1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার আয়োজনে শেখ রাসেলের শুভ জন্মদিন উপলক্ষের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহারোলে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত দিনাজপুরে শিক্ষা বোর্ডে শহীদ শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী পালিত দিনাজপুরে শিক্ষা বোর্ডে ১ম দিনে ৬ জনের মনোনয়নপত্র ক্রয় শেখ রাসেল দিবসে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রর নানান কর্মসূচী বিরামপুরে উপজেলা প্রশাসন -পৌর প্রশাসন শেখ রাসেল দিবস পালন করে বীরগঞ্জে গরু চুরি নিয়ে আতংকিত পৌরবাসী পূজা মন্ডপে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বীরগঞ্জে বিক্ষোভ ও মানববন্ধন বীরগঞ্জে তন্ত্রমন্ত্র দিয়ে সাপ টানার প্রতিযোগিতা বীরগঞ্জ পৌরসভার আয়োজনে “শেখ রাসেল দিবস” উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত বেঁচে থাকলে রাজনৈতিক ভাবে শেখ হাসিনার বিশ্বস্ত অগ্রদূত হত শেখ রাসেল -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে উপজেলায় চৌধুরী হাট স্কুল মাঠে, ঐতিহ্যবাহী ‘পাতা খেলা’ দেখতে উপচেপড়া ভিড় বীরগঞ্জে শারদীয় দূর্গা পুজা উপলক্ষে আলোচনা সভা ও মটর সাইকেল শো ডাউন সাম্প্রদায়িক সম্প্রীতির সবচেয়ে বড় উদাহরণ বাংলাদেশ’ -এমপি মনোরঞ্জন শীল গোপাল বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

গৌরীপুর পৌরসভায় করোনা ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশন শুরু

মো. লুৎফর রহমান খোকন
  • প্রকাশের সময়: বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ১২৮ জন দেখেছেন

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
প্রযুক্তির বাইরে থাকা সাধারণ মানুষকে ভ্যাকসিন সেবার আওতায় আনতে করোনা ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশনের উদ্যোগ নিয়েছে ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা।
মঙ্গলবার বেলা ১১টায় পৌরসভা কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে অনলাইনে ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পের উদ্বোধন করেন পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।
খোঁজ নিয়ে দেখা গেছে গৌরীপুর পৌরসভা কার্যালয়ে অস্থায়ী ক্যাম্প করে স্বাস্থ্যবিধি মেনে করোনা করোনা ভ্যাকসিনের অনলাইনে ফ্রি রেজিস্ট্রেশনের কাজ শুরু করা হয়েছে। ৩০ বছরের উপরে টিকা গ্রহণে আগ্রহী ব্যক্তি জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর নিয়ে আসলেই অনলাইনে নিবন্ধন করে টিকার প্রিন্টকার্ড দিয়ে দেয়া হচ্ছে। ছুটির দিন ব্যতীত প্রতিদিন সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত পর্যন্ত ফ্রি রেজিস্ট্রেশন করা হবে।
মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন রেজিস্ট্রেশন ছাড়া করোনা ভ্যাকসিন নেয়ার সুযোগ নেই। তাই প্রযুক্তির বাইরে থাকা জনসাধারণকে করোনা টিকা নিতে উৎসাহিত করতে ফ্রি রেজিস্ট্রেশন চালু করা হয়েছে। এসময় তিনি জনসাধারণকে করোনায় আতঙ্কিত না হয়ে টিকা গ্রহণের আহŸান জানান।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রবিউল ইসলাম বলেন করোনা ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশনের উদ্যোগটি প্রশংসনীয়। যারা রেজিস্ট্রেশন করছেন তারা অবশ্যই মোবাইলে ম্যাসেজ পাওয়ার পর নির্ধারিত দিনে টিকা নিতে স্বাস্থ্যকমপ্লেক্সে আসবেন।
রেজিস্ট্রেশন ক্যাম্প উদ্বোধনকালে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকিম, দেলোয়ার হোসেন বাচ্চু, জিয়াউর রহমান জিয়া, নূরুল ইসলাম নূরু, নারী কাউন্সিলর দিলুয়ারা আক্তার, সাহেলা আক্তার প্রমুখ।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team