফতার কারাগারে বসে এইচএসসি পরীক্ষা দিলেন আসামি আমিনবাজারে ৬ ছাত্র হত্যা : ১৩ আসামির মৃত্যুদণ্ড করোনা পরিস্থিতি খারাপ হলে আবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ : শিক্ষামন্ত্রী কাহারোলে গভীর রাতে শীতার্তদের বাড়িতে কম্বল নিয়ে হাজির এমপি গোপাল বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে দুস্থদের মাঝে টিউবওয়েল বিতরণ শেখ হাসিনা সবার জন্য মাথা গোঁজার ঠাই নিশ্চিত করছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জের মরিচা ইউনিয়ন আ,লীগের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে ফুলবাড়ীতে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও সাইকেল র‌্যালি এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু

আওয়ামীলীগের নৌকা প্রত‍্যাশি সুজাউল হক সবুজ

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৯ জন দেখেছেন

বিরামপুর
(দিনাজপুর )প্রতিনিধি :-

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা ৬নং ভাদুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান ৬নং ভাদুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক ও সমাজসেবক সুজাউল হক সবুজ।

তিনি অত্র ইউনিয়নের রোস্তমপুর গ্রামের আলহাজ্ব মকবুল হোসেনের ছেলে। সুজাউল হক সবুজ আগামী নির্বাচনে ৬নং ভাদুরিয়া ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী।

ওই ইউনিয়নের স্থানীয় বাসিন্দারা জানান, সমাজসেবক সুজাউল হক সবুজ দীর্ঘদিন থেকে রাজনীতির সাথে জড়িত থাকলেও কারো সাথে কোন রকম ঝামেলা বা দু’কথা হয়নি বরং উপকার করে, আর একারণে সুজাউল হক সবুজ সবার কাছে প্রিয় আর প্রিয় মানুষ টি কে নির্বাচনে নির্বাচিত করে এটাই মানুষের চিরা চরিত নিয়ম। তিনি করোনাকালীন সময় দিনাজপুর ▪৬ আসনের মানবতার কাণ্ডারি শিবলী সাদিকের দিক নির্দেশনায় অত্র ইউনিয়নের সবাইকে এক সাথে নিয়ে ৪০০০ হাজার পিচ মাস্ক বিতরণ করেন এবং অসহায় দুস্থ ৩০০ পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী এবং শীতবস্ত্র বিতরণ করেছেন এছাড়াও
বিভিন্ন স্কুল কলেজ,মসজিদ, মাদ্রাসা, এতিমখানাসহ এমপি মহাদয়ের সহযোগিতায় সোলার স্থাপন করেন ও অত্র ইউনিয়নের বিভিন্ন স্কুল কলেজ,মসজিদ, মাদ্রাসা, এতিমখানাসহ সহযোগিতা করে আসছে এবং অত্র ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে তার কাছে অসহায় গরীব দুস্থ মানুষদের সহযোগীতা অদ্যাবধি করে যাচ্ছেন। এছাড়াও বিয়ে বাড়ি,মরা বাড়িতে সহযোগিতা করে আসছেন। স্থানীয় বাসিন্দারা আরো জানান, সব ধরনের মানুষের সাথে সু সম্পর্ক রয়েছে সুজাউল হক সবুজের। এলাকার মানুষের বিপদ আপদে পাশে থাকায় সবাই এই জন্য তাঁকে পছন্দ করেন। তাই এলাকার মানুষই তাঁকে নির্বাচনে অংশ নিতে অনুরোধ করেছেন। আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলে সুজাউল হক সবুজ বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবে বলে বিশ্বাস করেন তারা।

এ বিষয়ে সুজাউল হক সবুজের নিকট জানতে চাইলে তিনি বলেন,আমি অতি সাধারণ ঘরের ছেলে। আমার বাবা একজন স্কুল শিক্ষক ছিলেন। তিনি অবসরে আসেন। বাবার আর্দশ সততা আর বঙ্গবন্ধু আর্দশ সততাকে বুকে নিয়ে দেশ ও জনগণের জন্য নিজেকে নিবেদিত রেখেছি। তিনি আরো বলেন,আমি বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক,আমি বঙ্গবন্ধুর কন্যার সৈনিক,আমি দক্ষিণ দিনাজপুরের কৃতি সন্তান,আস্তাভাজন, উন্নয়নের কান্ডারী,মাটি ও মানুষের জননেতা, দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি ভাইয়ের সৈনিক। তারই দিক-নির্দেশনায় আমি মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি,জনগণের ভালোবাসা পাওয়া আমার একমাত্র উদ্দেশ্য। আমি আমার দেশকে যেমন ভালোবাসি তেমনি ভালোবাসি আমার ৬নং ভাদুরিয়া ইউনিয়নের জনগনকে।
তিনি আরো বলেন,৬নং ভাদুরিয়া ইউনিয়নে স্বাধীনতার পর থেকে আওয়ামীলীগের দলীয় কোন চেয়ারম্যান হয় নি। তাই আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর ও আওয়ামীলীগের নেতাকর্মীরা দেশ ও জনগণের সেবা করার জন্য আমাকে মনোনয়ন দিবেন বলে আমি বিশ্বাষ করি ।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team
x