দিনাজপুরে মানবতার ফেরিওয়ালা রাশেদ পারভেজ কর্তৃক ৩ জন শারীরিক প্রতিবন্ধীকে ৩টি হুইল চেয়ার প্রদান দিনাজপুরে মানবতার ফেরিওয়ালা রাশেদ পারভেজ কর্তৃক ৩ জন শারীরিক প্রতিবন্ধীকে ৩টি হুইল চেয়ার প্রদান – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুশ্রম সবচেয়ে বেশি কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত দিনাজপুর বীরগঞ্জে ৯ নং সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত বীরগঞ্জে আর্দশ কৃষকদের মাঝে প্রশিক্ষণের শুভ উদ্বোধন সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর কাহারোলে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বীরগঞ্জ উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে ‘জাম্ক ফুড, পথ ও খোলা খাবার না খেলে অনেক রোগ থেকে মুক্তি মিলে’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে ৩টি ওয়ার্ডে চলাচলে বিধি নিষেধ আরোপ বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এমপি গোপাল এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

দিনাজপুরে মানবতার ফেরিওয়ালা রাশেদ পারভেজ কর্তৃক ৩ জন শারীরিক প্রতিবন্ধীকে ৩টি হুইল চেয়ার প্রদান

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: সোমবার, ১০ মে, ২০২১
  • ৭৭ জন দেখেছেন

মোঃ মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর :

১০ মে, ২০২১ সোমবার দুপুরে দিনাজপুর শহরের পশ্চিম চাউলিয়াপট্টি (সাধুরঘাট), মাতাসাগর (লালুপাড়া) ও সুইহারী এলাকার ৩জন শারীরিক প্রতিবন্ধীকে নিজ উদ্যোগে ও অর্থায়নে ৩টি নতুন হুইল চেয়ার উপহার হিসেবে হস্তান্তর করেন দিনাজপুর জেলা যুবলীগের সভাপতি মানবতার ফেরীওয়ালা যুবনেতা আলহাজ্ব রাশেদ পারভেজ।

দিনাজপুর শহরের পশ্চিম চাউলিয়াপট্টি (সাধুরঘাট) নিবাসী মৃত মিয়ার আলীর পুত্র মোঃ শাহাবুদ্দিন প্রায় সাত-আট মাস ধরে প্যারালাইসিস এ ভুগছেন এবং তিনি চলাফেরা করতে পারেন না।

শহরের মাতাসাগর (লালুপাড়া) নিবাসী আব্দুল গফফার এর পুত্র সোহেল রানা (১৭) জন্ম থেকে শারিরীক প্রতিবন্ধী। সে চলাফেরা, কানে শোনা ও কথা বলতে পারে না। সে হাত দিয়ে সুন্দর ছবি আঁকতে পারে।

শহরের সুইহারী নিবাসী মৃত আব্দুল বারেক এর পুত্র কবিরুল ইসলাম অসুস্থতার কারণে প্রায় ৭/৮ বছর ধরে বিছানায়। তিনি দুইবার স্ট্রোক করে ছিলেন। তিনিও চলাফেরা করতে পারেন না।

হুইল চেয়ার হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন শেখ আলাউদ্দিন রাজা, মামুন, মাসুদ ইসলাম রাজা সহ পরিবারের লোকজন।

হুইল চেয়ার হস্তান্তর শেষে দিনাজপুর শহরের রাজবাটী গুঞ্জাবাড়িতে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন মানবতার ফেরিওয়ালা যুবনেতা আলহাজ্ব রাশেদ পারভেজ।

 

 

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy