চমেকে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি অব্যাহত চমেকে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি অব্যাহত – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
হিমাগারে আলু সংরক্ষণ ভাড়া বাড়ানোর প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন বীরগঞ্জে পূজা উদযাপন কমিটি উদ্যোগে এমপি গোপালের রোগ মুক্তি কামনায় প্রার্থনা সভা অনুষ্ঠিত নিজপাড়া -১ প্রাথমিক বিদ্যালয়ের টিউবওয়েল চুরি,ভয়াবহ অগ্নিকান্ড দিনাজপুরের বীরগঞ্জের রসুলপুর গোধূলী বৃদ্ধাশ্রমের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা ডিমলায় অটোচালকে গলা কেটে হত্যার চেষ্টা বীরগঞ্জে নদীতে ডুবে ইব্রাহিম মেমোরিয়াল শিক্ষা নিকেতনের ছাত্রীর মৃত্যু বিরামপুরের জামাই হলেন রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন ভিসি কলিমউল্লাহ অভিনীত সিনেমার ভিডিও ভাইরাল! বাবার পর ইয়াবাসহ মা-ছেলে আটক

চমেকে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি অব্যাহত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৭২ জন দেখেছেন

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকদের একাংশের চলা কর্মবিরতি দ্বিতীয় দিনের মতো চলছে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বেলা ১২টায় ইন্টার্ন চিকিৎসক অ্যাসোসিয়েশনের সভাপতি ওসমান গনি ঢাকা পোস্টকে বলেন, দাবি পূরণ না হওয়ায় কর্মবিরতি চলছে। ইন্টার্ন চিকিৎসকদের ওপর যেসব মেডিকেল শিক্ষার্থী হামলা চালিয়েছে তাদের বহিষ্কার এবং বহিরাগতদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় না আসা পর্যন্ত কর্মবিরতি চলমান থাকবে। দাবি আদায়ের জন্য কর্মবিরতির পাশাপাশি  আজ বেলা ২টায় ক্যাম্পাসে মানববন্ধন পালন করা হবে।

এর আগে বুধবার ( ২৮ এপ্রিল) সকাল থেকে ইন্টার্ন চিকিৎসকদের ওপর হামলার প্রতিবাদে কর্মবিরতি শুরু করেন ইন্টার্ন চিকিৎসকদের একাংশ।

চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবীর ঢাকা পোস্টকে বলেন, হাসপাতালে রোগী সাধারণ  সময়ের তুলনায় কম। তাই কর্মবিরতির ফলে রোগীদের কোনো ভোগান্তি হচ্ছে না। বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসকরা সেবা দিয়ে যাচ্ছেন। আশা করছি, ইন্টার্ন চিকিৎসকরা কর্মবিরতি প্রত্যাহার করে দ্রুতই কাজে যোগ দেবেন।

এর আগে সমস্যা সমাধানে বুধবার (২৮ এপ্রিল) চমেক হাসপাতালের সম্মেলন কক্ষে বিবদমান দুই পক্ষের সঙ্গে বৈঠকে বসে হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তু বৈঠকে সমাধান হয়নি। তবে হামলার ঘটনা তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

উল্লেখ্য, মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় রানা নামে এক ইন্টার্ন চিকিৎসককে মারধর করা হয়। এরই পরিপ্রেক্ষিতে ইন্টার্ন চিকিৎসকদের একাংশ কর্মবিরতি পালন করছেন।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy