আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মঞ্জু মন্ডল আর নেই আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মঞ্জু মন্ডল আর নেই – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে মন্দিরের শৌচাগার নিমার্ণ কাজের উদ্বোধন মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী উলিপুরের বিশিষ্ট সমাজ সংস্কারক দার্শনিক এর ৮তম প্রয়াণ দিবস পালিত বিরামপুর মহিলা কলেজ পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন ইউএনও বীরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ ও শিশু সুরক্ষা বিষয়ে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা কাহারোলে শিক্ষার গুনগত মান উন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের নৌকা প্রত‍্যাশি সুজাউল হক সবুজ মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী বীরগঞ্জ সরকারি কলেজে বৃক্ষ রোপণের মাধ্যমে বীরগঞ্জ শুভসংঘের নতুন কমিটির যাত্রা শুরু রানীশংকৈলে ভাঙা কালভার্টে ঝুঁকি নিয়ে চলাচল রাণীশংকৈলে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ শিশু অধিকার, শিশু নিরাপত্তা, উন্নয়নের জন্য যোগাযোগ (সিফোরডি) ও শিশু নেতৃত্বের কর্মশালা তাকেদা হেলদি ভিলেজ প্রজেক্ট এর প্রকল্প কার্যক্রম সমাপনী ও ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান বাল্যবিবাহ রোধে কিশোর কিশোরীদের আন্দোলন গড়ে তোলার বিকল্প নেই এমপি মনোরঞ্জন শীল গোপাল ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল

আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মঞ্জু মন্ডল আর নেই

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ১০৭ জন দেখেছেন

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

 

কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল আর নেই। মঙ্গলবার বিকাল সোয়া ৫টায় চিকিৎসাধীন অবস্থায় রংপুর ডক্টরস ক্লিনিকে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। এর মধ্য দিয়ে তার দীর্ঘ রাজনৈতিক জীবনের অবসান ঘটল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ বহু গুনগ্রাহী রেখে যান।
জেলা আওয়ামীলীগের নেতা অ্যাডভোকেট এস এম আব্রাহাম লিংকন জানান, আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল অত্যন্ত হাস্যজ্জল ও সাদা মনের মানুষ ছিলেন। দলের প্রতি ছিলেন নিবেদিত প্রাণ। স্বাধীনতার আগে এবং পরে তিনি ছাত্রলীগের কুড়িগ্রাম মহুকুমা শাখার সাধারণ সম্পাদক ছিলেন। এর পর আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত হন। ২০১৩সালে সরাসরি কাউন্সিলারদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হন। এ দায়িত্ব সফল ভাবে পালন করেন ২০১৯ সালের ১২ডিসেম্বর পর্যন্ত। শারীরিক অসুস্থতার কারণে তাকে এ দায়িত্ব থেকে সরিয়ে দেয় কেন্দ্র। পরিচ্ছন্ন ভাবমূর্তির অধিকারী এ মানুষটির প্রয়ানে কুড়িগ্রামবাসী সত্যিকার অর্থে একজন অভিভাবক হারালেন।
তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাফর আলী (সাবেক এমপি), প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়জিত প্রতিমন্ত্রী ও কুড়িগ্রাম-৪ আসনের সাংসদ মোঃ জাকির হোসেন, কুড়িগ্রাম-১আসনের সাংসদ আসলাম হোসেন সওদাগর, কুড়িগ্রাম-৩ আসনের সাংসদ অধ্যাপক আব্দুল মতিন, কুড়িগ্রাম-২ আসনের সাংসদ পনির উদ্দিন আহম্মেদ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন মঞ্জু,জেলা প্রশাসক মোঃ রেজাউল করিম, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, পৌর মেয়র আব্দুল জলিলসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা প্রতিষ্ঠান, পেশাজীবী সংগঠনের নেতৃবিন্দ।
মরহুমের পারিবারিক সূত্রে জানাগেছে, লাশ কুড়িগ্রামে আনার পর দাফন ও নামাজের জানাজার সময় ও স্থান নিরধারন করা হবে।

 

 

 

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team