লাথি মেরে স্টাম্প ভাঙলেন সাকিব! লাথি মেরে স্টাম্প ভাঙলেন সাকিব! – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
হিমাগারে আলু সংরক্ষণ ভাড়া বাড়ানোর প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন বীরগঞ্জে পূজা উদযাপন কমিটি উদ্যোগে এমপি গোপালের রোগ মুক্তি কামনায় প্রার্থনা সভা অনুষ্ঠিত নিজপাড়া -১ প্রাথমিক বিদ্যালয়ের টিউবওয়েল চুরি,ভয়াবহ অগ্নিকান্ড দিনাজপুরের বীরগঞ্জের রসুলপুর গোধূলী বৃদ্ধাশ্রমের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা ডিমলায় অটোচালকে গলা কেটে হত্যার চেষ্টা বীরগঞ্জে নদীতে ডুবে ইব্রাহিম মেমোরিয়াল শিক্ষা নিকেতনের ছাত্রীর মৃত্যু বিরামপুরের জামাই হলেন রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন ভিসি কলিমউল্লাহ অভিনীত সিনেমার ভিডিও ভাইরাল! বাবার পর ইয়াবাসহ মা-ছেলে আটক

লাথি মেরে স্টাম্প ভাঙলেন সাকিব!

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৪২ জন দেখেছেন

আবারও বিতর্কে সাকিব আল হাসান। চলতি ডিপিএলে আজ শুক্রবার দুই চির প্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোর্টিং ক্লাব ও আবাহনী লিমিটেডের মধ্যে ঘটেছে অবিশ্বাস্য এক ঘটনা। মেজাজ নিয়ন্ত্রণে রাখতে না পেরে স্টাম্প ভেঙে ফেলেন সাকিব। ঘটনা পঞ্চম ওভারের। শেষ বলটা দারুণভাবে ভেতরে ঢুকিয়েছিলেন সাকিব। ব্যাটসম্যান মুশফিকুর রহিম হন পরাস্ত। এলবিডাব্লিউর জোরালো আবেদন নাকচ করে দেন আম্পায়ার। এরপর এক মুহূর্ত অপেক্ষা না করে ক্ষেপে গিয়ে লাথি মেরেই স্টাম্প ভেঙে ফেলেন সাকিব! পরের ওভার শেষে ফের স্টাম্প তুলে আছাড়ও মারেন!

সাকিবের এমন আচরণে মাঠের উপস্থিত সবাই হতভম্ব হয়ে পড়েন। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাটিং পেয়ে ১৪৫ রান করে মোহামেডান। জবাব দিতে নেমে ব্যাট করতে গিয়ে শুভাগত হোমের আঘাতে ৯ রানেই ৩ উইকেট হারিয়ে বসে আবাহনী। ইনিংসের পঞ্চম ওভারে বল করতে আসেন সাকিব। তার দ্বিতীয় এবং তৃতীয় বলে ছক্কা ও চার মারেন মুশফিকুর রহিম। পরের দুই বল যায় ডট। শেষ বলে শুরু হয় গণ্ডগোল।

এলবিডাব্লিউয়ের আবেদনে সাড়া না দেওয়ায় আম্পায়ারকে শাসাতেও দেখা গেছে সাকিবকে। এরপরের ওভারেই বৃষ্টিতে খেলা বন্ধ হয়ে যায়। খেলা বন্ধ হওয়ার আগে ১৪৬ রান তাড়ায় ৩ উইকেটে ৩১ রান করেছে আবাহনী। কিন্তু আবাহনী-মোহামেডান ম্যাচের উত্তেজনা ছাপিয়ে আলোচনায় সাকিব আল হাসানের এই কাণ্ড! এমন আচরণের জন্য বাংলাদেশের সুপারস্টার এই ক্রিকেটারকে শৃঙ্খলাভঙ্গের শাস্তির মুখে পড়তে হতে পারে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy