বীরগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১০ নং মোহনপুর ইউনিয়ন পরিষদে নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়ে নির্বাচন করতে চায় মোঃ মনিরুল ইসলাম মানিক বীরগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১০ নং মোহনপুর ইউনিয়ন পরিষদে নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়ে নির্বাচন করতে চায় মোঃ মনিরুল ইসলাম মানিক – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে ৪ হাত পা বিশিষ্ট শিশু দিনাজপুরে বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট এর চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত সিসি ক্যামেরার আওতায় নতুন রূপে সজ্জিত হলো বীরগঞ্জ পৌরসভা ঘোড়াঘাটে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত বীরগঞ্জে সিংড়া শালবনে দর্শনার্থীদের আনাগোনায় মুখরিত গতিহীন বিএনপি’র জন্য হুইল চেয়ারের ব্যবস্থা করতে হবে -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে কমিউনিটি ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত কুড়িগ্রামে চার শতাধিক চরে বসেছে কাশফুলের মেলা রাণীশংকৈলে মাল্টা চাষে স্বাবলম্বী হচ্ছেন কৃষকরা কুড়িগ্রাম সীমান্তে ‘বাংলাদেশী ভেবে’ ভারতীয়কে গুলি করে হত্যা বীরগঞ্জে ভোক্তা অধিদপ্তরের বাজার তদারকিতে ৬ হাজার টাকা জরিমানা আদায় সাম্প্রদায়িকতার সমাধিতে অসাম্প্রদায়িক চেতনার কেতন উড়বেই -মনোরঞ্জন শীল গোপাল এমপি রাণীশংকৈলে আ.লীগের কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত প্রবাসীদের সহায়তায় ভাসমান সাঁকো নির্মাণ বীরগঞ্জে দুর্গা প্রতিমা তৈরিতে ব্যস্ত কারিগররা

বীরগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১০ নং মোহনপুর ইউনিয়ন পরিষদে নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়ে নির্বাচন করতে চায় মোঃ মনিরুল ইসলাম মানিক

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ১০৬ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক ,সবুজ বাংলা নিউজ ll

দিনাজপুর জেলার  বীরগঞ্জ উপজেলায় আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১০ নং মোহনপুর ইউনিয়ন পরিষদে নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়ে নির্বাচন করতে চায় মোঃ মনিরুল ইসলাম মানিক।

মনিরুল ইসলাম মানিক এর জন্ম ১০ নং মোহনপুর ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে মধ্যবিত্ত এক রাজনৈতিক পরিবারে তার বাবা মোঃ আব্দুস সাত্তার সাবেক দুইবার নির্বাচিত ইউপি সদস্য।

ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সংগ্রামী সভাপতি থানা সদস্য ও বর্তমান ইউনিয়ন কৃষক লীগের আহ্বায়ক। বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধু সৈনিক লীগের যুগ্ন আহ্বায়ক  l

তিনি সৎ যোগ্য ও নিষ্ঠাবান ব্যক্তি এবং তিনি রাজনীতিতে বিশ্বাসীএবং বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী তারই ধারাবাহিকতায় তার তৃতীয় পুত্র মোঃ মনিরুল ইসলাম মানিক। মনিরুল ইসলাম তার বাবার আদর্শ নৈতিকতা ধরে রাখার জন্য জনগণের কাছে নিজেকে বিলিয়ে দিতে চান যখন থেকে যে বুঝতে শিখেছে তখন থেকে তার বাবাকে দেখেছে ন্যায়ের পক্ষে থাকা অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করা আর সুখে দুঃখে মানুষের পাশে থাকা। তার ইচ্ছে সেও একদিন আর বাবার মত হবে।

এই লক্ষ্যে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সে চেয়ারম্যান প্রার্থী হতে চেয়েছিল। কিন্তু প্রথমবার দলীয় মনোনয়ন থাকায় এবং বঙ্গবন্ধুর আদর্শের প্রতীক নৌকা প্রতীক থাকায় দলকে ভালোবেসে দলের পক্ষ থেকে স্বেচ্ছায় নির্বাচন থেকে সরে দাঁড়ায়। এবং যাকে নৌকা প্রতীক দেয় জন নেত্রী শেখ হাসিনা তার পক্ষে থেকে নির্বাচন করার সিদ্ধান্ত নেয়।

কিন্তু এলাকার মানুষ চায় তার পরিবার থেকে কেউ নির্বাচন করুক অন্য কোন পদে। তাই সকল মানুষকে সঙ্গে নিয়েই সিদ্ধান্ত নেয় তার স্ত্রী মোছাঃ আয়েশা আক্তার বৃষ্টিকে ইউনিয়ন মহিলা সংরক্ষিত বৃহৎ ৩ ওয়ার্ডে নির্বাচন করতে হবে।

তিনি সকলের সিদ্ধান্ত মেনে নেয় স্ত্রীকে নির্বাচনে অংশগ্রহণ করায়।নির্বাচনে তার স্ত্রী বিপুল ভোটে জয়ী হয়। এরপর থেকে থেমে থাকে না মনিরুলের বাবার আদর্শের গড়াসেই স্বপ্ন মানুষের পাশে থাকা আর মানুষের সেবায় নিজেকে বাবার মতো বিসর্জন দেওয়া।

ইউনিয়ন পরিষদে দুই বছর যেতে না যেতেই উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয় সেখানে ইউনিয়ন পরিষদে স্বেচ্ছায় অব্যাহতি নিয়ে দলকে ভালোবেসে দলের কথা চিন্তা করে তার স্ত্রী মোছাঃ আয়েশা আক্তার বৃষ্টি কে বীরগঞ্জ উপজেলা পরিষদের ১১টি ইউনিয়ন ১টি পৌরসভায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করে। এবং সেখানে জনগণের বিপুল ভোটে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়। মনিরুল তার বাবার মত হওয়ার স্বপ্ন এভাবেই পূরণ করতে চায় তাই আবারও সে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের মনোনয়ন নৌকা মার্কা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচন করে জনগণের পাশে থাকতে চায়।

মনিরুল রাজনৈতিক জীবনে নিজেও ছাত্রজীবনে ছাত্রলীগের সদস্য দলীয় জাতীয় সংসদ নির্বাচন এবং কি দলের সকল কর্মকান্ডের সাথে নিজেকে নিয়োজিত রাখেন। তার কথা দলের পদ-পদবী নয় একজন আওয়ামী লীগের কর্মী হয়ে থেকেও অনেক কাজ করা সম্ভব। তিনি ভালোবাসেন বঙ্গবন্ধুকে তিনি ভালোবাসেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এবং তাদের আদর্শ কে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team