জনপ্রিয়তার শীর্ষে ত্যাগী নেতা শহিদুল্লাহ্, দেখানো স্বপ্ন বাস্তবে রুপান্তরিত করতে চান  জনপ্রিয়তার শীর্ষে ত্যাগী নেতা শহিদুল্লাহ্, দেখানো স্বপ্ন বাস্তবে রুপান্তরিত করতে চান  – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জের পল্লীতে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ কুড়িগ্রামে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত দিনাজপুর শিক্ষাবোর্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম শুভ জন্মদিন পালিত সাতোর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান বাবু মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বীরগঞ্জে চিত্রাংকন প্রতিযোগিতা বীরগঞ্জের মরিচায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গণটিকার কার্যক্রম উদ্বোধন বীরগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত মাননীয় প্রধানমন্ত্রীর উপলক্ষে বীরগঞ্জে ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচী পালন নানা আয়োজনের মধ্য দিয়ে বিরামপুর পৌরসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত কাহারোলে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত মানুষের জীবনমান উন্নত করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য -হুইপ ইকবালুর রহিম এমপি বিশ্ব নদী দিবস উপলক্ষে বীরগঞ্জে মানববন্ধন ও আলোচনা সভা শেখ হাসিনার উদ্দোগ,ঘরে ঘরে বিদ্যুৎ, এই ¯স্লোগান কে সামনে রেখে- দিনাজপুরের ঘোড়াঘাটে বিদ্যুৎ স্বাস্চয়ের লক্ষ্যে,সৌর বিদ্যুৎ চালিত সেচ পাম্প ব্যবহার ও সংযোগ গ্রাহনে জনসাধারনকে অবহিত করন সভা হয়েছে বিরামপুরে পৌর এলাকায় কার্পেটিং রাস্তার কাজের উদ্বোধন করলেন-পৌর মেয়র আককাস আলী দিনাজপুরের দৈনিক যুগের আলোর ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জনপ্রিয়তার শীর্ষে ত্যাগী নেতা শহিদুল্লাহ্, দেখানো স্বপ্ন বাস্তবে রুপান্তরিত করতে চান 

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৩৪ জন দেখেছেন

মোঃ নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় জমে উঠেছে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের গুঞ্জন আর নির্বাচনের গণসংযোগ। বীরগঞ্জ উপজেলার অন্যান্য ইউনিয়নে নির্বাচনী কার্যক্রম সহ জনসমাগম শুরু করেছে। বীরগঞ্জ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের মোঃ শহিদুল্লাহ্ হক চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে। আধুনিক ও অসাম্প্রতিক মোহাম্মদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মোঃ আজাহারুল ইসলাম বেবি এর সুযোগ্য পুত্র অত্র ইউনিয়নের চেনা মুখ, আওয়ামী লীগের ত্যাগী নেতা মোঃ শহিদুল্লাহ্ হক।

আসন্ন মোহাম্মদপুর ইউপি নির্বাচনেচেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ও মোহাম্মদপুর ইউনিয়ন তারুণ্যের অহংকার ও বিশিষ্ট সমাজসেবক মোঃ শহিদুল্লাহ্ হক।

তিনি এর আগে প্রথমবারের মতো ২০১১ সালের ইউপি নির্বাচনে আনারস মার্কায় চেয়ারম্যান পদে নির্বাচন করে খুব অল্প ভোটের ব্যবধানে হেরে গিয়ে দ্বিতীয় অবস্থানে ছিলেন।

পরবর্তীতে ২০১৬ সালে দলীয় প্রতীকে ইউপি নির্বাচন হওয়ার নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে ও পারিবারিক সম্যাসার কারণে নির্বাচন করেননি তিনি। শহিদুল্লাহ্ হকের দাদা মরহুম বদর উদ্দীন আহম্মেদ লাট সাহেব ইউনিয়ন পঞ্চায়েত, ইউনিয়ন বোর্ডের প্রেসিডেন্ট। ঠাকুরগাঁও মহকোমা লোকাল বোর্ডের চেয়ারম্যান, জজের জুরি ও মুসলিমলীগের নেতা ছিলেন। মোঃ শহিদুল্লাহ্ হকের বাবা মরহুম আজহারুল হক বেবী আঃলীগের সমর্থিত দেশ স্বাধীনের পর প্রথম মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান ছিলেন। ১৯৯০ সালে দিনাজপুর সরকারি কলেজ থেকে বিএ পাশ করেন মোঃ শহিদুল্লাহ্ হক।

তিনি মোহাম্মদপুর আঃলীগের ত্যাগী নেতা ও জনগণের সেবক হিসেবে পুরো ইউনিয়ন ব্যাপী ব্যাপকভাবে প্রশংসিত হয়ে জনগণের আস্থাভাজন ব্যাক্তি। বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছেন, মোহাম্মদপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণ কাছে। মোঃ শহিদুল্লাহ্ হক ২০১২ সালের লক্ষীপুর ব্যাঙের মোড়ে খাস জমিতে ভূমিহীন ২৫ পরিবারের মাঝে আবাসন ব্যবস্থা করেছেন। এই মহতি কাজ করায় রাজনৈতিক প্রতিহিংসায় পরবর্তীতে নির্বাচন সহ সমাজের উন্নয়নের লক্ষ্যে সামাজিক কর্মকান্ড যেনো, না করতে পারেন। সেই জন্য তার উপরে হামলা চালায়। এতে করে গুরুতর আহত হয়ে দীর্ঘ দিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েন। ইউনিয়ন বাসী সহ সকলের দোয়া ও আশীর্বাদে পুনরায় আবার জীবন ফেরে পান তিনি। বিভিন্ন সময় হিন্দু সম্প্রদায়ের শ্মশানে দাহ করতে সমাজের এক শ্রেণীর লোক বাধা দিতেন। সে সময় শহিদুল্লাহ্ হকের উদ্যোগে পুনরায় শ্মশানে সমাধি ফেরাতে ব্যাপক ভূমিকা পালন করেন। বর্তমানে শৃঙ্খলা ভাবে এখনো দাহ চলমান আছে।

ইউনিয়নের সাধারণ মানুষ’রা জানান,

আমরা ইউনিয়নবাসী মোঃ শহিদুল্লাহ্ কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। অসংখ্য মসজিদ-মন্দির নির্মাণ, গরীব মানুষের মেয়ের বিয়ে দেওয়া সহ অসুস্থ মানুষের পাশে থেকে আর্থিক সহযোগিতা করেন তিনি। তরুণ সমাজকে সহায়তা সহ বিভিন্ন ধরণের সামাজিক কর্মকান্ডের জন্য সহায়তা করেন।

মোহাম্মদপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ শহিদুল্লাহ্ হক বলেন, বিজয় মাসের শুভেচ্ছা ও অগ্রিম নতুন বছরের শুভেচ্ছা।

আমি সাধারণ মানুষে পাশে থেকে উপকার করেছি। ইউনিয়নে বিভিন্ন সেবা দিয়ে সমাজ সেবা করি। আসন্ন ইউপি নির্বাচনে জয়যুক্ত হয়ে এলাকার অবহেলিত মানুষসহ সর্বস্তরের জনগনের সেবা করতে করবো। এই মোহাম্মদপুর ইউনিয়নকে মডেল ইউনিয়ন রুপান্তর করা সহ দুর্নীতি মুক্ত ও সকল অপকর্মের বন্ধ করবো এবং জনগণের সেবক হয়ে নিষ্ঠার সাথে কাজ করবো, ইনশাল্লাহ্। আমি সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজে সাথে দীর্ঘদিন ধরে জড়িত।

তিনি আরো জানান, আমার দাদা ও বাবার সুনাম ধরে রাখার জন্য এবং বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করার লক্ষ্যে আমি দলের সমর্থন ও সবার দোয়া প্রার্থনা ও আশীর্বাদে আঃলীগের মনোনয়ন প্রত্যাশী। আমি মনে প্রানে বিশ্বাস করি মোহাম্মদপুর ইউনিয়নের সর্বস্তরের ভোটাররা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

  • 7
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team