কিশোরগঞ্জে হামলার ঘটনায় দায়েরকরা মামলার আসামী গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন কিশোরগঞ্জে হামলার ঘটনায় দায়েরকরা মামলার আসামী গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জের পল্লীতে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ কুড়িগ্রামে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত দিনাজপুর শিক্ষাবোর্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম শুভ জন্মদিন পালিত সাতোর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান বাবু মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বীরগঞ্জে চিত্রাংকন প্রতিযোগিতা বীরগঞ্জের মরিচায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গণটিকার কার্যক্রম উদ্বোধন বীরগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত মাননীয় প্রধানমন্ত্রীর উপলক্ষে বীরগঞ্জে ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচী পালন নানা আয়োজনের মধ্য দিয়ে বিরামপুর পৌরসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত কাহারোলে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত মানুষের জীবনমান উন্নত করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য -হুইপ ইকবালুর রহিম এমপি বিশ্ব নদী দিবস উপলক্ষে বীরগঞ্জে মানববন্ধন ও আলোচনা সভা শেখ হাসিনার উদ্দোগ,ঘরে ঘরে বিদ্যুৎ, এই ¯স্লোগান কে সামনে রেখে- দিনাজপুরের ঘোড়াঘাটে বিদ্যুৎ স্বাস্চয়ের লক্ষ্যে,সৌর বিদ্যুৎ চালিত সেচ পাম্প ব্যবহার ও সংযোগ গ্রাহনে জনসাধারনকে অবহিত করন সভা হয়েছে বিরামপুরে পৌর এলাকায় কার্পেটিং রাস্তার কাজের উদ্বোধন করলেন-পৌর মেয়র আককাস আলী দিনাজপুরের দৈনিক যুগের আলোর ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কিশোরগঞ্জে হামলার ঘটনায় দায়েরকরা মামলার আসামী গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৪৯ জন দেখেছেন

কিশোরগঞ্জে  হামলার ঘটনায় দায়েরকরা মামলার আসামী গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

মোঃ রাব্বি ইসলাম আব্দুল্লাহ সংবাদদাতা নীলফামারী

হামলার ঘটনায় দায়েরকরা মামলার আসামী গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায়। আজ মঙ্গলবার(১৭ নভেম্বর) দুপুর ১টায় কিশোরগঞ্জ উপজেলার কালিকাপুর চৌধুরীপাড়া গ্রামে নিজ বাড়িতে ওই সংবাদ সম্মেলন করেন মামলার বাদী ডলি চৌধুরী ও তার পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে ডলি চৌধুরী বলেন, গত ৬ নভেম্বর সকালে প্রতিবেশী আহসান হাবিব দুলালের নেতৃত্বে তার লোকজন আমাদের পৈত্রিক ৪৫ দশমিক ৫০ শতক জমিতে জোরপূর্বক ভুট্টা ক্ষেত নষ্ট করে দখলের চেষ্টা চালায়। এসময় বাধা দিতে গেলে ধারালো অস্ত্রের হামলায় আমি ও আমার স্বামী মাসুদ রানাসহ চার জন আহত হয়। আমি প্রাথমিক চিকিৎসায় সুস্থ হলেও গুরুত্বর অবস্থায় আমার স্বামী মাসুদ রানাসহ অপর আহতরা রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনার পর ওই রাতে আহসান হাবিব দুলালসহ ১৪ জনের নামে কিশোরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলেও পুলিশ কোন আসামী গ্রেপ্তার করেনি। আসামীরা বাইরে থাকায় আবারও হামলাসহ প্রাণ নাশের হুমকি প্রদান করছেন।

মামলার আসামীদের গ্রেফতারের দাবি জানিয়ে বলেন, থানায় অভিযোগ দায়েরর এক সপ্তাহ পর গত ১৩ নভেম্বর রাতে আমার মামলাটি রেকড করেছে পুলিশ। ওই মামলা রেকর্ডের চার দিন অতিবাহিত হলেও আসামী গ্রেফতারের পুলিশের ভূমিকা আমাকে হতাশ করেছে। এখন উল্টো হামলাকারীদের দায়ের করা মিথ্যা মামলায় আমাকেসহ হাসপাতালে চিকিৎসাধীনদের গ্রেপ্তারের হুমকি প্রদান করা হচ্ছে।

ওই সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডলি চৌধুরীর মা আসেফা চৌধুরী, বড়ভাই আজিজুল ইসলাম চৌধুরী, বড় বোন পারুল চৌধুরী, চাচা বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মান্নান চৌধুরী, ফুপু মাকছুদা খাতুন চৌধুরী, প্রতিবেশী ভাই সোহাগ হোসেন ও আজিজুল ইসলাম প্রামাণিক।

ডলি চৌধুরীর মা আসেফা চৌধুরী বলেন, আমরা নিরাপত্তাহীনতায় আছি, আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় নেয়ার দাবি জানাচ্ছি।
ডলি চৌধুরী চাচা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান চৌধুরী অভিযোগ করে বলেন, আসামীদের প্রভাবের কারণে পুলিশ এক সপ্তাহ পর আমাদের মামলা রেকর্ড করে। এখন তারা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও তাদেরকে গ্রেপ্তার করা হচ্ছে না। বরং মামলা করে আসামীদের ভয়ে এখন আমরাই পালিয়ে বেড়াচ্ছি।

অভিযোগ অস্বীকার করে আহসান হাবিব দুলাল বলেন, ১৯৮৫ সালে তফিজন নেছা বাচ্চামাই এবং মজিদা খাতুনের কাছ থেকে দুই দলিলে ৯৭ শতক জমি ক্রয় করে ৩৫ বছর ধরে ভোগদখল করে আসছি আমি ও আমার পরিবার। ঘটনার দিন তারা আমাদের ফসল নষ্ট করে জমি দখল করতে আসেন। আমি তাদে বাধা দেই। ডলি চৌধুরী ও তার পরিবার আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেছে।

এ বিষয়ে কিশোরগঞ্জ থানার ওসি মো. আব্দুল আউয়াল সাংবাদিকদের বলেন, বিরোধপূর্ণ জমিটি দীর্ঘদিন ধরে ডলি চৌধুরীর প্রতিপক্ষরা ভোগ দখল করছেন। এবিষয়ে ডলি চৌধুরীকে আদালতে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল,তিনি আদালতে যাননি। পরে দুই পক্ষ থানায় পাল্টাপাল্টি মামলা করেছেন, দুই মামলার তদন্ত কর্মকর্তারা জানিয়েছেন দুটি মামলায় নির্দোষ কিছু ব্যক্তিকে আসামী করা হয়েছে। এই মামলার বাদী ডলি চৌধুরীও আসামী। তিনি নিজে আদালতে জামিন না নিয়ে কিভাবে সংবাদ সম্মেলন করছেন।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team