সাপাহারে খাদ্যমন্ত্রীর পক্ষ হতে মাস্ক বিতরণ! সাপাহারে খাদ্যমন্ত্রীর পক্ষ হতে মাস্ক বিতরণ! – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
হিমাগারে আলু সংরক্ষণ ভাড়া বাড়ানোর প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন বীরগঞ্জে পূজা উদযাপন কমিটি উদ্যোগে এমপি গোপালের রোগ মুক্তি কামনায় প্রার্থনা সভা অনুষ্ঠিত নিজপাড়া -১ প্রাথমিক বিদ্যালয়ের টিউবওয়েল চুরি,ভয়াবহ অগ্নিকান্ড দিনাজপুরের বীরগঞ্জের রসুলপুর গোধূলী বৃদ্ধাশ্রমের আয়োজনে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা ডিমলায় অটোচালকে গলা কেটে হত্যার চেষ্টা বীরগঞ্জে নদীতে ডুবে ইব্রাহিম মেমোরিয়াল শিক্ষা নিকেতনের ছাত্রীর মৃত্যু বিরামপুরের জামাই হলেন রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন ভিসি কলিমউল্লাহ অভিনীত সিনেমার ভিডিও ভাইরাল! বাবার পর ইয়াবাসহ মা-ছেলে আটক

সাপাহারে খাদ্যমন্ত্রীর পক্ষ হতে মাস্ক বিতরণ!

রতন মালাকার,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি-
  • প্রকাশের সময়: বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ১১৯ জন দেখেছেন

 

রতন মালাকার,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর সাপাহারে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রনালয়ের মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি’র পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে।
বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার করলডাঙ্গাপাড়া উচ্চ বিদ্যালয়ে সাপাহার সদর ইউনিয়ন পরিষদে খাদ্যমন্ত্রীর পক্ষ হতে ১২ হাজার ৫ শত মাস্ক প্রদান করা হয়েছে।
এসময় উপস্থিত থেকে ইউনিয়ন পরিষদের পক্ষ হতে মাস্ক গ্রহণ করেন সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, আদিবাসী নেতা ভুট্টো পাহান সহ দলীয় নেতা কর্মী বৃন্দ।

মাস্ক প্রদানের সাথে বাড়ি বাড়ি গিয়ে মাস্ক পৌঁছে দেওয়ার জন্য এবং করোনা কালীন সময়ে মাস্ক পরতে যাতে সকলকে উদ্বুদ্ধ করা হয় এমনটাই নির্দেশনা দেন মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Prodip Roy