প্রধানমন্ত্রীর ডাকে সারা দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানকে ধন্যবাদ- মনোরঞ্জন শীল গোপাল এমপি প্রধানমন্ত্রীর ডাকে সারা দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানকে ধন্যবাদ- মনোরঞ্জন শীল গোপাল এমপি – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জের পল্লীতে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ কুড়িগ্রামে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত দিনাজপুর শিক্ষাবোর্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম শুভ জন্মদিন পালিত সাতোর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান বাবু মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বীরগঞ্জে চিত্রাংকন প্রতিযোগিতা বীরগঞ্জের মরিচায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গণটিকার কার্যক্রম উদ্বোধন বীরগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত মাননীয় প্রধানমন্ত্রীর উপলক্ষে বীরগঞ্জে ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচী পালন নানা আয়োজনের মধ্য দিয়ে বিরামপুর পৌরসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত কাহারোলে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত মানুষের জীবনমান উন্নত করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য -হুইপ ইকবালুর রহিম এমপি বিশ্ব নদী দিবস উপলক্ষে বীরগঞ্জে মানববন্ধন ও আলোচনা সভা শেখ হাসিনার উদ্দোগ,ঘরে ঘরে বিদ্যুৎ, এই ¯স্লোগান কে সামনে রেখে- দিনাজপুরের ঘোড়াঘাটে বিদ্যুৎ স্বাস্চয়ের লক্ষ্যে,সৌর বিদ্যুৎ চালিত সেচ পাম্প ব্যবহার ও সংযোগ গ্রাহনে জনসাধারনকে অবহিত করন সভা হয়েছে বিরামপুরে পৌর এলাকায় কার্পেটিং রাস্তার কাজের উদ্বোধন করলেন-পৌর মেয়র আককাস আলী দিনাজপুরের দৈনিক যুগের আলোর ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রধানমন্ত্রীর ডাকে সারা দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানকে ধন্যবাদ- মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১২৭ জন দেখেছেন

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি॥-

বসুন্ধরা গ্রুপের সহায়তায় কালের কন্ঠ শুভসংঘের আয়োজনে বীরগঞ্জ-কাহারোল উপজেলার ৬০০ হতদরিদ্র ও করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান ত্রাণ বিতরণের সময় দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে শুভসংঘের সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে দিনাজপুরে ৪ হাজার মানুষকে ত্রাণ সহায়তা দেয়া শুরু করেছে। তাদের এই উদ্যোগটি নিঃসন্দেহে মহৎ। দেশে বসুন্ধরা গ্রুপের চেয়ে অনেক বড় শিল্প প্রতিষ্ঠান থাকলেও তারা করোনায় এই সময়ে এগিয়ে আসছে না। আমি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবাহানকে অনেক ধন্যবাদ জানাই এই মহতী উদ্যোগ নেওয়ার জন্য।
সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল আরও বলেন, করোনার মধ্যেও কালের কন্ঠের শুভসংঘ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করছে। দেশের হতদরিদ্র মানুষকে খুঁজে খুঁজে তাদের পাশে দাড়াচ্ছে। বসুন্ধরা গ্রুপ সারা বাংলাদেশেই ত্রাণ বিতরণ করছে। তাই আমি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবাহানের জন্য আপনাদের কাছে দোয়া চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সারা দিয়ে তারা আজ দেশের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। সরকারের পাশে দাঁড়িয়েছেন। দেশের এই মুহুর্তে অন্যতম বৃহত্তম স্বেচ্ছাসেবী সংগঠন শুভসংঘ তাদের এই মানবিক কার্যক্রম অব্যাহত রাখবে আমরা সেই প্রত্যাশা করি।
গতকাল শুক্রবার (৯ জুলাই) বিকেল ৩ টায় শুক্রবার বীরগঞ্জ সরকারি কলেজ মাঠে ৩০০ ও বিকেল ৫ টায় কাহারোল উপজেলা পরিষদ চত্তরে ৩০০ করে মোট ৬০০ জনকে বসুন্ধরা গ্রুপের সহায়তায় হতদরিদ্র ও করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান পৌছে দিয়েছে শুভসংঘের সদস্যরা। এ সময় বক্তব্য দিতে গিয়ে সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল উপরোক্ত বক্তব্য রাখেন।
এছাড়া ত্রাণ বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল কাদের, পৌর মেয়র মোশাররফ হোসেন বাবুল, বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, যুগ্ম সাধারন সম্পাদক মো. শামীম ফিরোজ আলম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ ইয়াসিন আলী, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন, সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, বীরগঞ্জ সরকারি কলেজের প্রভাষক আল মামুন, বীরগঞ্জ প্রতিদিন পত্রিকার সম্পাদক আব্দুর রাজ্জাক, শুভসংঘের দিনাজপুর জেলা শাখার সহসভাপতি জাকেনুর বাবু ও সহসভাপতি জাজেনুর বাবু, সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম, প্রচার সম্পাদক ইয়াসির আরাফাত রাফি, বীরগঞ্জ উপজেলার শুভসংঘের উপদেষ্টা সোহেল আহমেদ, ভারপ্রাপ্ত সভাপতি ফরহাদ হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রদীপ রায় জিতু, তানভীর, রাখেশ, সাব্বির, আকাশ, জাহিদ, কামরুল, মোজাম্মেল, মাসুদ, রায়হান, সজন, রাব্বানা, ধনদেব, আরিফ, অটল রায়সহ স্টুডেন্ট এসোশিয়েশন অব বীরগঞ্জ দিনাজপুরের সাধারণ সম্পাদক মো. মোর্শেদ হাসান আসিফ প্রমুখ।
কাহারোল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনিরুল হাসান বলেন, সরকারের পাশাপাশি বেসরকারি ভাবেও বিভিন্ন সংগঠন থেকে করোনায় ক্ষতিগ্রস্থদের সহায়তা করা হচ্ছে। সেই ধারাবাহিকতায় বসুন্ধরা গ্রুপের সহায়তায় আজকে শুভসংঘ আপনাদেরকে ত্রাণ দিল। তাই আমরা বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানাই। আপনারা লকডাউনের এই সময়ে কেউ ঘর থেকে বের হবেন না। সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন।
এছাড়া ত্রাণ বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন কাহারোল উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, কাহারোল কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন, সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, শুভসংঘের দিনাজপুর জেলা শাখার সহসভাপতি জাকেনুর বাবু ও সহসভাপতি জাজেনুর বাবু, সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম, প্রচার সম্পাদক ইয়াসির আরাফাত রাফিসহ শুভসংঘের নির্মল, শুভ, তানভির, রনি, প্রান্ত, পারভেজ, রাব্বি, এলিনা, নাহিদ, ইতি, মসাদ্দেক, সুমাইয়া, আলামিন, রকুনুজ্জামান ও রঞ্জন প্রমুখ।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team