বাংলাদেশ আওয়ামী যুবলীগ উখিয়া উপজেলা যুবলীগের উদ্যোগে ৪৮ তম প্রতিষ্টাবার্ষিকী পালিত – সবুজ বাংলা নিউজ
শনিবার ৫ ডিসেম্বর ২০২০, অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ উখিয়া উপজেলা যুবলীগের উদ্যোগে ৪৮ তম প্রতিষ্টাবার্ষিকী পালিত

শাহাব উদ্দিন
উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী যুবলীগ উখিয়া উপজেলা শাখার উদ্যোগে ৪৮ তম প্রতিষ্টাবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে।

১১ নভেম্বর (বুধবার) সাড়ে ৪ টায় উখিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে যুবলীগের প্রতিষ্টাবার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগ সভাপতি মুজিবুল হক আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমাম হোসাইনের সঞ্চালনায় প্রতিষ্টাবার্ষিকী ও আলোচনা সভায়, আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আহমদ, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, ফরিদুল আলম কন্ট্রাক্টর, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি এটি এম রশিদ, সহ-সভাপতি কফিল উদ্দিন চৌধুরী, যুগ্নসম্পাদক ও পালংখালী ইউপি সদস্য নুরুল আবছার চৌধুরী, উপজেলা বঙ্গবন্ধুর সৈনিক লীগের সভাপতি আনিসুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা মাসুদ আমিন শাকিল, পালংখালী ইউনিয়ন যুবলীগের আহব্বায়ক কামাল উদ্দিন সওদাগর, রাজাপালং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল উদ্দিন সুজন, রাজাপালং ইউপি সদস্য সালাহ উদ্দিন, যুব মহিলা লীগের নেত্রী জয়নব আক্তার লিপি ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসাইন মিথুন, পালংখালী যুবলীগ নেতা রেজাউল করিম চুট্টু ও আব্দুল গফুর নান্নু প্রমূখ।

যুবলীগের প্রতিষ্টাবার্ষিকীতে উপজেলার ৫ ইউনিয়নের নেতাকর্মীরা দলে দলে স্লোগানের মাধ্যমে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

যুবলীগের প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষ্যে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। অনুষ্টান শেষে বর্ণাঢ্য শোভা যাত্রা শেষে রাতে সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়েছে।

  • 11
    Shares

আরও সংবাদ

বক্তব্য শুনি কিন্তু রোহিঙ্গা প্রত্যাবাসন হয় না : পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী একে আবদুল মোমেন বলেছেন, রোহিঙ্গা প্রত্যাবাসন সম্পর্কে অনেক বক্তব্য শুনি কিন্তু কাজের সময় উল্টো …