নীলফামারীর ডিমলায় রেড ক্রিসেন্টের তাঁবু বিতরণ – সবুজ বাংলা নিউজ
রবিবার ৬ ডিসেম্বর ২০২০, অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ
নীলফামারীর ডিমলায় রেড ক্রিসেন্টের তাঁবু বিতরণ

নীলফামারীর ডিমলায় রেড ক্রিসেন্টের তাঁবু বিতরণ

নীলফামারীর ডিমলায় রেড ক্রিসেন্টের তাঁবু বিতরণ

মোঃ রাব্বি ইসলাম আব্দুল্লাহ,  সংবাদদাতা নীলফামারী

তিস্তা নদীর আশে পাশে অবস্থিত দূর্যোগে ক্ষতি গ্রস্ত পরিবারের মাঝে তাবু বিতরন করা হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নীলফামারী ইউনিটের আয়োজনে UNHCR এর সহযোগিতায় জাতীয় সদর দপ্তর এর তত্ত্বাবধানে ০৬ নভেম্বর (শুক্রবার) সকাল থেকে বিকাল প্রর্যন্ত বিভিন্ন পয়েন্টে, ডালিয়া বালিকা উচ্চ বিদ্যালয়, ডিমলায়, নীলফামারী জেলার ডিমলা উপজেলা ও জলঢাকা উপজেলার নদী ভাঙ্গন এলাকায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে১৪০টি পরিবারকে দুর্যোগকালীন সময়ে সাময়িক বসবাসের জন্য সহায়তা হিসাবে তাবু বিতরণ করা হয় । এসময় উপস্থিত ছিলেন জনাব বীর মুক্তিযোদ্ধা জনাব জয়নাল আবেদীন, চেয়ারম্যান জেলা পরিষদ নীলফামারী ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নীলফামারী জেলা ইউনিট, প্রকৌশলী জনাব এস.এম সফিকুল আলম ডাব্লু, সদস্য বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নীলফামারী জেলা ইউনিট, ডিমলা উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় জন প্রতিনিধীগন।

তাবু বিতরনের আগে সকলের সামনে সেচ্ছাসেবক গন একটি তাবু লাগিয়ে দেখান, কি করে তাবু খাটাতে হয় ও কিভাবে তাবু সাজাতে হয়।

বীর মুক্তিযোদ্ধা জনাব জয়নাল আবেদীন বলেন, এই তাবু গুলো আপনারা যত্ন নিবেন কেননা এই তাঁবুগুলো বিদেশ থেকে এসেছে অনেক দামি তাবু, আপনাদের দূর্ভোগ ও দূর্দশা মুক্ত করার জন্য আপনাদের কষ্ট কমানোর জন্যই বাংলাদেশের রেড ক্রিসেন্ট সোসাইটি আপনাদের পাশে দাঁড়িয়েছে এবং এ তাঁবুগুলো দিয়েছেন। তাবু গুলো আপনারা কখনোই অবহেলা করবেন না ভুল করেও কেউ এত দামি তাবু বিক্রয় করার চিন্তাও করবেন না, নিজেদের প্রয়োজনে রাখবেন যেন ভবিষ্যতে আপনাদের উপকারে আসে, যখন বন্যা হবে তখন আপনারা এটি নিয়ে কোন এক নিরাপদ স্থানে নিয়ে গিয়ে ঘর করে আপনার থাকতে পারবেন, অধিক শীতের সময় নিরাপদে ভালো করে থাকতে পারেন। বাংলাদেশ সরকার আপনাদের এই দুর্যোগের জন্য এবং কষ্ট লাঘব করার জন্যই এই তাঁবুগুলো প্রদান করেছেন।

  • 3
    Shares

আরও সংবাদ

সৈয়দপুরে সিনেমার সুটিং স্পটে আগুন

সৈয়দপুরে সিনেমার সুটিং স্পটে আগুন মোঃ রাব্বি ইসলাম আব্দুল্লাহ সংবাদদাতা নীলফামারী নীলফামারীর সৈয়দপুরে সিনেমার সুটিংকালে …