বিরামপুর সীমান্তে ভারতে পাচারের সময় নারী-শিশুসহ ৩৬ জন আটক বিরামপুর সীমান্তে ভারতে পাচারের সময় নারী-শিশুসহ ৩৬ জন আটক – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে মন্দিরের শৌচাগার নিমার্ণ কাজের উদ্বোধন মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী উলিপুরের বিশিষ্ট সমাজ সংস্কারক দার্শনিক এর ৮তম প্রয়াণ দিবস পালিত বিরামপুর মহিলা কলেজ পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন ইউএনও বীরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ ও শিশু সুরক্ষা বিষয়ে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা কাহারোলে শিক্ষার গুনগত মান উন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের নৌকা প্রত‍্যাশি সুজাউল হক সবুজ মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী বীরগঞ্জ সরকারি কলেজে বৃক্ষ রোপণের মাধ্যমে বীরগঞ্জ শুভসংঘের নতুন কমিটির যাত্রা শুরু রানীশংকৈলে ভাঙা কালভার্টে ঝুঁকি নিয়ে চলাচল রাণীশংকৈলে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ শিশু অধিকার, শিশু নিরাপত্তা, উন্নয়নের জন্য যোগাযোগ (সিফোরডি) ও শিশু নেতৃত্বের কর্মশালা তাকেদা হেলদি ভিলেজ প্রজেক্ট এর প্রকল্প কার্যক্রম সমাপনী ও ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান বাল্যবিবাহ রোধে কিশোর কিশোরীদের আন্দোলন গড়ে তোলার বিকল্প নেই এমপি মনোরঞ্জন শীল গোপাল ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল

বিরামপুর সীমান্তে ভারতে পাচারের সময় নারী-শিশুসহ ৩৬ জন আটক

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ৬৩ জন দেখেছেন

 

রায়হান কবির চপল, বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি ঃ

বিরামপুর সীমান্ত দিয়ে বিনা পাসপোর্টে ভারতে পাচারের উদ্দেশ্যে জড়ো করা নারী-শিশুসহ ৩৬ জনকে বিজিবি আটক করে বুধবার (৯ ডিসেঃ) বিরামপুর থানায় সোপর্দ করেছে।
মামলা সূত্রে প্রকাশ, বিরামপুর উপজেলার সীমান্তবর্তী খিয়ার মামুদপুর গ্রামস্থ সীমান্ত পিলার ২৯১/২৫ এস হতে ২৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সাহার আলী ও সোহেল রানার বসত আড়ির আঙিগনায় জড়ো করা ব্যক্তিদের ভাইগড় বিওপি’র ২০ বিজিবি আটক করে।

আটককৃতরা হলেন, নওগাঁ জেলা আত্রাই উপজেলার বাঁকা গ্রামের বিমল, শ্রীমতি আলো, ভক্তি রাণী, নারায়ন চন্দ্র, দয়াল চন্দ্র, ববিতা রাণী, রতন সরকার, পুর্ণিমা রাণী, মিলন চন্দ্র, আলো চন্দ্র, হৃদয় চন্দ্র, নমিতা রাণী, আদুরী রাণী, একই উপজেলার সিংসারা গ্রামের ধিরেন চন্দ্র, স্বরস্বতি, বিরেন প্রামানিক, পুর্ণিমা রাণী, নওদুলি গ্রামের জয়দেব, চাম্পা রাণী, মহাদেবপুর উপজেলার চেরাগপুর কিনার প্রামানিক, গৌরি রাণী, উৎপল চন্দ্র, কাজল রাণী, টাংগাইল বাসাইলের বনি কিশোরী গ্রামের পলাশ চন্দ্র, আশা সরকার এবং তাদের সাথে থাকা ১১জন শিশু রয়েছে।

আটককৃতদের মধ্যে পূণিমা রাণী বলেন, আমরা খুবই গরীব আর হিন্দু ধর্মে হওয়াই ভারতে গিয়ে কোন কাজ কর্ম করে খাওয়ার উদ্দেশ্যে যেতে চেয়েছিলাম। আমার স্বামী শ্রী রতন সরকার বিরামপুরের খেয়ার মাহমুদপুরের শুকুর আলী ,সোহেল রানা ও সাহার আলীকে ১০ হাজার টাকা দিয়েছে তারা ভারতে যাবার সব ব্যবস্থা করে দিবে। এ রকম সবার কাছ থেকে টাকা নিয়েছে।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, বিজিবি নারী ও শিশুসহ ৩৬ জনকে বিরামপুর থানায় সোপর্দ করেছে। পলাতক আসামী সাহার আলী, সোহেল রানা ও শুকুর আলী সরকার এই তিন জন নারী ও শিশু পাচারসহ অন্য কোন বিষয়ে জড়িত আছে তা তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team