বিজ্ঞাপন বিজ্ঞাপন – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে মন্দিরের শৌচাগার নিমার্ণ কাজের উদ্বোধন মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী উলিপুরের বিশিষ্ট সমাজ সংস্কারক দার্শনিক এর ৮তম প্রয়াণ দিবস পালিত বিরামপুর মহিলা কলেজ পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন ইউএনও বীরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ ও শিশু সুরক্ষা বিষয়ে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা কাহারোলে শিক্ষার গুনগত মান উন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের নৌকা প্রত‍্যাশি সুজাউল হক সবুজ মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী বীরগঞ্জ সরকারি কলেজে বৃক্ষ রোপণের মাধ্যমে বীরগঞ্জ শুভসংঘের নতুন কমিটির যাত্রা শুরু রানীশংকৈলে ভাঙা কালভার্টে ঝুঁকি নিয়ে চলাচল রাণীশংকৈলে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ শিশু অধিকার, শিশু নিরাপত্তা, উন্নয়নের জন্য যোগাযোগ (সিফোরডি) ও শিশু নেতৃত্বের কর্মশালা তাকেদা হেলদি ভিলেজ প্রজেক্ট এর প্রকল্প কার্যক্রম সমাপনী ও ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান বাল্যবিবাহ রোধে কিশোর কিশোরীদের আন্দোলন গড়ে তোলার বিকল্প নেই এমপি মনোরঞ্জন শীল গোপাল ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল

বিজ্ঞাপন

বিজ্ঞাপন নীতিমালা ও মূল্য তালিকা-

তথ্য-প্রযুক্তি এ যুগে মানুষের মূহূর্ত কাটছে অনলাইনে। ইন্টারনেট পরিণত হয়েছে লাইফ স্টাইলে। ফেসবুক ব্যবহার করেই দিন কাটছে অনেকের। শিক্ষা, বিনোদন, কেনাকাটা ইত্যাদির জন্য ইন্টারনেট এখন বহুল ব্যবহৃত উপায়।
কোনো পণ্যের বিজ্ঞাপনের জন্য বড় বড় প্রতিষ্ঠানগুলো নির্ভরশীল হয়ে পড়েছে ইন্টারনেটের উপর। কারণ যত মানুষ ইন্টারনেট বা ফেসবুক ব্যবহার করে ঠিক তত মানুষ পত্রিকার পাতায় কিংবা টেলিভিশনে চোখ রাখে না। সোশ্যাল মিডিয়া পরিণত হয়েছে পণ্য প্রসারের কাঙ্খিত স্থানে। অর্থ্যাৎ পত্রিকার কোনো বিজ্ঞাপন যত জন দেখে তার চেয়ে কয়েকগুন বেশি মানুষ ইন্টারনেটে প্রকাশিত বিজ্ঞাপন দেখে।
তথ্য-প্রযুক্তির এ যুগে আপনার প্রতিষ্ঠান কেন পিছিয়ে থাকবে? আপনার প্রতিষ্ঠান কিংবা পণ্যের প্রসারে সাহায্য করবো আমরা। সবুজ বাংলা নিউজ আপনাদের সাথে আছে। খুব স্বল্প মূল্যে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার প্রকাশিত বিজ্ঞাপন প্রতিদিন সারাদেশের অসংখ্য মানুষের কাছে পৌছাবে।

বিজ্ঞাপন মূল্য তালিকা-
একজন বিজ্ঞাপন দাতা হোম (প্রচ্ছদ) পেজ সহ সকল পেজ এ তার বিজ্ঞাপনটি প্রকাশ করতে পারবেন।

⇒পত্রিকার সবার টপ (উপর) দৈনিক মূল্য ১৫০ টাকা এবং মাসিক মূল্য ৪,৫০০ টাকা।
⇒লগোর ডানপাশের টপ (উপর) দৈনিক মূল্য ১২০ টাকা এবং মাসিক মূল্য ৩,৬০০ টাকা।
⇒মেইন ম্যানু বটম (নিচ) দৈনিক মূল্য ১০০ টাকা এবং মাসিক মূল্য ৩,০০০ টাকা।
⇒মেইন স্লাইডের ডান সাইট বার দৈনিক মূল্য ৯৫ টাকা এবং মাসিক মূল্য ২,৮৫০ টাকা।
⇒মিডেল (মাঝ) দৈনিক মূল্য ৯৫ টাকা এবং মাসিক মূল্য ২,৮৫০ টাকা।
⇒ফুটার আপ (উপর) দৈনিক মূল্য ৫০ টাকা এবং মাসিক মূল্য ১,৫০০ টাকা।
⇒সাইট বার বিজ্ঞাপন দৈনিক মূল্য ৬০ টাকা এবং মাসিক মূল্য ১,৮০০ টাকা।

শ্রেণীভুক্ত বিজ্ঞাপন মূল্য তালিকা-
শ্রেণীভুক্ত বিজ্ঞাপনের অধীনে একজ বিজ্ঞাপন দাতা বিষয় ভিত্তিক, যেমন- হারানো, বাড়ি ভাড়া, আবশ্যক, নিয়োগ, ক্রয় বিক্রয় ও ব্যক্তিগত সহ যে কোনো বিজ্ঞাপন প্রকাশ করতে পারবেন।
⇒এ ক্ষেত্রে বিজ্ঞাপন দাতাকে এককালীন প্রতিটি বিজ্ঞাপনের জন্য ৫০০ টাকা হারে প্রদান করতে হবে।

বিজ্ঞাপনের প্রচারের শর্ত
⇒সকল বিজ্ঞাপনের মূল্য বিজ্ঞাপন প্রকাশের আগে প্রদান করতে হবে।
⇒বিজ্ঞাপন হিসাবে যে কোনো বিজ্ঞাপন সংশ্লিষ্ট ডিজাইন, ছবি, লেখা, ফ্লাশ ব্যানার অথবা বিজ্ঞাপনের জন্য নির্মিত ভিডিও বিজ্ঞাপন হিসাবে প্রচার করা যাবে।
⇒বিজ্ঞাপন হিসাবে প্রকাশিত বিজ্ঞাপন সংশ্লিষ্ট ছবি, লেখা, ফ্লাশ ব্যানার অথবা বিজ্ঞাপনের জন্য নির্মিত ভিডিও অবশ্যই বিজ্ঞাপনদাতাকে সরবরাহ করতে হবে।

বিজ্ঞাপনের শর্তসমূহ-
⇒বিজ্ঞাপনের ধরণ অনুযায়ী তার মূল্য বাবদ সমুদয় অর্থ অগ্রীম পরিশোধ সাপেক্ষে বিজ্ঞাপন প্রকাশ করা হবে।
⇒বিজ্ঞাপনের মূল্য তালিকা যে কোনো সময় পরিবর্তিত হতে পারে, তবে যে সময়ের জন্য গ্রাহক মূল্য পরিশোধ করেছেন, সে সময়ের জন্য তাকে আর অতিরিক্ত মূল্য পরিশোধ করতে হবে না।
⇒আমরা দৈনিক, সাপ্তাহিক বা মাসিক ভিত্তিতে বিজ্ঞাপন প্রচার করে থাকি।
⇒জাতীয় দূর্যোগ যেমন- ফাইবার অপটিক ক্যাবলে ত্রুটি ইত্যাদি যেকোন জাতীয় দূর্যোগে দেশের ইন্টারনেট বিচ্ছিন্ন থাকলে সবুজ বাংলা নিউজ কর্তপক্ষ দায়ী থাকবে না।
⇒কোন পূর্ব ঘোষনা দিয়ে বা না দিয়ে সবুজ বাংলা নিউজ কর্তপক্ষ এই শর্ত সমূহের যে কোনটি যে কোনো সময় পরিবর্তন, পরিমার্জন বা পরিবর্ধনের সম্পূর্ণ ক্ষমতা সংরক্ষণ করে।

কেন সবুজ বাংলা নিউজ এ বিজ্ঞাপন দিবেন?
⇒কম টাকায় বেশী দিন বিজ্ঞাপন দিতে পারবেন
⇒আমাদের পেজে বাংলাদেশের সকল পাঠকরা ভিজিট করে থাকেন। যার কারণে সহজেই আপনার বিজ্ঞাপনের অনেক মূল্যবান ভিজিটর পাবেন।
⇒আপনার মনমতো সাইজের আ্যড দিতে পারবেন। এক জায়গায় চাইলে একসাথে একাধিক বিজ্ঞাপন দিতে পারবেন।
⇒তাই দেরী না করে আমাদের সাথে এখনই যোগাযোগ করুন।

যোগাযোগের ঠিকানা-
বিজ্ঞাপন সংক্রান্ত যে কোনো প্রয়োজনে আমাদেরকে সরাসরি ইমেইল করুন অথবা যোগাযোগ করুনঃ
হেড অব আ্যডস ম্যানেজার
সবুজ বাংলা নিউজ
মোবাইলঃ ০১৭৮৩২৫৫৭৩৯
ইমেইলঃ [email protected]

© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team