সম্প্রতি চীনা রাষ্ট্রদূতের বক্তব্য কূটনৈতিক শিষ্টাচার পরিপন্থী -মনোরঞ্জন শীল গোপাল এমপি সম্প্রতি চীনা রাষ্ট্রদূতের বক্তব্য কূটনৈতিক শিষ্টাচার পরিপন্থী -মনোরঞ্জন শীল গোপাল এমপি – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে ৩টি ওয়ার্ডে চলাচলে বিধি নিষেধ আরোপ বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এমপি গোপাল এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

সম্প্রতি চীনা রাষ্ট্রদূতের বক্তব্য কূটনৈতিক শিষ্টাচার পরিপন্থী -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বুধবার, ১২ মে, ২০২১
  • ৯৫ জন দেখেছেন

উত্তম শর্মা ,নিজস্ব প্রতিবেদক ,সবুজ বাংলা নিউজ ॥-

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সম্প্রতি চীনা রাষ্ট্রদূতের বক্তব্য কূটনৈতিক শিষ্টাচার পরিপন্থী। আমাদের পররাষ্ট্রনীতির কি হবে তার জন্য অন্য কারো ছবক প্রয়োজন নেই। কারণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পররাষ্ট্র নীতি সম্পর্কে আমাদের সংবিধানে নির্দেশনা দিয়েছেন এবং সেই আলোকে বাংলাদেশ পরিচালিত হয়।
১২ মে ২০২১ বুধবার দুপুরে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৭ নং মোহাম্মদপুর ইউনিয়নের মাহানপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে গুড নেইবারস্ বাংলাদেশ, বীরগঞ্জ সিডিপির উদ্যোগে ১৫শ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণকালে এমপি গোপাল এসব কথা বলেন।
এসময় তিনি সামাজিক দূরুত্ব বজায় রেখে “১৫৪৭আইডি শিশুর পরিবারকে ১০ কেজি চাউল, ১ কেজি ডাল, ১ লিটার সোয়াবিন তৈল, ১ কেজি লবণ, ২ পিচ লাইফবয় সাবান, ১ কেজি ডিটারজেন্ট পাউডার, ২০০ গ্রাম সেমাই ও ৫০০ গ্রাম চিনি ১৫শ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ” করেন এমপি গোপাল।
এমপি গোপাল আরও বলেন, কোন সংকটকালীন মুহূর্তে শর্ত দিয়ে মানবতা বা বন্ধুত্বের প্রমাণ হয় না, বন্ধুত্ব হতে হয় শর্তহীনভাবে। তিনি বলেন, বৈরীতা না করে বন্ধুত্বকে গুরুত্ব দেওয়া শেখ হাসিনা পররাষ্ট্রনীতির অন্যতম লক্ষ্য। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানেন ও বুঝেন কিভাবে সুসম্পর্ক বজায় রাখতে হয়।
এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম, মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল দেব শর্মা, সিডিসির চেয়ারপাসন প্রফুল্ল কর্মকার, সিডিপির ম্যানেজার প্রাঞ্জলি মৃ, সিডিপির প্রোগ্রাম ম্যানেজার মোঃ শফিউদ্দীন খান, মেডিকেল অফিসার সুশমিতা সরকার, হেলথ অফিসার জোসেফ সিদ্দিকিসিয়াদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

  • 9
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy