বীরগঞ্জে মরিচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতাহারুল ইসলাম চৌধুরী হেলালের আয়োজনে ইফতার মাহফিল বীরগঞ্জে মরিচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতাহারুল ইসলাম চৌধুরী হেলালের আয়োজনে ইফতার মাহফিল – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে মন্দিরের শৌচাগার নিমার্ণ কাজের উদ্বোধন মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী উলিপুরের বিশিষ্ট সমাজ সংস্কারক দার্শনিক এর ৮তম প্রয়াণ দিবস পালিত বিরামপুর মহিলা কলেজ পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন ইউএনও বীরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ ও শিশু সুরক্ষা বিষয়ে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা কাহারোলে শিক্ষার গুনগত মান উন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের নৌকা প্রত‍্যাশি সুজাউল হক সবুজ মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী বীরগঞ্জ সরকারি কলেজে বৃক্ষ রোপণের মাধ্যমে বীরগঞ্জ শুভসংঘের নতুন কমিটির যাত্রা শুরু রানীশংকৈলে ভাঙা কালভার্টে ঝুঁকি নিয়ে চলাচল রাণীশংকৈলে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ শিশু অধিকার, শিশু নিরাপত্তা, উন্নয়নের জন্য যোগাযোগ (সিফোরডি) ও শিশু নেতৃত্বের কর্মশালা তাকেদা হেলদি ভিলেজ প্রজেক্ট এর প্রকল্প কার্যক্রম সমাপনী ও ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান বাল্যবিবাহ রোধে কিশোর কিশোরীদের আন্দোলন গড়ে তোলার বিকল্প নেই এমপি মনোরঞ্জন শীল গোপাল ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল

বীরগঞ্জে মরিচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতাহারুল ইসলাম চৌধুরী হেলালের আয়োজনে ইফতার মাহফিল

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বুধবার, ১২ মে, ২০২১
  • ১৩১ জন দেখেছেন

 

বিকাশ ঘোষ,বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি :

স্বাস্থ্য বিধি অনুসরন করে স্বল্প পরিসরে, ঘরোয়া পরিবেশে ১০ মে২০২১ সোমবার দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মরিচা ইউপি চেয়ারম্যান ও মরিচা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আতাহারুল ইসলাম চৌধুরী হেলালের আয়োজনে এক মতবিনিময়, দোয়া ও ইফতার মাহফিলে বীরগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন। ইফতার পুর্ব সাংবাদিক নেতৃবৃন্দের সাথে আলোচনায় হেলাল চৌধুরী বলেন, সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক, সমাজের দর্পণ, গনতন্ত্রের চতুর্থ স্তম্ভ।
লেখনীর মাধ্যমে সাংবাদিক ভাইয়েরাই পারে বাস্তব চিত্র জাতির সামনে তুলে ধরতে। আসন্ন ঈদুল ফিতর সকলের জন্য হউক মঙ্গলময়, আনন্দপুর্ণ, অনাবিল শাস্তি বয়ে আনুক মানুষের কল্যাণে। বীরগঞ্জে কর্মরত মুলধারার সাংবাদিক বন্ধুরা এক সাথে ঐক্য মতে কাজ করায় তিনি সন্তোষ প্রকাশ ও ভুয়সী প্রশংসা করেন। তিনি নিজেও একজন সংবাদ কর্মী ও সাংবাদিক সংগঠনের সাথে জড়িত বলে গর্ববোধ করেন।

তিনি সকল সাংবাদিককে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার ও বর্তমান সরকার তথা বিশ্ব নারীনেত্রী, ‘মানবতার মা’ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রজ্ঞাময় দিক নিদর্শনায় দেশকে আশাতীত উন্নয়ন দ্বারা এগিয়ে নেয়ার ফলে বাংলাদেশ বিশ্বে ‘রোল মডেল’ এ কথাগুলো আমরা সবাই বেশী বেশী জাতির সামনে তুলে ধরার চেষ্টা অব্যাহত রাখি।চেয়ারম্যান ও একজন সাংবাদিক হিসেবে হেলাল চৌধুরী বহুল প্রশংসিত গুনীজন ব্যক্তিত্ব।সদালাপী, সৎ, সাদাসিধে সুযোগ্য এই মানুষটি তাঁর বাকী জীবন গণমানুষের সেবা করে কাটানোর প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বিগত নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী হিসেবে বিপুল ভোটের ব্যবধানে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন।

তাঁর মেয়াদ কালে এই ইউনিয়ন পরিষদের রাস্তা ঘাট, স্কুল কলেজ, মাদ্রসা, মসজিদ, মন্দিরের কল্পনাতীত উন্নয়ন করেছেন বলে এলাকাবাসী ও ভোটাররা খুব খুশি। তারা চান সারা জীবন তিনি আমাদের জনপ্রতিনিধি হয়ে অবদান রাখুক।

ইফতার মাহফিলে অংশ নেন বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আবেদ আলী, সাংবাদিক মোঃ ছকিম উদ্দিন আহম্মেদ, মোঃ মাজেদুর রহমান, মোঃ শাহিনুর ইসলাম, বাবু রতন ঘোষ পিযুষ, মোঃ সিদ্দিক হোসেন, সাংবাদিক ও কলামিস্ট মোশাররফ হোসেন, মোঃ নাজমুল ইসলাম মিলন, রেজা মোঃ তৌফিক, রনজিৎ সরকার রাজ, কার্তিক ব্যনার্জি, মোঃ তোফাজ্জল হোসেন, বিকাশ ঘোষ, মোঃ আব্দুল জলিল সহ অন্যরা।

আয়োজক হেলাল চৌধুরী সাংবাদিকদের মাধ্যমে তাঁর প্রিয় ইউনিয়ন বাসী সহ সকলকে ঈদের আগাম শুভেচ্ছা জানিয়ে, সবার সুখ ও সমৃদ্ধি কামনা করেছেন।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team