সেই দুস্থ নারী পেলেন প্রধানমন্ত্রীর উপহার সেই দুস্থ নারী পেলেন প্রধানমন্ত্রীর উপহার – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে মন্দিরের শৌচাগার নিমার্ণ কাজের উদ্বোধন মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী উলিপুরের বিশিষ্ট সমাজ সংস্কারক দার্শনিক এর ৮তম প্রয়াণ দিবস পালিত বিরামপুর মহিলা কলেজ পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন ইউএনও বীরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ ও শিশু সুরক্ষা বিষয়ে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা কাহারোলে শিক্ষার গুনগত মান উন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের নৌকা প্রত‍্যাশি সুজাউল হক সবুজ মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী বীরগঞ্জ সরকারি কলেজে বৃক্ষ রোপণের মাধ্যমে বীরগঞ্জ শুভসংঘের নতুন কমিটির যাত্রা শুরু রানীশংকৈলে ভাঙা কালভার্টে ঝুঁকি নিয়ে চলাচল রাণীশংকৈলে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ শিশু অধিকার, শিশু নিরাপত্তা, উন্নয়নের জন্য যোগাযোগ (সিফোরডি) ও শিশু নেতৃত্বের কর্মশালা তাকেদা হেলদি ভিলেজ প্রজেক্ট এর প্রকল্প কার্যক্রম সমাপনী ও ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান বাল্যবিবাহ রোধে কিশোর কিশোরীদের আন্দোলন গড়ে তোলার বিকল্প নেই এমপি মনোরঞ্জন শীল গোপাল ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল

সেই দুস্থ নারী পেলেন প্রধানমন্ত্রীর উপহার

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: রবিবার, ২০ জুন, ২০২১
  • ৯০ জন দেখেছেন

 

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

কেউ জানেন না কোথা থেকে এসেছেন তিনি। কেউ তার নামও জানেন না। শুধু শহরের বিভিন্ন সড়কের ধারে তাকে দেখা যেত রান্না করতে। সম্প্রতি এই ভারসাম্যহীন দুস্থ নারী শহরের বাসস্ট্যান্ড-সংলগ্ন গোল চত্বরে নিজেই তৈরি করেন ঝুপড়ি ঘর। কিন্তু শহরের পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখতে রোববার উচ্ছেদ করা হয় ঘরটি।

অবশেষে সেই মানসিক ভারসাম্যহীন নারীকে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর উপহার দেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। এ সময় তার দেখাশুনা করার জন্য বীর মুক্তিযোদ্ধা ও চেয়ারম্যানকে দায়িত্ব দেওয়া হয়। সেই সঙ্গে খাবারের জন্য তাকে চাল, ডাল, লবণ ও তেল দেওয়া হয়।

রোববার (২০) জুন দুপুরে মানসিক ভারসাম্যহীন ওই নারীকে সদর উপজেলার আকচা ইউনিয়নের কান্দরপাড়া আশ্রয় প্রকল্পের গুচ্ছগ্রামে একটি ঘর দেওয়া হয়। এর আগে সকালে শহরের বাসস্ট্যান্ডের গোল চত্বরে তার নিজের তৈরি করা ঝুপড়ি ঘরটি উচ্ছেদ করে প্রশাসন।

ঘর প্রদানের সময় ঠাকুরগাঁও পৌরসভার মেয়র আঞ্জুমান আরা বন্যা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, আকচা ইউনিয়নের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মনসহ গণ্যমান্যরা উপস্থিত ছিলেন।

ইউএনও আব্দুল্লাহ আল মামুন বলেন, কিছুদিন ধরেই এই দুস্থ ভারসাম্যহীন নারীটি শহরের গোল চত্বরে ঝুপড়ি ঘরে করে থাকছেন। যেটি আসলে শহরের সৌন্দর্য নষ্ট করে। এরই লক্ষ্যে রোববার সকালে সেই ঝুপড়ি উচ্ছেদ করা হয়। সেইসঙ্গে তাকে থাকার ব্যবস্থা করে দেওয়া হয়েছে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team