প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদ্রাসা শিক্ষাকে এগিয়ে নিতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদ্রাসা শিক্ষাকে এগিয়ে নিতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে মন্দিরের শৌচাগার নিমার্ণ কাজের উদ্বোধন মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী উলিপুরের বিশিষ্ট সমাজ সংস্কারক দার্শনিক এর ৮তম প্রয়াণ দিবস পালিত বিরামপুর মহিলা কলেজ পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন ইউএনও বীরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ ও শিশু সুরক্ষা বিষয়ে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা কাহারোলে শিক্ষার গুনগত মান উন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের নৌকা প্রত‍্যাশি সুজাউল হক সবুজ মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী বীরগঞ্জ সরকারি কলেজে বৃক্ষ রোপণের মাধ্যমে বীরগঞ্জ শুভসংঘের নতুন কমিটির যাত্রা শুরু রানীশংকৈলে ভাঙা কালভার্টে ঝুঁকি নিয়ে চলাচল রাণীশংকৈলে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ শিশু অধিকার, শিশু নিরাপত্তা, উন্নয়নের জন্য যোগাযোগ (সিফোরডি) ও শিশু নেতৃত্বের কর্মশালা তাকেদা হেলদি ভিলেজ প্রজেক্ট এর প্রকল্প কার্যক্রম সমাপনী ও ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান বাল্যবিবাহ রোধে কিশোর কিশোরীদের আন্দোলন গড়ে তোলার বিকল্প নেই এমপি মনোরঞ্জন শীল গোপাল ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদ্রাসা শিক্ষাকে এগিয়ে নিতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১০৩ জন দেখেছেন

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি॥-

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশে প্রথম মাদ্রাসা শিক্ষাবোর্ড ও ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন। তার যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা এবং ইবতেদায়িকে প্রাথমিকের সমমর্যাদা দিয়েছেন। মাদ্রাসা শিক্ষাকে আধুনিকায়ন করেছেন তিনি। নৈতিক শিক্ষা ও মাদ্রাসা শিক্ষাকে আরও সমৃদ্ধকরণের মাদ্রাসার একাডেমিক ভবনের নির্মাণ কাজ অব্যাহত রেখেছেন শেখ হাসিনা। তিনি বলেন, ইতোমধ্যে সরকার কওমী মাদ্রাসার সনদের স্বীকৃতি দিয়েছে। তাই বিজ্ঞানসম্মত শান্তির ধর্ম ইসলামিক মূল্যবোধের শিক্ষায় নিজেদের জাগ্রত করে ভবিষ্যতে দেশ ও জাতির কল্যাণে মাদ্রাসা শিক্ষার্থীদের কাজ করার আহ্বান জানান তিনি।
৬ আগস্ট ২০২১ শুক্রবার বিকেলে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৮৫ লাখ টাকা ব্যয়ে বীরগঞ্জ উপজেলার ৮নং ভোগনগর ইউনিয়নের ভোগনগর দাখিল মাদ্রাসার চারতলা ভীত বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে সংক্ষিপ্ত অলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি গোপাল এসব কথা বলেন।
ভোগনগর ইউনিয়নের চেয়ারম্যান বদিউজ্জামান পান্না এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামীম ফিরোজ আলম, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রতন ঘোষ পীযুষ, দিনাজপুর শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের সহকারি প্রকৌশলী গুলজার হোসেন। স্বাগত বক্তব্য রাখেন ভোগনগন দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো. মুসা।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team