দিনাজপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ উদ্বোধন করেন – জেলা প্রশাসক মাহমুদুল আলম – সবুজ বাংলা নিউজ
রবিবার ৬ ডিসেম্বর ২০২০, অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ

দিনাজপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ উদ্বোধন করেন – জেলা প্রশাসক মাহমুদুল আলম

মো. মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর :

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স-দিনাজপুরের আয়োজনে তিন দিনব্যাপী কর্মসূচির মধ্য দিয়ে উদ্বোধন হলো ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ -২০২০।

“ প্রশিক্ষন পরিকল্পনা প্রস্তুতি দূর্যোগ মোকাবিলায় আনবে গতি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৯ নভেম্বর, ২০২০ বৃহস্পতিবার সকাল ১০টায় দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন প্রাঙ্গনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহকারী পরিচালক মো. আনিসুর রহমানের সভাপতিত্বে বেলুন উড়িয়ে শুভ উদ্বোধনের কর্মসূচী ঘোষনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।

এর আগে প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলমকে চৌকস প্যারেড প্রদর্শন করে স্যালুট দিয়ে অভিবাদন জ্ঞাপন করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সিনিয়র স্টেশন অফিসার মেহ্ফুজ তানজীর। সাথে সাথে জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা ও ফায়ার সার্ভিসের বিভাগীয় পতাকা ধীরে ধীরে উত্তোলনের মাধ্যমে তিন দিনের কর্মসূচী পালনের যাত্রা শুরু হয়।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

উদ্বোধনের পর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কার্যক্রম প্রতিরোধের যাবতীয় সরঞ্জামাদি দেখেন এবং জামে মসজিদ সহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন-দিনাজপুরের কার্যালয় পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. আব্দুল মালেক ও ইন্সপেক্টর মো. মোকারম হোসেন এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের জেলার কর্মকর্তাসহ ফায়ার ফাইটারবৃন্দ।

অনুষ্ঠানের শেষে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আয়োজনে কর্মকর্তা ও ফায়ার ফাইটারগন বর্ণাঢ্য যান্ত্রিক র‌্যালী নিয়ে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

 

 

  • 25
    Shares

আরও সংবাদ

সৈয়দপুরে সিনেমার সুটিং স্পটে আগুন

সৈয়দপুরে সিনেমার সুটিং স্পটে আগুন মোঃ রাব্বি ইসলাম আব্দুল্লাহ সংবাদদাতা নীলফামারী নীলফামারীর সৈয়দপুরে সিনেমার সুটিংকালে …