সড়ক দুর্ঘটনায় ২জন নিহত, আহত ৯ সড়ক দুর্ঘটনায় ২জন নিহত, আহত ৯ – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
হিমাগারে আলু সংরক্ষণ ভাড়া বাড়ানোর প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন বীরগঞ্জে পূজা উদযাপন কমিটি উদ্যোগে এমপি গোপালের রোগ মুক্তি কামনায় প্রার্থনা সভা অনুষ্ঠিত নিজপাড়া -১ প্রাথমিক বিদ্যালয়ের টিউবওয়েল চুরি,ভয়াবহ অগ্নিকান্ড দিনাজপুরের বীরগঞ্জের রসুলপুর গোধূলী বৃদ্ধাশ্রমের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা ডিমলায় অটোচালকে গলা কেটে হত্যার চেষ্টা বীরগঞ্জে নদীতে ডুবে ইব্রাহিম মেমোরিয়াল শিক্ষা নিকেতনের ছাত্রীর মৃত্যু বিরামপুরের জামাই হলেন রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন ভিসি কলিমউল্লাহ অভিনীত সিনেমার ভিডিও ভাইরাল! বাবার পর ইয়াবাসহ মা-ছেলে আটক

সড়ক দুর্ঘটনায় ২জন নিহত, আহত ৯

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১৫৬ জন দেখেছেন

 

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে থ্রি হুইলার (পাগলু) ও নসিমন গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে। এই দুর্ঘটনায় আহত হয়েছে আরও ৯ জন। আহতদের মধ্যে ১জনের অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের পল্লীবিদ্যুৎ এলাকার ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে।

নিহত রফিকুল ইসলাম (৪৫) বগুড়ার সাপগ্রাম কুইশাপাড়া এলাকার প্রয়াত রইছ উদ্দীনের ছেলে। নিহত অপরজনের নাম ও পরিচয় পাওয়া যায়নি, তবে তার আনুমানিক বয়স ৪০ বছর।

প্রত্যক্ষদর্শীর বরাতে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, যাত্রী নিয়ে ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার নেকমরদ বাজার থেকে শহরের দিকে আসছিল থ্রি হুইলার গাড়িটি। পথে সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের পল্লীবিদ্যুৎ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা নসিমন গাড়ির সাথে থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়; যার নাম ও পরিচয় পাওয়া যায়নি।

পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহত অবস্থায় থ্রি হুইলারের ১০জন যাত্রীকে উদ্ধার করে এবং তাদেরকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর হাসপাতালে রফিকুল ইসলাম নামে আরও একজনের মৃত্যু হয়।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রকিবুল আলম চয়ন বলেন, আহত ৯ জনের মধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এছাড়াও সদর হাসপাতালে অন্যদের চিকিৎসা চলছে।

ওসি তানভিরুল ইসলাম বলে, এ ঘটনায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy