বীরগঞ্জে চার হাত ও চার পা ওয়ালা এক শিশুর স্বাভাবিক জন্ম হয়েছে বীরগঞ্জে চার হাত ও চার পা ওয়ালা এক শিশুর স্বাভাবিক জন্ম হয়েছে – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
হিমাগারে আলু সংরক্ষণ ভাড়া বাড়ানোর প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন বীরগঞ্জে পূজা উদযাপন কমিটি উদ্যোগে এমপি গোপালের রোগ মুক্তি কামনায় প্রার্থনা সভা অনুষ্ঠিত নিজপাড়া -১ প্রাথমিক বিদ্যালয়ের টিউবওয়েল চুরি,ভয়াবহ অগ্নিকান্ড দিনাজপুরের বীরগঞ্জের রসুলপুর গোধূলী বৃদ্ধাশ্রমের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা ডিমলায় অটোচালকে গলা কেটে হত্যার চেষ্টা বীরগঞ্জে নদীতে ডুবে ইব্রাহিম মেমোরিয়াল শিক্ষা নিকেতনের ছাত্রীর মৃত্যু বিরামপুরের জামাই হলেন রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন ভিসি কলিমউল্লাহ অভিনীত সিনেমার ভিডিও ভাইরাল! বাবার পর ইয়াবাসহ মা-ছেলে আটক

বীরগঞ্জে চার হাত ও চার পা ওয়ালা এক শিশুর স্বাভাবিক জন্ম হয়েছে

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১৪৯ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক, সবুজ বাংলা নিউজ ll

দিনাজপুরের বীরগঞ্জ পৌরশহরের খানসমা রোডস্থ বীরগঞ্জ ক্লিনিকে নরমাল ডেলিভারিতে ৪ হাত ও ৪ পা বিশিষ্ট এক পুত্র সন্তানের জন্ম হয়েছে।পার্শ্বতী কাহারোল উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের রামপুর গ্রামের দিনমুজুর মো. গোলাম রব্বানীর স্ত্রী রুনা লায়লা বীরগঞ্জ ক্লিনিকে স্বাভাবিক ভাবে (নরমালে) ৪ জুন শুক্রবার ভোর ৫ টায় ৪ হাত ও ৪ পা বিশিষ্ট শিশু পুত্রটির জন্ম দেয়।

শিশুটির জন্মের পর উৎসুক মানুষ এক নজর শিশুটিকে দেখতে সেখানে ভিড় জমায়।বীরগঞ্জ ক্লিনিকের পরিচালক বেলাল হোসেন জানায়, ৪ জুন শুক্রবার ভোরে জন্ম নেওয়া শিশুটিকে প্রাথমিক ভাবে শিশু বিশেষজ্ঞ ডাঃ মনীন্দ্র নাথ রায়ের কাছে চিকিৎসার জন্য নিয়ে গেলে তিনি শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেয়। সকাল ১০ টার দিকে তারা চলে যাওয়ার সময় পযর্ন্ত শিশুটি ও তার মা রুনা লায়লা সুস্থ ছিলো।

তবে জরুরীভাবে শিশুটির উন্নতমানের চিকিৎসার প্রয়োজন বলে ডাক্তারের পক্ষ থেকে জানানো হয়। হতদরিদ্র অসহায় বাবা গোলাম রব্বানীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে সে শুক্রবার দুপুরে জানায়, মুই গরিব মানুষ, মানুষের বাড়িতে কাজ করি খাও, কেমন করি বেটাটার চিকিৎসা করাম, মোর যে টাকা নাই, এই তহনে বাড়িতেই আছো, টেকা কড়ি নাই থাকাতে এলাও রংপুর যাবার পারো নাই। সে আরোও জানায় এটি তাদের দ্বিতীয় সন্তান। প্রথম সন্তান কন্যা, যার বয়স ৬ বছর।

এ ব্যাপারে দিনমুজুর পিতা গোলাম রব্বানী, স্থানীয় দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এবং এলাকাবাসী সহ দেশবাসীর কাছে শিশুটিকে বাচাঁতে উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহযোগীতা কামনা করেছেন ।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy