কাহারোল উপজেলা পরিষদ চত্বরে কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে ২০২১-২০২২ অর্থ বছরে খরিপ-২ মৌসুমে রোপা আমন ফসলের পূনর্বাসন কর্মসূচি বাস্তবায়নের নিমিত্তে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মনোরঞ্জন শীল গোপাল কাহারোল উপজেলা পরিষদ চত্বরে কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে ২০২১-২০২২ অর্থ বছরে খরিপ-২ মৌসুমে রোপা আমন ফসলের পূনর্বাসন কর্মসূচি বাস্তবায়নের নিমিত্তে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মনোরঞ্জন শীল গোপাল – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে ৪ হাত পা বিশিষ্ট শিশু দিনাজপুরে বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট এর চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত সিসি ক্যামেরার আওতায় নতুন রূপে সজ্জিত হলো বীরগঞ্জ পৌরসভা ঘোড়াঘাটে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত বীরগঞ্জে সিংড়া শালবনে দর্শনার্থীদের আনাগোনায় মুখরিত গতিহীন বিএনপি’র জন্য হুইল চেয়ারের ব্যবস্থা করতে হবে -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে কমিউনিটি ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত কুড়িগ্রামে চার শতাধিক চরে বসেছে কাশফুলের মেলা রাণীশংকৈলে মাল্টা চাষে স্বাবলম্বী হচ্ছেন কৃষকরা কুড়িগ্রাম সীমান্তে ‘বাংলাদেশী ভেবে’ ভারতীয়কে গুলি করে হত্যা বীরগঞ্জে ভোক্তা অধিদপ্তরের বাজার তদারকিতে ৬ হাজার টাকা জরিমানা আদায় সাম্প্রদায়িকতার সমাধিতে অসাম্প্রদায়িক চেতনার কেতন উড়বেই -মনোরঞ্জন শীল গোপাল এমপি রাণীশংকৈলে আ.লীগের কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত প্রবাসীদের সহায়তায় ভাসমান সাঁকো নির্মাণ বীরগঞ্জে দুর্গা প্রতিমা তৈরিতে ব্যস্ত কারিগররা

কাহারোল উপজেলা পরিষদ চত্বরে কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে ২০২১-২০২২ অর্থ বছরে খরিপ-২ মৌসুমে রোপা আমন ফসলের পূনর্বাসন কর্মসূচি বাস্তবায়নের নিমিত্তে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মনোরঞ্জন শীল গোপাল

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৮৩ জন দেখেছেন

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি॥-

শেখ হাসিনার উদ্যোগে অবশেষে ভ্যাকসিন গ্রহণ করলেন খালেদা জিয়া এমন মন্তব্য করে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ভ্যাকসিনকে কেন্দ্র করে প্রাথমিকভাবে অনেক অপপ্রচার চালিয়েছিল খালেদা জিয়ার অনুসারীরা। ভ্যাকসিন নিলে নাকি মানুষ মৃত্যুর মুখে ধাবিত হবে তারা এই বলে দেশে একটা বিশৃঙ্খলা অবস্থা সৃষ্টির অপতৎপরতা চালিয়েছিল। আজকে তাদের শুভ বুদ্ধির উদয় হয়েছে। তারা উপলব্ধি করেছে যে, করোনা সংক্রমণ থেকে রক্ষার অন্যতম মাধ্যম হচ্ছে ভ্যাকসিন।
১৯ জুলাই ২০২১ সোমবার দুপুরে কাহারোল উপজেলা পরিষদ চত্বরে কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে ২০২১-২০২২ অর্থ বছরে খরিপ-২ মৌসুমে রোপা আমন ফসলের পূনর্বাসন কর্মসূচি বাস্তবায়নের নিমিত্তে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মনোরঞ্জন শীল গোপাল এমপি এসব কথা বলেন। এসময় ২৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে ৫ কেজি করে মোট ৫০ কেজি ব্রি ধান ৩৪ বীজ প্রদান করা হয়।
এমপি গোপাল আরও বলেন, করোনাকে শুধু মোকাবেলায় নয়, এই করোনাকালীন সময়ে একজন মানুষও যেন অনাহারে মৃত্যুবরণ না করে সেদিকে খেয়াল রেখেছেন শেখ হাসিনা। প্রত্যেকটি অসহায় পরিবারকে প্রণোদনা প্রদান করছেন, খাদ্য প্রদান করছেন যাতে কর্মহীন মানুষরা বাড়িতে খেতে পায়। একজন মানুষ যেন অনাহারে না থাকে এ বিষয়টি নিয়ে সর্বাধিক গুরুত্ব প্রদান করেছেন শেখ হাসিনা। অর্থাৎ জীবন জীবিকার প্রয়োজনে শেখ হাসিনা বারবার দরকার।
কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা কৃষি অফিসার আবু জাফর মোহাম্মদ সাদেক, কাহারোল থানার ওসি ফেরদৌস আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান হৃদয় চন্দ্র রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌমুমী আক্তার, ইউপি চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র, কারিতাস কাহারোল অঞ্চলের মাঠ কর্মকর্তা সুনীল হাসদা, লুইস হেমব্রম।
এর আগে কাহারোল উপজেলা পরিষদ হলরুমে কারিতাস দিনাজপুর অঞ্চল এর আয়োজনে উপজেলা প্রশাসন এর সহযোগিতায় কোভিড-১৯ এর প্রভাবে ক্ষতিগ্রস্ত ৩০ জনের মাঝে ১ হাজার ৬০০ টাকা করে মোট ৪৮ হাজার টাকা নগদ অর্থ বিতরণ ও উপজেলা পরিষদ চত্বরে সিডিএ’র সহযোগিতায় ২০০ জন অসহায় ও হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেনন মনোরঞ্জন শীল গোপাল এমপি। এসময় প্রত্যেকে পায় ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি আটা ও আধা লিটার তেল।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team