আইপিএলের বাজিতে হেরে যুবকের আত্মহত্যা! – সবুজ বাংলা নিউজ
রবিবার ৬ ডিসেম্বর ২০২০, অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ

আইপিএলের বাজিতে হেরে যুবকের আত্মহত্যা!

বরিশাল প্রতিনিধি: বরিশালের বাকেরগঞ্জে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলার বাজিতে হেরে মন্দিরের সামনে গিয়ে এক যুবক আত্মহত্যা করছেন। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। নিহত যুবক জুবরাজ তালুকদার (১৮) উপজেলার কলসকাঠী গ্রামের নিতাই তালুকদারের পুত্র।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, বুধবার রাতে প্রতিদিনের মত জুবরাজ পরিবারের সাথে রাতের খাবার খেয়ে বিছানায় ঘুমিয়ে পড়ে। পরে সবার অগোচরে বাড়ির পাশে কালী মন্দিরের সামনে একটি বেল গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

বাজারের একাধিক ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে বলেন, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলা শুরুর পর থেকেই জুবরাজসহ স্থানীয় কয়েক যুবক কলসাকাঠী বাজারের জুয়েলের চায়ের দোকানে বসে বাজি খেলে। বুধবার রাতেও তারা সেখানে খেলা নিয়ে বাজি ধরে। যাতে জুবরাজ ১২ হাজার টাকা বাজিতে হেরে যায়। তাদের ভাষ্য জুবরাজ বাজিতে হেরে মনের কষ্টে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে।

বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার নিহতের লাশ গাছের সাথে ঝুলন্ত দেখে পরিবার লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। তবে আইপিএল এর বাজির বিষয় তিনি কিছু জানেন না।

  • 1
    Share

আরও সংবাদ

দিনাজপুরের নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় মৃত্যু ১, অহত ১

আজ সকালে দিনাজপুরের নবাবগঞ্জে উপজেলার চকদলু সড়কেসকালে অটো চার্জার ও মোটর চালিত রিক্সা মুখোমুখি সংঘর্ষে …