দৈনিক তিস্তার সম্পাদক মিজানুর রহমান লুলুর ইন্তেকাল দৈনিক তিস্তার সম্পাদক মিজানুর রহমান লুলুর ইন্তেকাল – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে মন্দিরের শৌচাগার নিমার্ণ কাজের উদ্বোধন মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী উলিপুরের বিশিষ্ট সমাজ সংস্কারক দার্শনিক এর ৮তম প্রয়াণ দিবস পালিত বিরামপুর মহিলা কলেজ পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন ইউএনও বীরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ ও শিশু সুরক্ষা বিষয়ে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা কাহারোলে শিক্ষার গুনগত মান উন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের নৌকা প্রত‍্যাশি সুজাউল হক সবুজ মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী বীরগঞ্জ সরকারি কলেজে বৃক্ষ রোপণের মাধ্যমে বীরগঞ্জ শুভসংঘের নতুন কমিটির যাত্রা শুরু রানীশংকৈলে ভাঙা কালভার্টে ঝুঁকি নিয়ে চলাচল রাণীশংকৈলে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ শিশু অধিকার, শিশু নিরাপত্তা, উন্নয়নের জন্য যোগাযোগ (সিফোরডি) ও শিশু নেতৃত্বের কর্মশালা তাকেদা হেলদি ভিলেজ প্রজেক্ট এর প্রকল্প কার্যক্রম সমাপনী ও ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান বাল্যবিবাহ রোধে কিশোর কিশোরীদের আন্দোলন গড়ে তোলার বিকল্প নেই এমপি মনোরঞ্জন শীল গোপাল ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল

দৈনিক তিস্তার সম্পাদক মিজানুর রহমান লুলুর ইন্তেকাল

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১০২ জন দেখেছেন

মফস্বল বার্তা সম্পাদক ॥

দিনাজপুর থেকে প্রকাশিত এবং বহুল প্রচারিত দৈনিক তিস্তার সম্পাদক আলহাজ মো. মিজানুর রহমান লুলু (৭৪) চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ( ইন্নালিল্লাহীৃরাজিউন)।
শনিবার (১২ জুন) রাত ৩টায় ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের (জেইউডি) সভাপতি ও দৈনিক তিস্তার ভারপ্রাপ্ত সম্পাদক আলহাজ মো. ওয়াহেদুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, গত ১৯ এপ্রিল মিজানুর রহমান লুলু করোনায় আক্রান্ত হলে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। সেখানে করোনা মুক্ত হয়ে শহরের বালুবাড়ী বাসায় ফিরেন।পরে আবার শ্বাস কষ্ট দেখা দিলে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ১ মে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। সুস্থ হলে ১৬ মে ঢাকার উত্তরায় ছেলের বাসায় নেয়া হয়। ১১ জুন আবারও অসুস্থ হলে পুনরায় তাকে হাসাপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১২ জুন) রাত ৩টায় মারা যান তিনি।
প্রবীণ এ সম্পাদক দিনাজপুর সদর উপজেলার ৫নং শশরা ইউনিয়নের পাঁচবাড়ী গ্রামে একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৪৭ সালে জন্মগ্রহণ করেন। তার বাবা মরহুম অ্যাড. শামসুদ্দিন আহম্মেদ দিনাজপুর সদর উপজেলার প্রথম গ্রাজুয়েট ছিলেন।
সম্পাদক মিজানুর রহমান লুলু দিনাজপুরের সুরেন্দ্রনাথ কলেজে পড়ালেখা শেষে করাচি থেকে এম এ পাস করেন। পরে তিনি ‘ল’ পাস করে আইন পেশায় সম্পৃত্ত হন। তিনি এপিপিও ছিলেন। তিনি দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সদস্য, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, দিনাজপুর আইন কলেজের পরিচালনা পর্ষদের সদস্য, নাজপুর আইন কলেজের পরিচালনা পর্ষদের সদস্য, দিনাজপুর প্রেস ক্লাবের একাধিক বার সভাপতি ছিলেন। তার সম্পাদনায় প্রকাশিত দৈনিক তিস্তার বয়স ৪০ বছর। এছাড়াও তিনি দিনাজপুর চেম্বার চেম্বার অব কমার্সের সাবেক নির্বাহি সদস্য, রেডক্রিসেন্ট সোসাইটির সাবেক নির্বাহী সদস্য,জেলা ক্রীড়া সংস্থার সাবেক ভাইস প্রেসিডেন্ট, নবরুপীর সাবেক সেক্রেটারি , দিনাজপুর ইনস্টিটিউটের সদস্য ছিলেন।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team