ছিনতাইয়ের ১০ দিন পেরিয়ে গেলেও আটক হয়নি কেউ ছিনতাইকারীদের পরিচয় প্রকাশ করায় সাক্ষ্যদাতার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও প্রাণনাশের হুমকি ছিনতাইয়ের ১০ দিন পেরিয়ে গেলেও আটক হয়নি কেউ ছিনতাইকারীদের পরিচয় প্রকাশ করায় সাক্ষ্যদাতার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও প্রাণনাশের হুমকি – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে মন্দিরের শৌচাগার নিমার্ণ কাজের উদ্বোধন মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী উলিপুরের বিশিষ্ট সমাজ সংস্কারক দার্শনিক এর ৮তম প্রয়াণ দিবস পালিত বিরামপুর মহিলা কলেজ পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন ইউএনও বীরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ ও শিশু সুরক্ষা বিষয়ে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা কাহারোলে শিক্ষার গুনগত মান উন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের নৌকা প্রত‍্যাশি সুজাউল হক সবুজ মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী বীরগঞ্জ সরকারি কলেজে বৃক্ষ রোপণের মাধ্যমে বীরগঞ্জ শুভসংঘের নতুন কমিটির যাত্রা শুরু রানীশংকৈলে ভাঙা কালভার্টে ঝুঁকি নিয়ে চলাচল রাণীশংকৈলে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ শিশু অধিকার, শিশু নিরাপত্তা, উন্নয়নের জন্য যোগাযোগ (সিফোরডি) ও শিশু নেতৃত্বের কর্মশালা তাকেদা হেলদি ভিলেজ প্রজেক্ট এর প্রকল্প কার্যক্রম সমাপনী ও ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান বাল্যবিবাহ রোধে কিশোর কিশোরীদের আন্দোলন গড়ে তোলার বিকল্প নেই এমপি মনোরঞ্জন শীল গোপাল ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল

ছিনতাইয়ের ১০ দিন পেরিয়ে গেলেও আটক হয়নি কেউ ছিনতাইকারীদের পরিচয় প্রকাশ করায় সাক্ষ্যদাতার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও প্রাণনাশের হুমকি

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: রবিবার, ৬ জুন, ২০২১
  • ১৪৬ জন দেখেছেন

এল এইচ আকাশ,  দিনাজপুর ॥

ছিনতাইকারীদের পরিচয় প্রকাশ করায় সন্ত্রাসীদের রোষানলে পড়েছেন খোকন ইসলাম। দিনাজপুর পৌরসভা ৯ নং ওয়ার্ডের মিস্ত্রীপাড়ার বাসিন্দা মজিবর রহমানের ছেলে খোকন। সাক্ষ্যদানের বিষয়টি জানতে পেরে ছিনতাইকারীরা তাকে বিভিন্নভাবে হুমকি ও তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে।
এ ঘটনায় মোঃ আবুল হোসেনের ছেলে শফিকুল ইসলাম (২৭), মৃত হাফিজুল ইসলামের দুই পুত্র রিমন (২২), সুমন (২২), মোঃ আবুলের পত্র সুজন , মোঃ নিজামের পুত্র ইয়াছিনসহ ছয় জনের বিরুদ্ধে দিনাজপুর কোতয়ালী থানায় একটি লিখিত অভিযোগ করেন। তাদের উভয়ের সাং উপশহর খেড়পট্টি।
কোতয়ালী থানায় জমাকৃত এজাহার সুত্রে জানায়ায়, গত ২৫ মে মঙ্গলবার রাত আনুমানিক ১১:৫০ ঘটিকায় বাবু নামে এক ইজিবাইক চালকের ইজিবাইকটি ছিনতাইয়ের উদ্দেশ্যে মিস্ত্রীপাড়ায় নিয়ে আসে এবং শফিকুল ও রিমন তার গলায় ধারালো অস্ত্র ঠেকালে সুমন ও সুজন ইজিবাইকটি ছিনিয়ে নেয়। সকলেই ইজিবাইক চালক বাবু কে এই ঘটনা কারো কাছে প্রকাশ করতে নিষেধ করে এবং প্রকাশ করলে তাকে জানে মেরে ফেলার হুমকি দেয়। ইজিবাইকটি নিয়ে ছিনতাইকারীরা পালালে বাবুর চিৎকারে খোকন, শওকত, মঞ্জু আলমসহ আশেপাশের অনেকেই ছুটে এসে ইজিবাইকটি নিয়ে যেতে দেখতে পায়। পরে সবাই এগিয়ে আসলে ইজিবাইক চালক বাবু সকলের কাছে ঘটনার বিস্তারিত জানান। এসময় খোকনসহ বাকি প্রত্যক্ষদর্শীরা বাবুর নিকট ছিনতাইকারীদের নাম ঠিকানা প্রকাশ করে।
পরিচয় প্রকাশের ঘটনাটি ছিনতাইকারীরা জানতে পারলে গত ২৬ মে ২১ তারিখে আনুমানিক সন্ধ্যা ৭:৩০ ঘটিকায় অভিযুক্ত ছিনতাইকারী ইয়াছিন খোকনকে ফোন দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। হুমকির ঘন্টা খানেক পর সেদিন রাতেই ছিনতাইকারী সদস্যরা ছাড়াও আরও ৫ থেকে ৭ জন দেশীয় অস্ত্র নিয়ে খোকনের দোকানে হামলা চালায়। এসময় খোকনের স্ত্রী ব্যবসা পরিচালনা করছিল। খোকনকে না পেয়ে অভিযুক্ত শফিকুলের নির্দেশে দোকানের ফ্রিজ, কফি মেশিনসহ অন্যান্য মালামাল ভাঙচুর করে এবং নগদ ৮০৫৩০ টাকা ছিনিয়ে নেয়। পরে চিৎকার চেঁচামেচি শুনে ছিনতাইয়ের ঘটনার প্রত্যক্ষদর্শীরা সহ আশেপাশের ২০-২৫ জন ছুটে আসলে হামলাকারীরা খোকনকে জানে মেরে ফেলার হুমকি দিয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় এলাকাবাসী ভীত হয়ে উঠেছে অটোছিনতাইয়ের ১০ দিন পেরিয়ে গেলেও এখনো উদ্ধার হয়নি ছিনতাইকৃত অটো।
এ বিষয়ে বাদী খোকন জানান এলাকার ও আশে পাশের মহল্লার একাধিক অটো ছিনতাই করেছে তারা এদের যদি আইনের আওতায় না আনা হয়। তাহলে এলাকার পরিবেশসহ একাধিক অপরাধে জড়িযে যাবে এই ছিনতাইকৃতরা।

এবিষয়ে বিস্তারিত জানতে কথা হয় কোতয়ালী থানার এস আই সৌরভের সথে তিনি জানান জানতে পেরেছি ছিনতাইকৃত অটোর মালামাল উপশরের গফুরের কাছে বিক্রি করেছে। গফুরসহ সবাই পলাতক রয়েছে। তাদের ধরার পক্রিয়া চলচ্ছে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team