৪-২ গোলে দাদু ভাই স্মৃতি সিক্সে সাইড ফুটবল টুর্নামেন্টে শাহী মর্ডান ক্লাবের জয় – সবুজ বাংলা নিউজ
রবিবার ২৯ নভেম্বর ২০২০, অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ

৪-২ গোলে দাদু ভাই স্মৃতি সিক্সে সাইড ফুটবল টুর্নামেন্টে শাহী মর্ডান ক্লাবের জয়

মোঃ রাব্বি ইসলাম আব্দুল্লাহ,
সংবাদদাতা নীলফামারী।

গোলের খেলা যেন ফুটবল চারিদিকে শুধু গোল আর গোল, ব্যাপক গোলের জয় নিয়েই জয়লাভ করলো অশোক সুপারস্টার ক্লাব ও শাহী মর্ডান ক্লাব, মেঘ যুক্ত মাঠ এবং প্রচুর বৃষ্টিপাত হওয়ার কারণে মাঠের পরিবর্তন ঘটিয়ে খেলার স্থান তৈরি করা হয়,কেন্দ্রীয় ঈদগাঁ ময়দান মাঠে। সবুজ ক্রীড়া চক্র, সবুজ পাড়ার আয়োজনে ও অভিজাত ফুড এন্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় মরহুম মীর আজিজুল হাকিম দাদু ভাইয়ের স্বরনে দাদুভাই স্মৃতি সিক্সে সাইড ফুটবল টুর্নামেন্ট(সিজন-১) ২০২০ এর ৬ষ্ট দিনের দুটি খেলায় গোলের সমাহার। ১৬ সেপ্টেম্বর-২০২০ তারিখ বুধবার বিকালে দুইটি ম্যাচ অনুষ্ঠিত হয়, বিকাল-৪টায় ১ম খেলায় পরস্পর প্রতিদ্বন্দ্বিতা করে অশোক সুপার স্টার বনাম কিং কোবরা । বৃষ্টিবিঘ্নিত পিচ্ছিল মাঠে প্রথম অর্ধের খেলায় কোন গোল না হলেও দ্বিতীয় অর্ধের খেলায় অশোক সুপার সাটারের রায়হানের পা থেকে ১ম গোলটি দেখা মিলে কিছু সময় যেতে না যেতেই ওমর ফারুক এর ২য় গোলে জয়ের লক্ষ্য নিশ্চিত করে অশোক সুপার স্টার ক্লাব। অশোক সুপার স্টার ২-০ গোলে কিং কোবরা কে পরাজিত করে। একই দিনের ২য় খেলায় পরস্পর প্রতিদ্বন্দ্বিতা করেন শাহী মডার্ন ক্লাব বনাম ব্যাচ-১৫ প্রথম অর্ধেই দুটি গোল করে আপন রায় (ঢাকা প্রিমিয়ার ডিভিশন খেলোয়ার) প্রথম অর্ধের খেলা শেষে দু-দলের পাল্টাপাল্টি জবাব দেওয়া শুরু হয় একে অপরের দিকে শাহী মর্ডানের হয় তৃতীয় গোলটি করে মেহেদি হাসান এবং চতুর্থ গোলটি করে সুমন পাল্টা জবাবে ব্যাজ১৫ হয়ে প্রথম গোল করে পাভেল এবং দ্বিতীয় গোলটি করে অনুপম রায়। শাহী মর্ডান ক্লাব ৪-২ গোলে ব্যাচ-১৫ দল কে পরাজিত করেন।

খেলা অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেখ জামাল ফুটবল ক্লাব,ধানমন্ডি ঢাকা সিনিয়র বিভাগের,ঢাকা ওয়ারিয়র্সের সাবেক খেলোয়াড় জনাব মোঃ আরিফ হোসন, মরহুম মীর আজিজুল হাকিম দাদু ভাই স্মৃতি সিক্সে সাইড ফুটবল টুর্নামেন্টে সিজন-১ খেলার উত্তরোত্তর সাফল্য কামনা করেন তিনি বলেন দাদু ভাই ছিলেন একজন প্রথম শ্রেনীর ক্রীড়া সংগঠন বিশেষ করে তিনি ফুটবল ও ক্রিকেট খেলার প্রতি বিশেষ নজর দিতেন তিনি প্রতিদিন বিকালে মাঠে আসতেন এবং ছেলেদের নিয়ে খেলা আনন্দ মেতে থাকতেন তার মত ক্রীড়া সংগঠক হওয়া ভাগ্যের ব্যাপার,দাদু ভাইয়ের স্মৃতি ধরে রাখার জন্য আমি আয়োজক কমিটির কাছে আবেদন করব প্রতি বছর যেন দাদু ভাইয়ের নামে খেলার আয়োজন করা হয় এবং নবীন প্রজন্মের ছেলেমেয়েদের কাছে দাদু ভাইয়ের সম্মান ও স্মৃতি তুলে ধরা হয় দাদু আজীবন যেন বেঁচে থাকেন দাদু আমাদের মাঝে।

আগামী ১৭ সেপ্টেম্বর-২০২০ তারিখ বৃহস্প্রতিবার বিকালে অনুষ্ঠিত দু’টি খেলায় পরস্পর প্রতিদ্বন্দ্বিতা করবে, সকালের সূর্য বনাম মহা মডান স্পোর্টিং ক্লাব এবং সবুজ পাড়া ওল্ড বয়েস বনাম হুজুর সিক্স স্টার ।

আরও সংবাদ

লিভারপুলের হ্যাটট্রিক জয়

গত মৌসুমের আধিপত্য এ মৌসুমেও ধরে রেখেছে লিভারপুল। তাইতো আর্সেনালের মতো জায়ান্ট দলকে হারাতেও কোনো …