পদ্মা সেতু আর স্বপ্ন নয়, বাস্তব -মনোরঞ্জন শীল গোপাল এমপি পদ্মা সেতু আর স্বপ্ন নয়, বাস্তব -মনোরঞ্জন শীল গোপাল এমপি – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে ৪ হাত পা বিশিষ্ট শিশু দিনাজপুরে বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট এর চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত সিসি ক্যামেরার আওতায় নতুন রূপে সজ্জিত হলো বীরগঞ্জ পৌরসভা ঘোড়াঘাটে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত বীরগঞ্জে সিংড়া শালবনে দর্শনার্থীদের আনাগোনায় মুখরিত গতিহীন বিএনপি’র জন্য হুইল চেয়ারের ব্যবস্থা করতে হবে -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে কমিউনিটি ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত কুড়িগ্রামে চার শতাধিক চরে বসেছে কাশফুলের মেলা রাণীশংকৈলে মাল্টা চাষে স্বাবলম্বী হচ্ছেন কৃষকরা কুড়িগ্রাম সীমান্তে ‘বাংলাদেশী ভেবে’ ভারতীয়কে গুলি করে হত্যা বীরগঞ্জে ভোক্তা অধিদপ্তরের বাজার তদারকিতে ৬ হাজার টাকা জরিমানা আদায় সাম্প্রদায়িকতার সমাধিতে অসাম্প্রদায়িক চেতনার কেতন উড়বেই -মনোরঞ্জন শীল গোপাল এমপি রাণীশংকৈলে আ.লীগের কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত প্রবাসীদের সহায়তায় ভাসমান সাঁকো নির্মাণ বীরগঞ্জে দুর্গা প্রতিমা তৈরিতে ব্যস্ত কারিগররা

পদ্মা সেতু আর স্বপ্ন নয়, বাস্তব -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১৪৩ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক সবুজ বাংলা নিউজ॥-

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, পদ্মা সেতু আর স্বপ্ন নয়, বাস্তব। এক সময়ের স্বপ্নের সেতু এখন দৃষ্টিসীমায় দিগন্তজুড়ে দাঁড়িয়ে। পদ্মার তীর থেকে দেখা যাচ্ছে পিলারের দীর্ঘ সারি। তার উপর একে একে বসানো হচ্ছে ইস্পাতের কাঠামো (স্প্যান)। করোনা সংকটের মধ্যেও থেমে নেই বাংলাদেশের স্বপ্নের স্থাপনা পদ্মা সেতুর কাজ। পদ্মা সেতু একটি রাজনৈতিক অঙ্গীকার এবং স্বপ্নের সফল বাস্তবায়ন।
৯ ডিসেম্বর ২০২০ বুধবার শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৭৮ লাখ টাকা ব্যয়ে বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের পলাশবাড়ী এম এস গোপাল মডেল কলেজের চারতলা ভীত বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের উদ্বোধনকালে এমপি গোপাল এসব কথা বলেন।
এমপি গোপাল আরো বলেন, প্রাণঘাতী করোনা মহামারিতেও জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নকে এগিয়ে নেওয়ার চেষ্টা করছেন। আগামীতে আগামী প্রজন্মের একটা সুন্দর অধ্যায়নের পরিবেশ সৃষ্টির জন্য আজকে সুদৃশ্য স্থাপনা বহুতল ভবন এগুলো তার নির্দেশনায় নির্মিত হচ্ছে। যার একটি বাস্তবায়ন হচ্ছে পলাশবাড়ী এম এস গোপাল মডেল কলেজের চারতলা ভীত বিশিষ্ট একতলা একাডেমিক ভবন। স্বাধীনতার পরে আওয়ামী লীগের বাইরে যারা ক্ষমতায় ছিল তারা কখনোই দেশের অর্থনৈতিক মুক্তির কথা ভাবেননি। গরিব মানুষের কথা ভাবেননি। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে অসহায় মানুষগুলির ঠিকানা প্রদান করেছেন। মুজিব বর্ষ উপলক্ষে আজকে প্রত্যেকটি গৃহহীন মানুষকে গৃহের সংস্থান করে দিয়েছেন। কোভিড-১৯ চলাকালীন একজন মানুষও অনাহারে নেই এবং তিনি এর প্রতিষেধক বিনামূল্যে বিতরণ এর দাবি করেছেন জননেত্রী শেখ হাসিনা। কাজেই প্রত্যেকটি দেশপ্রেমিক মানুষের আজকে সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে নৌকাকে এগিয়ে নিয়ে যেতে হবে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, পলাশবাড়ী এম এস গোপাল মডেল কলেজের সভাপতি মো. আব্দুর রহমান, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মো. গুলজার হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, পলাশবাড়ী ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. ইব্রাহীম শাহ।
এ আগে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে পলাশবাড়ী ইউনিয়নের নন্দাইগাও মেমোরিয়াল নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত সেমিপাকা ভবন ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে নন্দাইগাও বালিকা নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত সেমিপাকা ভবনের উদ্বোধনী ফলক উন্মোচন করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team