ঋণের দায়ে আত্মগোপনে গিয়ে অপহরণের নাটক সাজালো এনজিও কর্মী মামুনুর রশিদ ঋণের দায়ে আত্মগোপনে গিয়ে অপহরণের নাটক সাজালো এনজিও কর্মী মামুনুর রশিদ – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৩ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে মন্দিরের শৌচাগার নিমার্ণ কাজের উদ্বোধন মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী উলিপুরের বিশিষ্ট সমাজ সংস্কারক দার্শনিক এর ৮তম প্রয়াণ দিবস পালিত বিরামপুর মহিলা কলেজ পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন ইউএনও বীরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ ও শিশু সুরক্ষা বিষয়ে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা কাহারোলে শিক্ষার গুনগত মান উন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের নৌকা প্রত‍্যাশি সুজাউল হক সবুজ মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী বীরগঞ্জ সরকারি কলেজে বৃক্ষ রোপণের মাধ্যমে বীরগঞ্জ শুভসংঘের নতুন কমিটির যাত্রা শুরু রানীশংকৈলে ভাঙা কালভার্টে ঝুঁকি নিয়ে চলাচল রাণীশংকৈলে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ শিশু অধিকার, শিশু নিরাপত্তা, উন্নয়নের জন্য যোগাযোগ (সিফোরডি) ও শিশু নেতৃত্বের কর্মশালা তাকেদা হেলদি ভিলেজ প্রজেক্ট এর প্রকল্প কার্যক্রম সমাপনী ও ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান বাল্যবিবাহ রোধে কিশোর কিশোরীদের আন্দোলন গড়ে তোলার বিকল্প নেই এমপি মনোরঞ্জন শীল গোপাল ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল

ঋণের দায়ে আত্মগোপনে গিয়ে অপহরণের নাটক সাজালো এনজিও কর্মী মামুনুর রশিদ

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১
  • ৩৩ জন দেখেছেন

 

মাহাফুজুল ইসলাম আসাদ
চিরিরবন্দর দিনাজপুর প্রতিনিধিঃ

ঋণের দায়ে আত্মগোপনে গিয়ে অপহরণের নাটক সাজান গ্রামীন ব্যাংক চিরিরবন্দর সাইতাড়া শাখার মাঠ কর্মী মামুনুর রশিদ (৪০)। তিনি দিনাজপুর নবাবগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের জুমাপাড়ার আব্দুল বাতেনের ছেলে।

আত্মগোপনে যাওয়ার ১০ দিন পর গতকাল শনিবার (১৩ ই ফেব্রুয়ারী) বিকেলে জয়পুরহাট থেকে তাকে উদ্ধার করে চিরিরবন্দর থানা পুলিশ ।

গত ৩রা ফেব্রুয়ারী বিকাল সাড়ে ৭ টার দিকে চিরিরবন্দর ভূষির বন্দর বাজার থেকে গ্রামীন ব্যাংকের মাঠকর্মী মামুনুর রশিদ নিখোঁজ হন। স্বজনরা ও অফিসের সহ কর্মীরা বিভিন স্থানে খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে, চিরিরবন্দর থানায় একটি সাধারন ডায়েরী করেন।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার বলেন, ‘জিজ্ঞাসাবাদে মামুনুর রশিদ জানিয়েছে, আমাকে তিনজন অজ্ঞাতনামা মুখোশপরা ব্যাক্তি উপজেলার ভূষির বন্দর হইতে অপহরন করে নিয়ে যায় তারপর আমি আর কিছুই বলতে পারিনা। এর পর তার কথায় সন্দেহ মনে হলে অধিকতর জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে ঋণের চাপ থেকে রক্ষা পেতে আত্মগোপনে গিয়েছেন তিনি। তার ৪ বছরের মেয়ের হার্ডের সমস্যার কারনে উন্নত চিকিৎসা করতে গিয়ে অনেক টাকা ঋণগ্রস্থ্য ও এনজিওর ঋণ গ্রহিতাদের সঞ্চয়ের টাকা সহ বিভিন্ন খাতের আনুমানিক ১০ লক্ষ টাকা ঋণ হয়ে যায়। ওই ঋণের টাকা পরিশোধ করতে না পেরে। গত ৩রা ফেব্রুয়ারী আত্মগোপন করেন তিনি।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team