শহরে প্রধান সড়কে ছিনতাইয়ের শিকার স্কুল শিক্ষিকা শহরে প্রধান সড়কে ছিনতাইয়ের শিকার স্কুল শিক্ষিকা – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
হিমাগারে আলু সংরক্ষণ ভাড়া বাড়ানোর প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন বীরগঞ্জে পূজা উদযাপন কমিটি উদ্যোগে এমপি গোপালের রোগ মুক্তি কামনায় প্রার্থনা সভা অনুষ্ঠিত নিজপাড়া -১ প্রাথমিক বিদ্যালয়ের টিউবওয়েল চুরি,ভয়াবহ অগ্নিকান্ড দিনাজপুরের বীরগঞ্জের রসুলপুর গোধূলী বৃদ্ধাশ্রমের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা ডিমলায় অটোচালকে গলা কেটে হত্যার চেষ্টা বীরগঞ্জে নদীতে ডুবে ইব্রাহিম মেমোরিয়াল শিক্ষা নিকেতনের ছাত্রীর মৃত্যু বিরামপুরের জামাই হলেন রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন ভিসি কলিমউল্লাহ অভিনীত সিনেমার ভিডিও ভাইরাল! বাবার পর ইয়াবাসহ মা-ছেলে আটক

শহরে প্রধান সড়কে ছিনতাইয়ের শিকার স্কুল শিক্ষিকা

স্টাফ রিপোর্টার কক্সবাজার জেলা
  • প্রকাশের সময়: শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৪৮ জন দেখেছেন

আবদুর রহিম স্টাফ রিপোর্টার কক্সবাজার জেলা :

কক্সবাজার শহরের টেকপাড়ার প্রধান সড়কে ছিনতাইয়ের শিকার হয়েছেন এক স্কুল শিক্ষিকা। ছিনতাইকারীরা তার মাথায় ভারী বস্তু দিয়ে সজোরে আঘাত করে সাথে থাকা ব্যাগ ছিনিয়ে নিয়ে গেছে।
শুক্রবার (১১ জুন) সকাল সোয়া সাতটার সময় এই ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার আফরোজা খানম লিনা খুরুশকুলের আবুল কাশেম উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা।
তিনি জানান, শুক্রবার সকালে তার মেয়েকে শহরের কালুর দোকানে কোচিংয়ে দিয়ে বাসায় ফিরছিলেন।
ফাঁকা রাস্তায় যানবাহন না পেয়ে তিনি হেঁটে আসছিলেন। সকাল সোয়া সাতটার সময় ফয়েজ মার্কেটের কাছাকাছি এলে ১৭/১৮ বছর বয়সী নীল চেক শার্ট পরা এক তরুণ তার গতিরোধ করে। ব্যাগ ছিনিয়ে নিতে চাইলে তিনি বাধা দেয়। এসময় পেছন থেকে আরেক ছিনতাইকারী এগিয়ে এসে ভারী বস্তু দিয়ে শিক্ষিকার মাথায় সজোরে আঘাত করলে তিনি তাৎক্ষণিক জ্ঞান হারিয়ে মাটিয়ে পড়ে যান। এরপর তার ব্যাগটি ছিনিয়ে নেয়।
তার হাতব্যাগে নগদ টাকা, জাতীয় পরিচয় পত্রসহ মূল্যায়িত কাগজপত্র ছিলো।
শিক্ষিকা আফরোজা জানান, মোটরসাইকেলে চড়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। সংখ্যায় তারা তিনজন ছিলো বলে তিনি ধারণা করেছেন।
এদিকে, শহরের প্রধান সড়কে সকালে প্রকাশ্যে এই ছিনতাইয়ের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সাম্প্রতিক সময়ে ছিনতাইকারীরা শহরে বেপরোয়া হয়ে উঠেছে বলে জানিয়েছে অনেক ভুক্তভোগী।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy