1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে শারদীয় দূর্গা পুজা উপলক্ষে আলোচনা সভা ও মটর সাইকেল শো ডাউন সাম্প্রদায়িক সম্প্রীতির সবচেয়ে বড় উদাহরণ বাংলাদেশ’ -এমপি মনোরঞ্জন শীল গোপাল বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু বীরগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত ধর্মীয় সম্প্রীতির উদাহরণ হিসেবে বাংলাদেশের নাম বিশ্বে আলোচিত’ -মনোরঞ্জন শীল গোপাল এমপি কুড়িগ্রামে চরে গিয়ে করোনার টিকা দিচ্ছে স্বাস্থ্য বিভাগ দিনাজপুরের ঘোড়াঘাটে জাতীয় শ্রমিকলীগ এর ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। কাহারোলে নগদ অর্থ বিতরণ কুড়িগ্রামে প্রেমিক কর্তৃক ছাত্রী হত্যার বিচারের দাবিতে মানব বন্ধন কুড়িগ্রামের সীমান্তঘেষা বারো মাসই নদীর ভাঙ্গন রোধ বন্ধকল্পে মানববন্ধন বীরগঞ্জে দুর্গাপূজার সকল প্রস্তুতি সম্পন্ন আবারো ঘোড়াঘাট ৪ নং ওয়ার্ডের এলাকাবাসী কমিশনার হিসেবে দেখতে চাই সাহেব আলীকে কাহারোলে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীদের নিয়ে ব্রিফিং অনুষ্ঠান কাহারোলে আগাম জাতের আমন ধানের বাম্পার ফলন দাম পেয়ে কৃষকের মুখে হাঁসির ঝিলিক

ঝিকরগাছার বাঁকড়ায় মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে বিদ্যুৎ সংযোগের অজুহাতে ১৪ লক্ষ টাকা আত্মসাৎ এর অভিযোগ

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ৪৫ জন দেখেছেন

হাসানুল কবির খুলনা ব্যুরো চীফ ll

যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়া ইউনিয়নের উজ্জলপুর শহীদ মুক্তিযোদ্ধা মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে মানহানি মামলার ঘটনা পত্রিকায় প্রকাশের পর এই শিক্ষকের বিরুদ্ধে নানা অপকর্ম বেরিয়ে আসতে শুরু করেছে।

শিক্ষকতা বাইরে ক্ষমতার দাপট দেখিয়ে বিদ্যুৎ অফিসের দালালি করে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। অপকর্মের বিষয়ে ব্যবস্থা গ্রহণের জন্য ভুক্তভোগী পরিবার গুলো প্রতিকার চেয়ে পুলিশের নিকট অভিযোগ দাখিল করেছেন। অভিযোগের ভিত্তিতে যশোর জেলা গোয়েন্দা পুলিশ টাকা নেওয়ার অভিযোগের প্রমাণ পেয়েছে এবং তার বিরুদ্ধে আদালতে অধিকতর তদন্তের জন্য আবেদন করেছেন। বাঁকড়া ইউনিয়নের উজ্জলপুর শহীদ মুক্তিযোদ্ধা দাখিল মাদ্রাসায় বজ্রপাতে মৃত একটি রেন্টি কড়ই গাছ কর্তনকে কেন্দ্র করে মাদ্রাসার দাতা সদস্য শফিকুল ইসলামের সাথে মাদ্রাসা শিক্ষক নজরুল ইসলামের কথা কাটাকাটি হয়। ঐদিন বিকালে উজ্জলপুর কালিতলা বাজারে শফিকুল ইসলামের গতিরোধ করে শিক্ষক নজরুল ইসলাম অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং মারপিট করতে যায়। এতে করে শফিকুল ইসলামের মানহানি হয়েছে এবং তিনি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছেন। ঝিকরগাছা আমলি আদালত যশোরে একটি মামলা দায়ের করেছেন যার নম্বর ৯৬/২০২০। মামলার ঘটনা পত্রিকায় প্রকাশের পর তার বিরুদ্ধে বিদ্যুতের নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ এনে এলাকাবাসী যশোর গোয়েন্দা শাখায় লিখিত অভিযোগ করেছেন।ভুক্তভোগীদের তথ্য অনুযায়ী বিদ্যুৎ দেওয়ার নামে উপজেলার উজ্জলপুর গ্রামের আলতাফ হোসেনের থেকে ১০০০০, মতিয়ার রহমানের থেকে ৮০০০, রেজাউল ইসলামের থেকে ৭০০০, মহাসীনের থেকে ৬০০০, আরশাদ আলীর থেকে ১১০০০, ওজিয়ার বিশ্বাসের থেকে ৫০০০, ফজলু বিশ্বাসের থেকে ৬০০০, রিপন কুমারের থেকে ৩০০০, শিল্পী খাতুনের থেকে ৪০০০, মোসলেম আলীর থেকে ২৫০০, ফকির আলীর থেকে ৪০০০, হযরত আলীর থেকে ৮০০০, মুস্তাক আলীর থেকে ৩০০০ ও দাউদ আলীর থেকে ৩৫০০ টাকা নিয়েছে। অভিযোগের ভিত্তিতে যশোর গোয়েন্দা শাখার অফিসার এসআই আমিনুল ইসলাম তদন্ত করেছেন। তদন্তের প্রাথমিক সত্যতা মিলেছে এবং ১৯ ব্যাক্তির কাছ থেকে স্বাক্ষরসহ বয়ান নিয়েছেন। ১৪ লক্ষ টাকা দুর্নীতি করেছেন বলে ভুক্তভোগীরা জানিয়েছে।

বিষয়টি নিয়ে অধিকতর তদন্তের জন্য আদালতে আবেদন করেছে যশোর গোয়েন্দা পুলিশ।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team