বাঁচতে চায় বীরগঞ্জের শিশু বিন্দা সাহা বাঁচতে চায় বীরগঞ্জের শিশু বিন্দা সাহা – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জের পল্লীতে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ কুড়িগ্রামে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত দিনাজপুর শিক্ষাবোর্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম শুভ জন্মদিন পালিত সাতোর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান বাবু মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বীরগঞ্জে চিত্রাংকন প্রতিযোগিতা বীরগঞ্জের মরিচায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গণটিকার কার্যক্রম উদ্বোধন বীরগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত মাননীয় প্রধানমন্ত্রীর উপলক্ষে বীরগঞ্জে ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচী পালন নানা আয়োজনের মধ্য দিয়ে বিরামপুর পৌরসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত কাহারোলে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত মানুষের জীবনমান উন্নত করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য -হুইপ ইকবালুর রহিম এমপি বিশ্ব নদী দিবস উপলক্ষে বীরগঞ্জে মানববন্ধন ও আলোচনা সভা শেখ হাসিনার উদ্দোগ,ঘরে ঘরে বিদ্যুৎ, এই ¯স্লোগান কে সামনে রেখে- দিনাজপুরের ঘোড়াঘাটে বিদ্যুৎ স্বাস্চয়ের লক্ষ্যে,সৌর বিদ্যুৎ চালিত সেচ পাম্প ব্যবহার ও সংযোগ গ্রাহনে জনসাধারনকে অবহিত করন সভা হয়েছে বিরামপুরে পৌর এলাকায় কার্পেটিং রাস্তার কাজের উদ্বোধন করলেন-পৌর মেয়র আককাস আলী দিনাজপুরের দৈনিক যুগের আলোর ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাঁচতে চায় বীরগঞ্জের শিশু বিন্দা সাহা

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ২৬৩ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক, সবুজ বাংলা নিউজ ll

জন্মের পর থেকেই ঠিকমত পৃথিবীর আলো দেখতে পায়নি শিশু বিন্দা সাহা। সে সবসময় তার পিতা-মাতাকে বলেন, আমি বাঁচতে চায়, আমি দুনিয়ার আলো দেখতে চায়। তার কথা শুনে তার পিতা-মাতাসহ পরিবারের সকলে ভেঙ্গে পড়েছেন। শিশুর পিতা দেশের বিত্তবানের কাছে মানবিক_সাহায্য_প্রার্থনা আবেদন করেছেন। দিনাজপুরের বীরগঞ্জ পৌর সভার ৪নম্বর ওয়ার্ডের দাসপাড়া এলাকার এই
মেয়েটির নাম বিন্দা সাহা। বয়স প্রায় (৪) চার বছর। জন্ম থেকেই সে একটি শারীরিক সমস্যা নিয়ে বড় হচ্ছে। শিশুটির বাম চোখ ও নাকের মাঝামাঝি একটি টিউমারের ন্যায় কোষ দেখা দেয়। সময়ের সাথে সাথে তার এ অস্বাভাবিক কোষ ব্যাপক হারে বৃদ্ধি পেয়ে এখন তার বাম চোখ পুরোটাই গ্রাস করেছে।
মেয়ে শিশুটিকে তার স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে জরুরি সার্জারি করতে অনেক অর্থ প্রায় চার লক্ষ(৪,০০,০০০) টাকা। মেয়েটির বাবা (কার্তিক সাহা) একজন সামান্য মেকানিক। উনার পক্ষে এত টাকা জোগাড় করা অনেক কঠিন। শিশুটিকে নিয়ে পরিবারের সকলে চিন্তিত।
আত্মীয়- স্বজন, কিছু হৃদয়বান মানুষ ও নিজের জমানো টাকায় প্রায় দুই লক্ষ(২,০০,০০০) টাকা জোগাড় করেছেন। আরও প্রায় দুই লক্ষ(২,০০,০০০) টাকা প্রয়োজন ।
শিশুটির জন্য তার বাবাকে সাহায্য ও সহযোগিতার সৎ ইচ্ছাই পারে মেয়েটিকে একটি স্বাভাবিক জীবন উপহার দিতে । আর্থিকভাবে কেউ সাহায্য করতে চাইলে শিশুটির বাবার বিকাশ-রকেট-নগদ -নিজস্ব নাম্বারে 01729115307 যোগাযোগ করতে পারেন।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team