কক্সবাজারে বিকাশ ডিলারের ছিনতাই হওয়া সাড়ে ৫৬ লাখ উদ্ধার : আটক ৩ – সবুজ বাংলা নিউজ
শনিবার ৫ ডিসেম্বর ২০২০, অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ

কক্সবাজারে বিকাশ ডিলারের ছিনতাই হওয়া সাড়ে ৫৬ লাখ উদ্ধার : আটক ৩

আবদুর রহিম আপেল
স্টাফ রিপোর্টার কক্সবাজার জেলা প্রতিনিধি :

কক্সবাজারে বিকাশ ডিলারের ছিনতাই হওয়া ৬০ লাখ টাকার মধ্যে সাড়ে ৫৬ লাখ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। গেল বুধবার ইউসিবিএল ব্যাংকের কক্সবাজার শাখা থেকে ৬০ লাখ টাকা উত্তোলন করে এনএফ এন্টারপ্রাইজের অফিসে না গিয়ে পালিয়ে যায় গাড়ী চালক ইসমাইল । শুক্রবার বিকালে সাড়ে ৫৬ লাখ টাকা সহ জড়িত ৩ জনকে আটক করে পুলিশ।

কক্সবাজারের বিকাশ ডিলার এনএফ এন্টারপ্রাইজের গাড়ী চালক মোহাম্মদ ইসমাঈল ৬০ লক্ষ টাকা নিয়ে উধাও হয়েছিল গত বুধবার। কিন্তু পুলিশের তৎপরতারমুখে ধরা পড়ে ওই গাড়ী চালক ।গাড়ী চালক মোহাম্মদ ইসমাঈলকে চকরিয়া থেকে আটক করা হয়। তার দেয়া তথ্যে শুক্রবার বিকালে কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প এলাকার চৌধুরী পাড়া থেকে ৫৬ লক্ষ ৫০ হাজার টাকা উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। এসময় আটক করা হয় গাড়ী চালক মোহাম্মদ ইসমাঈল এর সহযোগী জসিম উদ্দিন ও সাজেদা বেগমকে। গাড়ী চালক মোহাম্মদ ইসমাঈল কক্সবাজারের বিকাশ ডিলার এনএফ এন্টারপ্রাইজের গাড়ী চালক হলেও দ্বীর্ঘদিন ধরে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে আসছিল। গেল বুধবার প্রতিদিনের মতোই ইউসিবিএল ব্যাংকের কক্সবাজার শাখা থেকে ৬০ লাখ টাকা উত্তোলন করে এনএফ এন্টারপ্রাইজের অফিসে না গিয়ে পালিয়ে যায় গাড়ী চালক ইসমাইল।

অভিযোগ পেয়ে তাৎক্ষণিকভাবে তৎপরতা শুরু করে পুলিশের একটি টিম। এসময় সহযোগী জসিমের বাড়ি থেকে এসব টাকা উদ্ধার করা হয় বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম।

সিংক: রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, কক্সবাজার জেলা পুলিশ।

লুট হওয়া ৬০ লাখ টাকা মধ্যে সাড়ে ৫৬ লাখ টাকা উদ্ধার করা গেলেও বাকি সাড়ে তিন লাখ টাকার এখনো হদিস মিলেনি। তবে এসব টাকা ও জড়িত আরও কয়েকজনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

 

 

  • 2
    Shares

আরও সংবাদ

বাল্য বিয়ে ফুল ফোটার আগেই অংকুরে ঝড়ে পড়ার মতো- এমপি শাহে আলম

বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ায় সমাজ থেকে বাল্য বিবাহ রোধকল্পে উপজেলার বিবাহ ও তালাক রেজিষ্টারদের (কাজী) সাথে …