প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় হুমকি ধমকি দিয়ে ধর্ষনের চেষ্টা আসামী অপূর্ব ডান্স স্কুলের পরিচালকেৱ বিরুদ্ধে থানায় এজাহার দায়ের প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় হুমকি ধমকি দিয়ে ধর্ষনের চেষ্টা আসামী অপূর্ব ডান্স স্কুলের পরিচালকেৱ বিরুদ্ধে থানায় এজাহার দায়ের – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে মন্দিরের শৌচাগার নিমার্ণ কাজের উদ্বোধন মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী উলিপুরের বিশিষ্ট সমাজ সংস্কারক দার্শনিক এর ৮তম প্রয়াণ দিবস পালিত বিরামপুর মহিলা কলেজ পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন ইউএনও বীরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ ও শিশু সুরক্ষা বিষয়ে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা কাহারোলে শিক্ষার গুনগত মান উন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের নৌকা প্রত‍্যাশি সুজাউল হক সবুজ মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী বীরগঞ্জ সরকারি কলেজে বৃক্ষ রোপণের মাধ্যমে বীরগঞ্জ শুভসংঘের নতুন কমিটির যাত্রা শুরু রানীশংকৈলে ভাঙা কালভার্টে ঝুঁকি নিয়ে চলাচল রাণীশংকৈলে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ শিশু অধিকার, শিশু নিরাপত্তা, উন্নয়নের জন্য যোগাযোগ (সিফোরডি) ও শিশু নেতৃত্বের কর্মশালা তাকেদা হেলদি ভিলেজ প্রজেক্ট এর প্রকল্প কার্যক্রম সমাপনী ও ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান বাল্যবিবাহ রোধে কিশোর কিশোরীদের আন্দোলন গড়ে তোলার বিকল্প নেই এমপি মনোরঞ্জন শীল গোপাল ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল

প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় হুমকি ধমকি দিয়ে ধর্ষনের চেষ্টা আসামী অপূর্ব ডান্স স্কুলের পরিচালকেৱ বিরুদ্ধে থানায় এজাহার দায়ের

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৩৩৬৯ জন দেখেছেন

এল এইচ আকাশ , নিজস্ব প্রতিবেদক॥

বাঙালিরা সংস্কৃতি বলতে বুঝা যায় সংগীত, ললিত কলা, ক্রিড়া, মানবিকতা, নৃত্য, মডান ড্যান্স, জ্ঞানের উৎকর্ষ ও আরো অনেক শান্তি ও সৌন্দর্যের সমাহার। বাঙ্গালীরা বিশেষ দিনে, বিশেষ আয়োজনে মনকে রাঙ্গাতে করে থাকে সাংস্কৃতি অনুষ্ঠান, বিশেষ করে বাংলা ইতিহাসে বিজয়ের মাস ডিসেম্বরে বিজয় হওয়ার গৌরবে খেলাধুলার পুরুস্কার বিতরণের পরপরেই বিজয়ের আনন্দ প্রকাশ পায় সাংস্কৃতি অনুষ্ঠানের মাধ্যমে। আজ যেন সেই সংস্কৃতি জগৎ ধুনে খেয়েছে। তাই তো অনেক জায়গায় শুনা যায় সাংস্কৃতি অঙ্গনের অন্তরালে ইজ্জত হরন। ঠিক তেমনি একঘটনার জন্ম দিয়েছে দিনাজপুরের সুনামধন্য ড্যান্সক্লাব অপূর্ব ড্যান্স ক্লাব।
দিনাজপুর কোতয়ালী থানার এজাহার সুত্রে জানা য়ায়, দিনাজপুর শহরের ৮ নং রেলঘুন্টি নিশ্চিন্তপুর এলাকার মৃত আনোয়ার হোসেনের মেয়ে মোঃ আশা মনি প্রিয়া (১৮) এক বছর পূর্বে দিনাজপুর শহরের বড়বন্দরস্থ অপূর্ব ড্যান্স স্কুল ভর্তি হয়। ভর্তির কিছু দিন যেতে না যেতে একাধিকবার প্রেমের প্রস্তাব পান অপূর্ব ড্যান্স স্কুলের পরিচালক মোঃ মামুনুর রশিদ (৩২) এর কাছ থেকে। প্রস্তাব ফিরেয়ে দিলেও বিভিন্ন অনুষ্ঠানে কু-প্রতাব দিতে ভুলেনি প্রেমিক মাস্টার মামুনুর রশীদ। কু-প্রস্তাবের পাশাপাশি শরীলের বিভিন্ন স্থানে হাত দিতেন মামুনুর রশীদ। মাষ্টারের এমন অসভ্যতায় ড্যান্স ক্লাবে যাওয়া বন্ধ করে দেন বাদী আশা মনি প্রিয়া। ড্যান্স স্কুলে না পেয়ে গত ১৬ এপ্রিল ২০২১ দুপুর ১২ দিকে মনির বাসায় আসেন প্রেম প্রস্তাবকারী ড্যান্স মাষ্টার মামুনুর রশীদ। মনি ড্যান্স করর না বলে জানালে আমি তোমার ম্যাসেঞ্জারে যা মেসেজ দিছি তা ডিলিট করতে হবে বলে অসৎ উদ্দেশ্যে শরীলের বিভিন্ন স্থানের পাশাপাশি স্পর্শকাতর স্থানে হাত দেয়। মৌখিক প্রতিবাদ করলে প্রাণনাশের হুমকি প্রদান করে মাস্টার। নিজেকে রক্ষার্থে শোর- চিৎকার করলে লোকজন ছুটে আসলে মনিকে ছাড়ে পালিয়ে যায় মামুনুর রশীদ।
এ বিষয়ে অপূর্ব ড্যান্স ক্লাবের পরিচালক মোঃ মামুনুর রশিদ এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা দীর্ঘদিন ধরে এক সঙ্গে ড্যান্স করেছি এক সঙ্গে থাকলে তো একটা রিলেশন হয় ঠিক আমাদের মধ্যে একটা রিলেশন হয়েছে। আশাও আমাকে মেসেজ দিত আমিও ওকে মেসেজ দিতাম। আপনার বউ থাকার পরেও আপনি রিলেশন করছেন জানতে চাইলে তিনি জানান আমার একটা নয় আমার দুটো বউ আমি দুটো বিয়ে করেছি। আমাকে ফাসানোঁ হচ্ছে। আসলে মেয়েটি সাঈদ,বাছের,মনি, নামের বেশ কিছু নেশা আসক্তকারী এবং নেশা বিক্রেতা সঙ্গে মিলে ওদের বুদ্ধিতে আমাকে ফাসাঁনো চেষ্টা করছে।
এ বিষয়ে সাঈদ বাছেরের সাথে কথা হলে তারা জানান, অপূর্ব ড্যান্স ক্লাবে বিরুদ্ধে এমন অনেক অভিযোগ আছে। অপূর্ব ড্যান্স ক্লাবের পরিচালক মোঃ মামুনুর রশিদ নিজেই একজন নেশা আশক্ত। সে নিজেই আশা মনি প্রিয়া মেয়েটিকে নেশা খাওয়াতো এর প্রমান ওই নিজেই বলেছে মোবাইলে রেকটিং করা আছে । নিজেকে বাচাঁতে এমন মন্তব্য করেছে মামুনুর রশিদ।
এ বিষয়ে কোতয়ালী থানার ওসি তদন্ত আসাদুজ্জামান জানান বিষয়টি তদন্ত চলছে, তদন্তে সত্যতা প্রমান হলে আসামীর বিরুদ্ধে আইনআনুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

  • 628
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team