বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একই সাথে তিন নবজাতকের জন্ম – সবুজ বাংলা নিউজ
শনিবার ৫ ডিসেম্বর ২০২০, অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ
ছবি- সবুজ বাংলা নিউজ

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একই সাথে তিন নবজাতকের জন্ম

উত্তম শর্মা, নিজস্ব প্রতিবেদক: দিনাজপুরের বীরগঞ্জে মোছা: পারভিন বেগম (৩০) নামের এক নারী একসঙ্গে তিনটি সন্তানের জন্ম দিয়েছেন। বুধবার (৪ নভেম্বর) বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি সুস্থ্যভাবে সন্তানগুলো প্রসব করেন। দুইটি ছেলে একটি মেয়ে সন্তানের জন্ম হয়।

মোছা: পারভিন বেগম বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের বর্ষা গ্রামের মো. শফিকুল ইসলামের স্ত্রী। একইসঙ্গে তিন সন্তানের জন্ম দেওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রসূতির আত্মীয়-স্বজন ভীড় করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আবাসিক মেডিকেল অফিসার ডা: আফরোজ সুলতানা (লুনা) জানান, তিন সন্তানের শারীরিক অবস্থা ভালো, তাদের মাও সুস্থ আছেন। সিজার ছাড়াই তার হাতে প্রসব হয়েছে ।

তিনি আরও জানান ১ নভেম্বর থেকে ৩ নভেম্বর পর্যন্ত আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রসূতি ভর্তি ছিলেন। সেখানকার ডা: বলেছেন আমাদের এখানে একই সঙ্গে তিন সন্তানের নরমাল ডেলিভারি সম্ভব না। তাই আপনারা যতদ্রুত পারেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে যান।

প্রসূতি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি না হয়ে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। ডা: আফরোজ সুলতানা (লুনা) তার টিমকে নিয়ে আজ সকাল ৭টা থেকে ১০টা পর্যন্ত প্রসূতির পাশে থেকে নিজের আত্মবিশ্বাসের উপর সুস্থ্যভাবে একই সাথে তিনটি নবজাতকের নরমাল ডেলিভারি সম্পন্ন করেন।

  • 176
    Shares

আরও সংবাদ

১০ বছর পর পরিত্যাক্ত প্রতিবন্ধী তিথি পেল হুইল চেয়ার

  রায়হান কবির চপল বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে প্রতিবন্ধী ভেবে ২বছর বয়সের এক শিশুকে …